বাংলা নিউজ > বায়োস্কোপ > TRP Non Fiction: দাদা-দিদির মেগা ফাইটে বাজিমাত জলসার ফিকশন শো-এর,TRP তালিকায় সৌরভের নম্বর কত?

TRP Non Fiction: দাদা-দিদির মেগা ফাইটে বাজিমাত জলসার ফিকশন শো-এর,TRP তালিকায় সৌরভের নম্বর কত?

এগিয়ে থেকেও হার মানলেন রচনা 

TRP Non Fiction: টিআরপি তালিকায় সৌরভকে গোল দিয়ে এক নম্বরে রচনা। তবে দিদি নম্বর ১-কে পিছনে ফেলে রবিবারের রাজপাট দখলে রাখল স্টার জলসার মেগা সিরিয়ালগুলো।

টেলিভিশনের পর্দায় মহারাজের রাজকীয় প্রত্যাবর্তন নিয়ে দর্শককুলের মধ্যে উন্মাদনা তুঙ্গে। পুজোর আগেই জি বাংলার পর্দায় দাদাগিরির নতুন সিজন নিয়ে হাজির হয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। শুরুতে শুক্র ও শনিবার সম্প্রচারিত হচ্ছিল এই মেগা, এখন শনি ও রবিবার দাদার সঙ্গে মোলাকাত হচ্ছে দর্শকদের। যদিও এই সিজনে রেটিং তালিকায় সেইভাবে ম্যাজিক দেখাতে ব্যর্থ মহারাজ। এই সপ্তাহেও সেই ছবিতে বদল নেই! আরও পড়ুন-কেরামতি নিম ফুলের মধু-র, গীতা এলএলবিকে টপকাল, টিআরপি-তে হারাল কি ফুলকি-জগদ্ধাত্রীকেও?

এখন স্টার জলসায় কোনও রিয়ালিটি শো-এর সম্প্রচার হচ্ছে না। তাই নন-ফিকশনে টেক্কা শুধু সৌরভ বনাম রচনার। দাদাগিরি আর দিদি নম্বর ১-কে টক্কর দিতে স্টার জলসার ভরসা শুধু মেগা সিরিয়াল। এই সপ্তাহেও ছক্কাতেই আটকে গেলেন সৌরভ। এই সপ্তাহে দাদাগিরির রেটিং ৬.০। দিদির কাছে পিছিয়ে পড়তে হল সৌরভকে। সানডে ধামাকা এপিসোডে ৬.৩ রেটিং নিয়ে নন-ফিকশনে টিআরপি টপার দিদি নম্বর ১। 

আশ্চর্যের ব্যাপার হল রবিবার স্টার জলসার সানডে ফিকশনের গড় নম্বর দিদি নম্বর ১-এর রেটিংয়ের চেয়ে বেশি। রবিবার রাত ৯.৩০ থেকে ১১টার স্লটে জলসার গড় টিআরপি ৬.৪। শনিবার তা একটু কমে দাঁড়িয়েছে ৫.০-এ। দীর্ঘ সময় ধরে সপ্তাহান্তে স্টার জলসায় সম্প্রচারিত হচ্ছে না কোনও রিয়ালিটি শো। তার বদলে সাত দিনই টেলিকাস্ট হয় মেগা সিরিয়াল। অনুরাগের ছোঁয়ার সূর্য-দীপা জুটির ম্যাজিকে ভর করে এতদিন বাজিমাত করেছে জলসা। কিন্তু আপতত খানিকটা হলেও কমেছে অনুরাগের ছোঁয়ার আধিপত্য।

এক নজরে নন-ফিকশন রেটিং-

দিদি নম্বর ১ (সানডে ধামাকা)- ৬.৩

দাদাগিরি, সিজন ১০- ৬.০

ঘরে ঘরে জি বাংলা- ১.৪

স্টার জলসা ফিকশন (শনিবার)- ৫.০

স্টার জলসা ফিকশন (রবিবার)- ৬.৪

ফিকশনে রাজত্ব কায়েম রেখেছে জগদ্ধাত্রী। এই সপ্তাহেও সেরার মুকুট উঠল জ্যাস আর স্বয়ম্ভূদের মাথায়। ৮.৯ রেটিং নিয়ে শীর্ষে এই মেগা। দ্বিতীয় ও তৃতীয়স্থানেও রয়েছে জি বাংলার মেগা। দুয়ে ফুলকি, তিন নম্বরে নিম ফুলের মধু। স্টার জলসার তরফে চ্যানেল টপার গীতা এলএলবি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

শিশু পর্নোগ্রাফি দেখা অপরাধ? মোবাইলে থাকলেও মুছে ফেলুন, আর কী বলল সুপ্রিম কোর্ট? ‘‌কেন সংসদে প্রশ্ন তোলেননি?’‌ খগেনকে নিশানা করে প্রসূনকে নিয়ে কথা দিলেন মমতা ‘মিথ্যে’র পর ফিরছে পরম-হুমার জুটি! কোন ছবিতে দেখা যাবে তাঁদের? মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত!

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.