বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP List: নম্বর কমল নিম ফুলের মধু-র, সেরা পাঁচে ঢুকে পড়ল অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রীকে হটিয়ে ফুলকি টপার?

TRP List: নম্বর কমল নিম ফুলের মধু-র, সেরা পাঁচে ঢুকে পড়ল অনুরাগের ছোঁয়া, জগদ্ধাত্রীকে হটিয়ে ফুলকি টপার?

টিআরপি-তে বেঙ্গল টপার কে?

বছরের দ্বিতীয় সপ্তাহে এসেই সামান্য গোলমাল হয়ে গেল হিসেবে। বেশ বড় বদল টিআরপি তালিকাতে। দেখে নিন কে কাকে হারিয়ে ছিনিয়ে নিল টপারের জায়গা। 

কথাতে আছে, মর্নিং শো-জ দ্য ডে। মানে শুরুই বলে দেয় বাদবাকি সময়টা কেমন যাবে। যদিও টিআরপি-র ক্ষেত্রে এমনটা হয় না একেবারেই। বরং, গত সপ্তাহেও যে থাকে পয়লা নম্বরে, চলতি সপ্তাহে এসে সেই চলে আসে তলানিতে। আবার নীচে থাকা কেউ হুড়মুড়িয়ে উঠে আসে উপরে। এই সপ্তাহেও কিছুটা এমনই হল। 

নিম ফুলের মধু চলতি সপ্তাহে নেমে গেল চার নম্বরে (৮.০)। অর্থাৎ পর্ণার জীবনে এই নতুন বন্ধু আসা, ফোটোসেশন ভালো লাগছে না দর্শকরে। সন্দেহবাতিক সৃজনকে দেখতে দেখতেও নিশ্চিত ক্লান্ত দর্শক। সেই হিসেবে অনুরাগের ছোঁয়া (৭.৫) উন্নতি ঘটিয়েছে নিজের পজিশনে। অনেকদিন ধরে বেড়িয়ে গিয়েছিল সেরা পাঁচ থেকে। আর বছরের শুরুতে নতুন করে এন্ট্রি নিয়ে ফেলল। সোনা-র উপর মিশকার করা হামলা, ছোট্ট মেয়েটির মৃত্যুর মুখ থেকে ফিরে আসা, দীপার লড়াই বেশ ভালোই দর্শক কাড়ল। 

ভাবছেন তো সেরা কে? এবারেও ধরা গেল না জ্যাস সান্যালকে। মানে টপার সেই জগদ্ধাত্রীই (৯.১)। এবারেও ২ নম্বরে আটকে থাকতে হল ফুলকিকে (৮.২)। সেই হিসেবে জলসার গীতা এলএলবি-র উন্নতি হল খানিক। চার থেকে সোজা তিন নম্বরে। 

দেখে নিন বাংলা সিরিয়ালের টিআরপি-র সেরা দশ-

প্রথম: জগদ্ধাত্রী (৯.১) 

দ্বিতীয়: ফুলকি (৮.২)

তৃতীয়: গীতা এলএলবি (৮.১)

চতুর্থ: নিম ফুলের মধু (৮.০)

পঞ্চম: অনুরাগের ছোঁয়া (৭.৫)

ষষ্ঠ: কার কাছে কই মনের কথা/ কোন গোপনে মন ভেসেছে (৭.০)

সপ্তম: সন্ধ্যাতারা/ Love বিয়ে আজকাল (৬.৮)

অষ্টম: তোমাদের রাণী (৬.৭)

নবম: জল থই থই ভালোবাসা(৬.৫)

দশম: তুমি আশেপাশে থাকলে (৬.২)

এদিকে নম্বর বাড়িয়ে ধীরে ধীরে উপরে উঠে আসছে কার কাছে কই মনের কথা-ও। শিমুল বর পরাগের বিয়ের উদ্যোগ নিতে না নিতেই বেড়ে গেল নম্বর। পেল ৭.০। যদিও ছয় নম্বর পজিশনে যৌথভাবে রয়েছে শ্বেতা আর রণজয়ের কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকটিও। 

সন্ধ্যাতারা-র টিআরপি এদিকে কিন্তু কমছে। যা একটু হলেও চিন্তার বিষয় অন্বেষার ভক্তদের জন্য়। শুরু থেকেই ফুলকি-র কাছে স্লট হারিয়েছে জলসার এই মেগা। তবে টিআরপি-র সেরা দশ থেকে বেরিয়ে গেলে নিসন্দেহে কড়া হবে চ্যানেল। সেক্ষেত্রে অকালে বন্ধ হওয়ার মতো ঘটনাও ঘটতে পারে। চিন্তায় ফেলছে আলোর কোলে, মিঠিঝোরা-র কম নম্বরও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

দ্বিতীয় দফার প্রচার শেষ, কংগ্রেস–বিজেপি কার গ্যারান্টিতে আস্থা রাখবে মানুষ?‌ রাম হয়ে উঠতে কঠিন কসরত করছেন রণবীর, চেহারায় কোন কোন বদল আনলেন? শেষ ২ ওভারে DC হাফসেঞ্চুরি করল,পন্ত-স্টাবস ঝড়ে স্কোর পৌঁছে গেল ২২৪-এ, হল রেকর্ড বিড়ি বাঁধছে কন্যাশ্রীরা, লক্ষ্য স্বপ্নপূরণ, ভোটমুখী মুর্শিদাবাদে এ কোন ছবি! ‘‌তারকাটা মহিলা’‌, অগ্নিমিত্রা পালের আক্রমণের পাল্টা জবাব দিলেন দেবাংশু সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা মিলে গিয়েছে, রিপোর্ট দিয়ে আদালতে জানাল ED আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.