বাংলা নিউজ > বায়োস্কোপ > সারা-জাহ্নবীদের সঙ্গে করণের ঘুরে বেড়ানোটা উদ্ভট লাগে! প্রকাশ্যে বললেন বরুণ
করণের সঙ্গে বরুণের খুনসুটি।

সারা-জাহ্নবীদের সঙ্গে করণের ঘুরে বেড়ানোটা উদ্ভট লাগে! প্রকাশ্যে বললেন বরুণ

  • ২০১২ সালে করণের ধর্ম প্রোডাকশনসের প্রযোজনায় 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' ছবিতে প্রথম অভিনয় করেন বরুণ। এর পর 'হাম্পটি শর্মা কি দুলহনিয়া', 'বদ্রীনাথ কি দুলহনিয়া'র মতো একাধিক সফল ছবিতে কাজ করেছেন তাঁরা।

সৎ সঙ্গে স্বর্গবাস। এ কথা কমবেশি সকলেরই জানা। ঠিক তেমনই অল্পবয়সীদের সংসর্গে কি মনের বয়সও কমে? প্রশ্নের উত্তর জানা নেই। তবে এমনটাই বোধ হয় বিশ্বাস করেন পরিচালক-প্রযোজক করণ জোহর। তাই বোধ হয় 'হাঁটুর বয়সী' নায়ক-নায়িকাদের সঙ্গে বেশি দেখা যায় তাঁকে।

বিষয়টি যদিও পছন্দ নয় বরুণ ধবনের। সে কথা বলতেও তাঁর আপত্তি নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে খানিক খুনসুটির সুরে অভিনেতা বলেন, 'অনন্যা পাণ্ডে, সারা আলি খান, জাহ্নবী কাপুরদের সঙ্গে নৈশভোজ করতে যায় করণ। ও আর আমাদের সঙ্গে মেশে না। আমি ওকে বলেছি, এটা দেখতে অদ্ভুত লাগে। একটু বড়দের সঙ্গে মেলামেশা করো।'

বরুণের কথার উত্তরে করণ বলেছিলেন, 'তোমরা এক সময় ছোট ছিলে। কিন্তু এখন সে সব অতীত। আমি নতুন বাচ্চাদের সঙ্গে মিশব।'

বলিউডের প্রায় সব তারকা-সন্তানের সঙ্গেই করণের সুসম্পর্ক। তাঁর হাত ধরেই বরুণ, জাহ্নবীদের বলিউডে আত্মপ্রকাশ।

২০১২ সালে করণের ধর্ম প্রোডাকশনসের প্রযোজনায় 'স্টুডেন্ট অব দ্য ইয়ার' ছবিতে প্রথম অভিনয় করেন বরুণ। এর পর 'হাম্পটি শর্মা কি দুলহনিয়া', 'বদ্রীনাথ কি দুলহনিয়া'র মতো একাধিক সফল ছবিতে কাজ করেছেন তাঁরা। ২৪ মে মুক্তি পাবে বরুণ-কিয়ারার 'যুগ যুগ জিও'। এই ছবিটিরও প্রযোজকের ভূমিকায় করণ।

বন্ধ করুন