বাংলা নিউজ > বায়োস্কোপ > শ্রীলেখাই শুধু নন, সঙ্ঘশ্রীর শরীর নিয়েও অশ্লীল মন্তব্য করেছিলেন রিমঝিম মিত্র!
রিমঝিমের বিরুদ্ধে বিস্ফোরক সঙ্ঘশ্রী
রিমঝিমের বিরুদ্ধে বিস্ফোরক সঙ্ঘশ্রী

শ্রীলেখাই শুধু নন, সঙ্ঘশ্রীর শরীর নিয়েও অশ্লীল মন্তব্য করেছিলেন রিমঝিম মিত্র!

  • ‘রিমঝিম আমাকে কাঁদিয়ে ছেড়ে দিয়েছিল', অতীতের তিক্ত স্মৃতি হাতড়ালেন সঙ্ঘশ্রী। 

ছোটপর্দার পরিচিত মুখ সঙ্ঘশ্রী সিংহ। বর্তমানে স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে দেখা যাচ্ছে সঙ্ঘশ্রীকে, এর আগে ‘কি করে তোকে বলব’ সিরিয়ালেও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রীকে। অভিনয়ের পাশাপাশি নাচ-তে দারুণ ভালোবাসেন সঙ্ঘশ্রী। শ্রীদেবী এবং মাধুরী বলতে পুরোদস্তুর অজ্ঞান অভিনেত্রী। দীর্ঘদিন ধরে নাচ শিখেওছেন সঙ্ঘশ্রী, মঙ্গলবার ফেসবুকের দেওয়ালে একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেখানে ‘মিস্টার ইন্ডিয়া’ ছবির বিখ্যাত ‘হাওয়া হাওয়াই’ গানের তালে তাল মিলিয়েছেন সঙ্ঘশ্রী সিংহ। ঘরের ভিতর ভারী সবুজ সিল্ক শাড়ি পরে জমিয়ে নাচ্ছেন সঙ্ঘশ্রী, আর প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন নেটিজেনরা।

সঙ্ঘশ্রীর ফলোয়ার সংখ্যা নেহাত কম নয়, তাদের প্রসংশায় আপ্লুত অভিনেত্রী জানালেন, ‘মোটা মেয়েরা নাচলেই নানা ধরনের খারাপ কথা বলা হয়। কিন্তু আমাকে সবাই এত ভাল বলছে দেখে খুব আনন্দ হচ্ছে'। কমেন্ট বক্সে অপরাজিতা আঢ্য লিখেছেন- ‘ফাটিয়ে দিয়েছিস জাস্ট.. চুমু’। শ্রীলেখা মিত্র লিখেছেন ‘নাচটা তুখোড় হয়েছে’। 

এক সাক্ষাত্কারে শ্রীলেখার এই প্রশংসা নিয়ে সঙ্ঘশ্রী জানিয়েছেন, ‘শ্রীলেখাদি খুব ভাল মানুষ…জানি না কেন ওকে এত খারাপ ভাষায় আক্রমণ করল রিমঝিমদি’। এরপর পুরোনো স্মৃতি হাতড়ে সঙ্ঘশ্রী আরও জানান, বহু বছর আগে এক পার্টিতে রিমঝিম মিত্রের কাছে কটূক্তি শুনতে হয়েছিল তাঁকে। তখন অবশ্য অভিনেত্রী নন, সহকারী পরিচালক হিসাবে কাজ করতেন সঙ্ঘশ্রী। বেশভূষা ও ওজন নিয়ে সঙ্ঘশ্রীকে আক্রমণ করেছিলেন রিমঝিম। ‘রিমঝিম আমাকে কাঁদিয়ে ছেড়ে দিয়েছিল।ওর সঙ্গে আমার বহু বছরের আলাপ। সেই মানুষটা এ রকম করবে আমি ভাবতে পারিনি’, কিছুটা আক্ষেপ নিয়েই বলেন সঙ্ঘশ্রী।  উল্লেখ্য, দিন কয়েক আগে শ্রীলেখাকে ‘থলথলে বৌদি’ বলে কটাক্ষ করেছিলেন বিজেপি নেত্রী তথা অভিনেত্রী রিমঝিম মিত্র। 

ইন্ডাস্ট্রিতে কাজ করতেও গিয়েও বেশ কয়েকবার বাড়তি ওজনের জন্য তিক্ত অভিজ্ঞতার স্বীকার হয়েছেন সঙ্ঘশ্রী, জানিয়েছেন সেকথা। তবে রাজ চক্রবর্তীর প্রযোজনায় ‘ফেলনা’য় অভিনয় করে দারুণ খুশি তিনি। ছোট্ট হিয়া দে-র কাছে রিল ভিডিয়ো তৈরির খুঁটিনাটি শিখছেন তিনি। 

বন্ধ করুন