বাংলা নিউজ > বায়োস্কোপ > Shinjinee Chakraborty: জি বাংলার নায়িকা থেকে জলসায় খলনায়িকা! পঞ্চমী'তে ‘কালনাগিনী’র ভূমিকায় কে?

Shinjinee Chakraborty: জি বাংলার নায়িকা থেকে জলসায় খলনায়িকা! পঞ্চমী'তে ‘কালনাগিনী’র ভূমিকায় কে?

শিঞ্জিনীর নতুন ইনিংস

Shinjinee Chakraborty in Panchami: জি বাংলার ‘উমা’ এবার ‘কালনাগিনী’ হয়ে বিষ ঢালতে আসছে পঞ্চমী-কিঞ্জলের দাম্পত্যে! 

বড় চমক ‘পঞ্চমী’তে। স্টার জলসার এই মেগায় এবার এন্ট্রি নিচ্ছে খলনায়িকা। ‘পঞ্চমী’ সুস্মিতার জীবনে নতুন ঝড় তুলতে এবার গল্পে আসছে ‘কালনাগিনী’। এই ফ্যান্টাসি ড্রামা শুরু থেকেই রয়েছে চর্চার কেন্দ্রবিন্দুতে। ‘পঞ্চমী’র ভিএফএক্সের কাজ বেশ পছন্দ করেছে দর্শক। পাশাপাশি সুস্মিতা-রাজদীপের রসায়নও নজরকাড়া। আর নতুন প্রোমো দেখে তো হাঁ সকলে।

‘পঞ্চমী’তে ভিলেন চরিত্রে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় নায়িকাকে। নীলের পর এবার ‘উমা’ও চলে এল স্টার জলসায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘উমা’র হাত ধরে শুরু হয়েছিল শিঞ্জিনীর অভিনয় কেরিয়ার। এবার শিঞ্জিনীকে দেখা যাবে ‘কালনাগিনী’র ভূমিকায়। নতুন প্রোমো আসতেই শুরু শোরগোল। 

বিয়ের পর শ্বশুরবাড়িতে এখনও যোগ্য মর্যাদা পায়নি পঞ্চমী। অন্যদিকে নাগমাতা চাইছে পঞ্চমী কিঞ্জল এবং গুরুদেবকে প্রাণে মেরে ফেলুক। কিঞ্জলের জন্যই মৃত্যু হয়েছিল পঞ্চমীর মায়ের এমনটাই বোঝানো হয়েছে তাঁকে। সাম্প্রতিক এপিসোডে দেখা গিয়েছে, গায়েব পঞ্চমীকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছে কিঞ্জল। ফুলসজ্জার রাতে যখন কিঞ্জলকে ছোবল মারতে প্রস্তুত পঞ্চমী, তখনও সে দেখে ঘুমের ঘোরে পঞ্চমীর নাম নিয়ে চলেছে সে। এরপরই মনের রঙ পাল্টায় তাঁর।

নতুন প্রোমোয় দেখা গেল কিঞ্জলের মা পঞ্চমীকে স্পষ্ট বলে ছেলের জীবন বাঁচানোর ব্যাপারে পঞ্চমীর উপর ভরসা করতে পারছেন না তিনি। তাই কিঞ্জলের ফের বিয়ে দেবেন, আর সেটাই হবে ‘সত্যিকারের বিয়ে’। তারপরই এক মহিলা তাঁর মেয়েকে নিয়ে বাড়িতে ঢোকে। সেই মেয়েই নাকি কিঞ্জলের প্রকৃত রক্ষাকবচ, নাম চিত্রা। চিত্রার কুষ্ঠীতে লেখা রয়েছে সে তাঁর স্বামীর প্রাণ বাঁচাবে। মহিলাকে দেখে চেনাচেনা মনে হয় পঞ্চমীর। আদতে তিনি নাগমাতা, অন্যদিকে তাঁর মেয়ে সেজে কিঞ্জলের বাড়িতে প্রবেশ করেছে ‘কালনাগিনী’। কীভাবে ‘কালনাগিনী’র হাত থেকে নিজের স্বামীকে রক্ষা করবে ‘পঞ্চমী’? সেই নিয়েই এগোবে সিরিয়ালের গল্প।

নতুন প্রোমো নিয়ে কম ট্রোলিংও হচ্ছে না। কেউ লিখছেন, ‘এতদিন মানুষের পরকীয়ার গল্প দেখিয়েছে, এবার মানুষকে নিয়ে দুই সাপের পরকীয়ার গল্প দেখাবে'। কেউ আবার নাগমাতাকে সানগ্লাস পরতে দেখে খিল্লি করে লিখেছে, ‘সাপের ও সানগ্লাস আছে, শুধু আমারই নাই’। কারুর কারুর আবার মত, কালনাগিনীর ভূমিকায় মোটেই মানাচ্ছে না শিঞ্জিনীকে। ‘উমা’র এই নতুন অবতারকে দর্শক কতটা গ্রহণ করবে? ‘কালনাগিনী’র আগমনে ‘পঞ্চমী’র টিআরপি কতটা বাড়বে? সব প্রশ্নের উত্তর মিলবে খুব শিগগির।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.