বাংলা নিউজ > বায়োস্কোপ > Vicky Kaushal: আরেকটু হলেই ‘উরি’র অফার ফেরাচ্ছিলেন ভিকি, ‘বাবা বলেছিল জীবনের বড় ভুল করবে’!
‘উরি’র অফার ফিরিয়ে দেওয়ার কথা ভেবেছিলেন ভিকি কৌশল
‘উরি’র অফার ফিরিয়ে দেওয়ার কথা ভেবেছিলেন ভিকি কৌশল

Vicky Kaushal: আরেকটু হলেই ‘উরি’র অফার ফেরাচ্ছিলেন ভিকি, ‘বাবা বলেছিল জীবনের বড় ভুল করবে’!

  • ‘উরি’র সাফল্যের পর একের পর এক ছবি আসতে থাকে ভিকির ঝুলিতে!

ভিকি কৌশল আরেকটু হলেই ফিরিয়ে দিচ্ছিলেন ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’র অফার। নিজের মুখেই সেকথা জানালেন ভিকি কৌশল। স্ক্রিপ্ট পড়ার পর নিজেকে সেটার সাথে কানেক্ট করতে পারেননি। তাই মুখ ফিরিয়ে নেওয়ার কথা ভেবেছিলেন এই ছবি থেকে। 

২০১৯ সালের এই যুদ্ধের ছবি ছিল ব্লকব্লাস্টার হিট। পাকিস্তানের ওপর ভারতের সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে বানানো হয়েছিল ছবিটি। ভিকির মুখে ‘হাউ'জ দ্য যোশ’ সেই সময় ফিরত সকলের মুখে মুখে। 

‘ফিল্ম কম্প্যানিয়ন ফ্রন্ট রো চ্যাট’-এ এসে ভিকি জানিয়েছিলেন, ‘উরি এমন একটা ছবি যা স্ক্রিপ্ট পড়ি। হতে পারি আমি ক্লান্ত ছিলাম। পরের দিন কাজে গিয়ে আমার আর ওই ছবিটা করার ইচ্ছে হচ্ছিল না।’

ভিকিকে উরি-তে অভিনয় করার জন্য রাজি করান তাঁর বাবা। ভিকির কথায়, ‘আমার বাবার হাতে স্ক্রিপ্টটা পড়েছিল। আর বাবা আমায় তা পড়ে জানিয়েছিল আমি যদি এই ছবিতে অভিনয় না করি তাহলে জীবনের সবথেকে বড় ভুল করব। এই কথা শুনে আমি আরও কিছুটা সময় চেয়ে নিই। পুরো স্ক্রিপ্ট পড়ি। আর বুঝতে পারি যে সত্যি কত বড় ভুল করতে যাচ্ছিলাম আমি।’

আদিত্য ধর পরিচালিত এই ছবিতে ভিকির সাথে অভিনয় করতে দেখা গিয়েছে ইয়ামি গৌতমকেও। বলিউড হাঙ্গামা অনুসারে ছবিটি ২৪৫ কোটির ব্যবসা করেছিল। শুধু তাই নয়, অভিনেতা হিসেবে ভিকির জনপ্রিয়তাও বাড়িয়ে দিয়েছিল এই ছবি।

বন্ধ করুন