বাংলা নিউজ > বায়োস্কোপ > Tunisha Sharma Death Case: চুল কাটব না, বাড়ির খাবার চাই- জেল হেফাজতে হাজারো বায়না তুনিশার প্রাক্তন শিজানের

Tunisha Sharma Death Case: চুল কাটব না, বাড়ির খাবার চাই- জেল হেফাজতে হাজারো বায়না তুনিশার প্রাক্তন শিজানের

১৪দিনের বিচারবিভাগীয় হেফাজতে শিজান খান

থানে সেন্ট্রাল জেলই আপতত ঠিকানা অভিনেতা শিজান খানের। ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে নায়ক। 

অভিনেত্রী তুনিশা শর্মাকে আত্মহত্যায় প্ররোচণা দেওয়ার অভিযোগে গ্রেফতার হয়েছেন প্রাক্তন প্রেমিক তথা সহ-অভিনেতা শিজান খান। আপতত ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে গ্রেফতার নায়ককে। শনিবার মহারাষ্ট্রের পালগড়ের জেলা আদালতে তোলা হলে অভিনেতার জামিনের আর্জি না-মঞ্জুর করে আদালত। 

অন্যদিকে মুম্বই আদালতে অভিনেতা আবেদন দাখিল করেছেন জেল হেফাজতে তিনি চুল কাটবেন না! জানা গিয়েছে ২রা জানুয়ারি পর্যন্ত শিজানের চুল কাটা হবে না, পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে জেলারের নির্দেশ মতো জানিয়েছেন তুনিশার আইনজীবী। 

তুনিশার আইনজীবী তরুণ শর্মা জানান, ‘নিজের চুলের প্রতি যেরকম নজর দিচ্ছে শিজান এই পরিস্থিতিতে তাতে বোঝা যায় তুনিশার জন্য কতটা অবহেলা ছিল ওর মধ্যে’। এখানেই শেষ নয়, জেলে থাকাকালীন বাড়ির তৈরি খাবার, ওষুধপত্র এবং সুরক্ষা দাবি করেও আদালতে আবেদন জানায় অভিযুক্ত। আদালতের তরফে শিজানকে জেলে বসে বাড়ির তৈরি খাবার খাওয়ার অনুমতি দেওয়া হয়েছে। পাশাপাশি শ্বাসকষ্টজনিত সমস্যার জেরে নির্দিষ্ট ওষুধ ব্যবহারের আবেদনেও স্বীকৃতি দেওয়া হয়েছে। 

কেন জেলে বাড়তি নিরাপত্তা চেয়েছে শিজান? কীসের ভয় তাঁর? তুনিশার আইনজীবী জানান, আদালতে ‘লাভ জিহাদ'এর প্রসঙ্গ তুলে বাড়তি নিরাপত্তা চেয়ে বসেন অভিনেতা। কার থেকে ভয় পাচ্ছেন শিজান, সেই উত্তর তিনি বা তাঁর আইনজীবী দিতে পারবে বলে জানান তরুণ শর্মা। 

গত ২৪শে ডিসেম্বর সোনি সব টিভির ধারাবাহিক ‘আলিবাবা-দাস্তান-এ-কবুল’-এর সেটে আত্মঘাতী হন ২০ বছরের এই অভিনেত্রী। তুনিশার মৃত্যুর পরদিনই নায়িকার মা, প্রাক্তন প্রেমিক শিজানের বিরুদ্ধে মেয়েকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনেন। সেইদিনই পুলিশের হাতে গ্রেফতার হন তুনিশার সহ-অভিনেতা।

তদন্তে পুলিশের সঙ্গে সহযোগিতা করছে না শিজান, অভিযোগ তুনিশার পরিবারের। একাধিক চ্যাট ডিলিট করা হয়েছে শিজানের ফোন থেকে, সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। অন্যদিকে তুনিশার মায়ের অভিযোগ মেয়ে অ্যানসাইটি ডিসওর্ডারের শিকার জেনেও সম্পর্কে জড়িয়েছিল শিজান, মাঝপথে তুনিশার হাত ছেড়ে দেয় সে। শুধু তাই নয়, শিজান চড় মেরেছিল তুনিশাকে এমন বিস্ফোরক দাবিও করেছেন প্রয়াত অভিনেত্রীর মা। 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

প্রাক্তন স্বামীর স্মৃতি এখনও আগলে প্রশ্মিতা, অনুপমের চেয়ে বয়সে কত ছোট গায়িকা? Anger Controlling Tips: রেগে গেলে কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করবেন? রইল ৫টি টিপস ট্রেন থেকে চুরি হয়ে গেল প্যারিস অলিম্পিক্সের নিরাপত্তার ব্লু প্রিন্ট অভিনেতা থেকে নিউজ অ্যাঙ্কর! খবর পড়তে গিয়ে থমকে গেলেন ‘টুয়েলভথ ফেল’ বিক্রান্ত ফের বিজেপিতে ফিরলেন কালিয়াগঞ্জের বিধায়ক, পার্থর হাত ধরে গিয়েছিলেন তৃণমূলে! 'এই গাড়িটা কিনবই!', অনূর্ধ্ব-১৯ দলে থাকার সময়ই রোহিতের কী জেদ ছিল, জানালেন কোচ এই খালি বক্সে কোন সংখ্যাটি বসবে? উত্তর কিন্তু ৬ হবে না! রইল ভাইরাল ব্রেন টিজার Shovan-Sohini: এবার কি শোভন-সোহিনীর বিয়ে? আংটি বদলের চর্চায় মুখ খুললেন গায়ক ৭৫ দিন ‘ব্লক’ থাকবে চিংড়িঘাটায়, কোন পথে গাড়ি যাবে? শুরু মেট্রোর 'ফাইনাল' কাজ জঙ্গি ধরার কায়দায় গ্রেফতার করেছিল পুলিশ, বিজেপি নেতা বিকাশ সিংকে জামিন দিল আদালত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.