বাংলা নিউজ > বায়োস্কোপ > Priya Malakar: 'গোয়েন্দা গিন্নি' ও ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী প্রিয়া মালাকার এখন হাইকোর্টের আইনজীবী, অভিনয় কি ছাড়ছেন?

Priya Malakar: 'গোয়েন্দা গিন্নি' ও ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী প্রিয়া মালাকার এখন হাইকোর্টের আইনজীবী, অভিনয় কি ছাড়ছেন?

অভিনেত্রী প্রিয়া মালাকার এখন আইনজীবী

প্রিয়া মালাকার জানিয়েছিলেন, সমাজের কারণেই তিনি আইজীবী হতে চান। কারণ, সমাজে অনেকেই কটূ কথা বলে। তাঁকেও শুনতে হয়েছিল 'মা-মেয়ে কোথা থেকে রাত কাটিয়ে এল!' তবে শ্যুটিংয়ের বিরতিতে গাড়িতে বসে পড়াশোনা করেছেন প্রিয়া, তাই আজ তিনি এই জায়গায়।

অভিনেত্রী প্রিয়া মালাকার। 'গোয়েন্দা গিন্নি'র 'মিনি', 'ত্রিনয়নী'র 'কামিনী', তাঁকে এভাবেই চেনে টেলিপর্দার দর্শক। তবে অভিনেত্রী প্রিয়া মালাকারের এখন আরেকটা পরিচয়ও এখন আছে। তিনি এখন হাইকোর্টের আইনজীবী। সদ্য ওকালতি পাশ করে এই পেশার সঙ্গে যুক্ত হয়েছেন প্রিয়া। আর একথা প্রিয়ার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বেশ বোঝা যায়।

হ্য়াঁ, ঠিকই শুনছেন অভিনেত্রী প্রিয়া মালাকার এখন কলকাতা হাইকোর্টের আইনজীবী। অনেক কম বয়সেই বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন প্রিয়া। তাঁর বাবার ইচ্ছে ছিল তাঁর মেয়ে অভিনেত্রী হোক। আর সেভাবেই একদিন 'ডান্স বাংলা ডান্স' রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছিলেন প্রিয়া। পড়াশোনার পাশাপাশি ভালো নাচও করতেন প্রিয়া মালাকার। একদিন 'ডান্স বাংলা ডান্স'-এর অডিশনের জন্য বাবা-মায়ের সঙ্গে ভোরবেলা থেকে লাইনে দাঁড়িয়ে থেকেছেন প্রিয়া। তারপর 'ডান্স বাংলা ডান্স'-এ অংশ নেন প্রিয়া, পুরস্কারও জিতেছিলেন। দক্ষ নৃত্যশিল্পী হওয়ার কারণে অভিনয়ের সুযোগও পান প্রিয়া মালাকার। শুরু হয় তাঁর অভিনয় জীবন।

আরও পড়ুন-সত্যিই কি ব্রেন স্ট্রোক হয়েছে মিঠুন চক্রবর্তীর! বিবৃতিতে কী জানাচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষ?

আরও পড়ুন-শ্যুটিংয়ে খাবার দেখে লোভ সামলাতে পারলেন না মালাইকা, বিরিয়ানি তুলে খেতে শুরু করলেন ফারহা

<p>অভিনেত্রী প্রিয়া মালাকার এখন আইনজীবী</p>

অভিনেত্রী প্রিয়া মালাকার এখন আইনজীবী

কাজ শুরু করে পেয়েছিলেন ইতিবাচক-নেতিবাচক, সব ধরনেরই চরিত্র। সেসময় অভিনয়ের নামে অনেকেই প্রতারণার ফাঁদে পড়ছিলেন। তাঁদের উদ্দেশ্যে প্রিয়া জানিয়েছিলেন, ‘অভিনয় করতে গেলে কোথাও টাকা পয়সা দিতে হয় না। বরং অভিনয় করলে পারিশ্রমিক মেলে। তাই কেউ অভিনয়ে সুযোগ দেওয়ার নামে টাকা পয়সা চাইলে, সেই ফাঁদে পা দেবেন না।’

তবে অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যেতে চেয়েছিলেন প্রিয়া মালাকার। ওকালতি পাশ করে আইজীবী হতে চেয়েছিলেন। কিন্তু কেন? একথায় প্রিয়া টিভি9-কে জানিয়েছিলেন, সমাজের কারণেই তিনি আইজীবী হতে চান। কারণ, সমাজে অনেকেই কটূ কথা বলে। তাঁকেও শুনতে হয়েছিল 'মা-মেয়ে কোথা থেকে রাত কাটিয়ে এল!' তবে এত সহজে তিনি এতকিছু অর্জন করেননি। কষ্ট করতে হয়েছে তাঁকেও। শ্যুটিংয়ের বিরতিতে গাড়িতে বসে পড়াশোনা করেছেন প্রিয়া, তাই আজ তিনি এই জায়গায়।

প্রসঙ্গত, গত বছর অভিনেত্রী হিসাবে দিদি নম্বর ওয়ানেও হাজির হয়েছিলেন প্রিয়া। সেখানে সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেল ছবি তুলে পোস্ট করতেও দেখা যায় তাঁকে। তবে বর্তমানে প্রিয়া আইজীবী পেশা বেছে নিয়েছেন বলে অভিনয় ছাড়ছেন কিনা সেটা অবশ্য স্পষ্ট নয়। খুব সম্ভবত, তিনি দুই পেশাই চালিয়ে যাবেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা আরাবুলকে পদ থেকে সরিয়ে দিল তৃণমূল, ভাঙড়ে সংগঠন ধরে রাখতে তৎপর শওকত দিল্লির রাস্তায় একের পর এক চলল গুলি, পুলিশের ASI-কে খুন করে আত্মঘাতী বন্দুকধারী আগামিকাল কি সুন্দর একটা দিন হবে আপনার জন্য? এখন থেকেই জানুন ১৭ এপ্রিলের রাশিফল

Latest IPL News

অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.