বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যিই আংটি বদল সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? মুখ খুললেন বলি-তারকার বাবা
আংটি বদল সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
আংটি বদল সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

সত্যিই আংটি বদল সেরে ফেলেছেন ভিকি-ক্যাটরিনা? মুখ খুললেন বলি-তারকার বাবা

  • চলতি সপ্তাহের প্রথম দিকে টিনসেল টাউন থেকে নেটদুনিয়া, তোলপাড় হয়ে গেছিল ক্যাটরিনা এবং ভিকির 'রোকা' কিংবা আংটি বদল করার খবরে।এবার এই ব্যাপার নিয়ে মুখ খুললেন ভিকি কৌশলে বাবা শ্যাম কৌশল।

গত কয়েক মাস ধরেই ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের সম্পর্ক নিয়ে সরগরম বলিপাড়া। বিভিন্ন বলি-অনুষ্ঠান কিংবা ছবির প্রিমিয়ারে পাশাপাশি কাঁধ মিলিয়ে পাপারাৎজিদের ক্যামেরার লেন্সের সামনে ধরা দিলেও এখনও প্রকাশ্যে নিজেদের 'সম্পর্ক' নিয়ে মুখে কুলুপ এঁটে রয়েছেন এই সুই তারকাই। যদিও তাঁদের সম্পর্ক নিয়ে উৎসাহের শেষ নিয়ে অনুরাগীদের। এমনকি বলিউডের তাঁদের বন্ধু থেকে অন্যান্য তারকারাও এই 'সম্পর্ক' নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন। কোনও রাখঢাক না করেই যেমন হর্ষবর্ধন কাপুর জানিয়েছিলেন চুটিয়ে প্রেম করছেন ভিকি-ক্যাটরিনা!

চলতি সপ্তাহের প্রথম দিকে টিনসেল টাউন থেকে নেটদুনিয়া, তোলপাড় হয়ে গেছিল ক্যাটরিনা এবং ভিকির 'রোকা' কিংবা আংটি বদল করার খবরে। প্রথম দিকে কোনও পক্ষের তরফের স্বপক্ষে কিংবা বিপক্ষে কোনওরকম মন্তব্য ভেসে না আসাতে ফিসফাস পরিণত হয়েছিল গর্জনে। যদিও সম্প্রতি ক্যাটরিনা কইফের টিমের তরফে বলা হয়েছে এমন কিছুই ঘটেনি। কিছুই হয়নি দুই তারকার মধ্যে। সমস্ত ঘটনাটাই রটনা। এবার এই ব্যাপার নিয়ে মুখ খুললেন ভিকি কৌশলে বাবা তথা বলিপাড়ার প্রখ্যাত অ্যাকশন পরিচালক শ্যাম কৌশল।

সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে পরিষ্কার, গোটা গোটা শব্দের বাচনভঙ্গিতে শ্যাম জানিয়েছেন ভিকি-ক্যাটরিনার আংটি বদলের গোটা খবরটাই ভুয়ো। পুরোপুরি বাজে রত্না বৈ কিছুই নয়। কোনওরকম বন্ধনে আবদ্ধ হননি এই দুই তারকা। নিজের বক্তব্যে শেষে শ্যামের অনুরোধ,এই ধরনের সমস্ত ভুয়ো খবর ছড়ানো এবার বন্ধ হোক। তবে আংটি বদল না হলে কি সম্পর্কটাও মিথ্যে? কারণ বলিপাড়ার একটি বড় অংশ থেকে শুরু করে এই দুই বলি-ব্যক্তিত্বদের মনে কিন্তু এখনও স্পষ্ট থেকে গেছে সেই প্রাচীন প্রবাদের রেশ, 'যা রটে তার কিছু তো ঘটে'।

 

বন্ধ করুন