বাহুবলীর অবতারে সামনে এলেন ট্রাম, নিজেই শেয়ার করলেন ভিডিয়ো (সৌজন্য-টুইটার)
বাহুবলীর অবতারে সামনে এলেন ট্রাম, নিজেই শেয়ার করলেন ভিডিয়ো (সৌজন্য-টুইটার)

বাহুবলী অবতারে ট্রাম্প! ভারত সফরের আগে নিজেই শেয়ার করলেন ভিডিয়ো

  • এবার নিজের সঙ্গে বাহুবলীর তুলনা টেনে বসলেন স্বয়ং মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারত সফরের কয়েক ঘন্টা আগেই টুইটারে একটি ভিডিয়ো রিটুইট করেছেন ট্রাম্প- যা বাহুবলী টু: দ্য কনক্লুশনের রূপান্তরিত ভিডিয়ো।

সোমবার ভারত সফরে আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম। মার্কিন প্রেসিডেন্টের প্রস্তুতিতে দেশজুড়ে সাজোসাজো বর। প্রথম ভারত সফরকে ঘিরে বেজায় উত্সাহী স্বয়ং ট্রাম্পও। ভারতে আসার আগেই এদেশের ‘ফিল্মি ফিবার’-এ ভুগছেন মার্কিন প্রেসিডেন্ট। আয়ুষ্মান খুরানার শুভ মঙ্গল জ্যায়াদা সাবধানের প্রশংসার পর এবার নিজের সঙ্গে বাহুবলীর তুলনা টেনে বসলেন ট্রাম্প। ভারত সফরের কয়েক ঘন্টা আগেই টুইটারে একটি ভিডিয়ো রিটুইট করেছেন ট্রাম্প- যা বাহুবলী টু: দ্য কনক্লুশনের রূপান্তরিত ভিডিয়ো। সেই ভিডিয়োতেই অমরেন্দ্র বাহুবলীর মুখের উপর সুপার ইম্পোজ করা হয়েছে ডোনাল্ড ট্রাম্পের মুখ।

সোল নামের একটি আনঅফিশিয়্যাল টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা সেই ভিডিয়োর রিট্যুইট করে ক্যাপশন হিসাবে ট্রাম্প লেখেন, ‘আমি ভারতে আমার বন্ধুদের সঙ্গে সাক্ষাত্ করতে দারুণ উত্সাহী’।

ভিডিয়োর ব্র্যাকগ্রাউন্ডে চলছে 'জিয়ো রে বাহুবলী গান।ভিডিয়োতে রয়েছেন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পও। ভিডিয়োতে শিবগামীর ভূমিকায় দেখা মিলেছে তাঁর। ছবিতে বাহুবলী প্রভাসের মা শিবগামীর চরিত্রে অভিনয় করেছেন রাম্যা কৃষ্ণান। এখানেই শেষ নয়, ভিডিয়োও ট্রাম্পের পুত্র ডোনাল্ড জুনিয়র ও কন্যা ইভাঙ্কারও দেখা মিলেছে।

পরবর্তী সময়ে দেখা গেছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সুপার ইম্পোজ করা মুখ, সঙ্গে তাঁর স্ত্রী যশোদাবেনকেও। মোদি ও যশোদাবেন স্বাগত জানাচ্ছেন 'বাহুবলী' ডোনাল্ড ট্রাম্পকে। ট্রাম্প এই ভিডিয়ো রিটুইট করার সঙ্গে সঙ্গে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় এটি। বাহুবলীর এই বিবৃত ভিডিয়োয় এটাও দেখা যাচ্ছে 'ডি' লোগো যুক্ত রাবণরে বধ করছেন বাহুবলী ট্রাম্প। এটা বুঝতে কারুরই অসুবিধা হয় না, ডি লোগো- ট্রাম্পের বিরোধী দল ডোমোক্যাটিক দলের প্রতিনিধিত্ব করছে এই ভিডিয়োয়। ভিডিয়োটি শেষ হয়.. ‘ভারত-মার্কিন যুক্তরাষ্ট্র একত্রিত হল’-এই বার্তার মধ্য দিয়ে।

সোমবার দুদিনের ভারত সফরে আসছেন ট্রাম্প। শোনা যাচ্ছে, গুজরাতের আহেমদাবাদের রোড শো’তে প্রায় এক লক্ষ মানুষ স্বাগত জানাবেন ট্রাম্পকে। এরপর ফার্স্ট লেডিকে নিয়ে তাজমহল দর্শনে যাবেন তিনি। পরের দিন নয়া দিল্লিতে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন ট্রাম্প।

বারাক ওবামার পর ডোনান্ড ট্রাম্পই প্রথম মার্কিন প্রেসিডেন্ট যিনি নিজের কার্যকালের প্রথম মেয়াদেই ভারত সফরে আসছেন। তাঁর এই দুদিনের ভারত সফর দুই দেশেরে দ্বিপাক্ষিক সম্পর্কের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন বলেই মনে করছেন কূটনৈতিক মহল।

বন্ধ করুন