বাংলা নিউজ > বায়োস্কোপ > Vadh: রহস্য, থ্রিল নিয়ে নীনা গুপ্ত সঞ্জয় মিশ্র কাকে 'বধ' করতে আসছেন? শুভমুক্তি কবে

Vadh: রহস্য, থ্রিল নিয়ে নীনা গুপ্ত সঞ্জয় মিশ্র কাকে 'বধ' করতে আসছেন? শুভমুক্তি কবে

'বধ' আসছে কবে

Vadh: আসতে চলেছে থ্রিলার ড্রামা ছবি বধ। অভিনয়ে নীনা গুপ্ত, সঞ্জয় মিশ্র। জে স্টুডিওজ এবং নেক্সট লেভেল প্রোডাকশন। এই ছবির প্রযোজনা করছে।

'বধ' আসছে, কিন্তু কাকে বধ করতে? সেটা তো সময়ই বলবে। আপাতত তথ্য অনুযায়ী এই সিনেমায় অভিনয়ে একসঙ্গে বলিউডের দুই তাবড় তাবড় অভিনেতাকে দেখা যাবে বলেই জানা গিয়েছে। একজন হলেন নীনা গুপ্ত। আরেকজন হলেন সঞ্জয় মিশ্র। এই ছবির মুক্তির দিন ঘোষণা করা হল। কবে মুক্তি পাচ্ছে বধ?

আগামী মাসের ৯ তারিখ, অর্থাৎ ৯ ডিসেম্বর এই ছবি মুক্তি পেতে চলেছে প্রেক্ষাগৃহে। বলিউডের অন্যতম দুই সেরা অভিনেতার দুর্দান্ত, পাওয়ার প্যাকড অভিনয় দেখা যাবে এই ছবিতে। বধ ছবিটির পরিচালনা করবেন রাজীব বার্নওয়াল। তিনিই এই ছবির গল্প লিখেছেন। তাঁর সঙ্গ দিয়েছেন জসপাল সিং সান্ধু। জানা গিয়েছে বধ ছবিটি আসলে একটি থ্রিলার ড্রামা ছবি।

বধ ছবিটির ঘোষণা করে এই ছবির অভিনেত্রী নীনা গুপ্ত নিজেই একটি পোস্ট করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। নীনা গুপ্ত তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তাঁর আগামী ছবির কথা ঘোষণা করেন। বধ ছবির পোস্টার ইনস্টাগ্রামে শেয়ার করে নীনা লেখেন যে, তিনি এবং সঞ্জয় মিশ্র অভিনীত বধ মুক্তি পেতে চলেছে ৯ ডিসেম্বর। প্রেক্ষাগৃহে আগামী মাসের ৯ তারিখ থেকে যে এই ছবি দেখা যাবে সেটাও তিনি জানান। তবে শুধুই যে ছবির শুভ মুক্তির দিনের কথা ঘোষণা করা হয়েছে এমনটা নয়, একই সঙ্গে এই ছবির টিজার পোস্টার প্রকাশ্যে এসেছে।

নীনা গুপ্ত এবং সঞ্জয় মিশ্র অভিনীত ছবি বধের প্রযোজনার দায়িত্ব সামলেছে জে স্টুডিওজ এবং নেক্সট লেভেল প্রোডাকশন। অন্যদিকে এই ছবির নিবেদন করেছেন লাভ ফিল্মসের লভ রঞ্জন এবং অঙ্কুর গর্গ। এখনও এই ছবির সম্পর্কে বেশি কিছু জানা যায়নি। আগামীতে আরও তথ্য সামনে আসবে বলেই জানা গিয়েছে।

নীনা গুপ্ত অভিনীত ছবি উঁচাই গতকাল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। তিন বন্ধুর এভারেস্ট সফরের কথা ধরা পড়বে এই ছবিতে। উঁচাই ছবিতে নীনা গুপ্তর সঙ্গে অভিনয়ে দেখা যাবে অমিতাভ বচ্চন, অনুপম খের, বোমান ইরানি, সারিকা, ড্যানি ডেনজংপা, পরিণীতি চোপড়া প্রমুখকে। এই ছবির পরিচালনা করেছেন সুরজ বরজাতিয়া। বক্স অফিসে প্রথমদিন এই ছবির মোটের উপর ভালোই সাড়া পেয়েছে। তার মধ্যেই প্রকাশ্যে এল নীনা গুপ্তর আগামী কাজের কথা।

বন্ধ করুন