বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই 'চুলোচুলি'-তে জড়িয়ে পড়লেন কিয়ারা! সামলালেন আমির
সেই অনুষ্ঠান মঞ্চে আমির এবং কিয়ারা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সেই অনুষ্ঠান মঞ্চে আমির এবং কিয়ারা। ( ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

Video: অনুষ্ঠান চলাকালীন মঞ্চেই 'চুলোচুলি'-তে জড়িয়ে পড়লেন কিয়ারা! সামলালেন আমির

  • একটি সংস্থার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান এবং কিয়ারা আডবানি। এরপর মঞ্চের মাঝেই 'চুলোচুলি'-তে জড়িয়ে পড়েন 'শেরশাহ'-এর নায়িকা।দেখামাত্রই পরিস্থিতি সামাল দিতে এগিয়ে আসেন আমির।

সম্প্রতি, একটি সংস্থার অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান এবং কিয়ারা আডবানি। যথাসময়ে ওই সংস্থার আধিকারিকদের সঙ্গে মঞ্চেও ওঠেন এই দুই তারকা। এরপর মঞ্চের মাঝেই 'চুলোচুলি'-তে জড়িয়ে পড়েন 'শেরশাহ'-এর নায়িকা। দেখামাত্রই ছুটে আসেন আমির। কোনওরকমে পরিস্থিতি সামাল দেন। গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেতেই মুহূর্তেই হয়েছে ভাইরাল।

আমির খান ছিলেন বলেই বেঁচে গেলেন কিয়ারা। নইলে হয়ত পোহাতে হতো তাঁকে একগুচ্ছ অশান্তি। ব্যাপার আর কিছুই নয়। সাদা রঙের পোশাকের সঙ্গে তাল মিলিয়ে মানানসই মাস্ক, কানের দুল পরেছিলেন এই বলি-সুন্দরী। সঙ্গে খোলা রেখেছিলেন প্রায় কোমর ছোঁয়া চুল। এরপর যেই না মাস্ক খুলতে গিয়েছেন কিয়ারা, অমনি চুল ও কানের দুলের সঙ্গে মাস্ক পেঁচিয়ে অবস্থা বেশ খারাপ। আপ্রাণ চেষ্টা করেও কিছুতেই সেই অবস্থা থেকে মুক্তি পাচ্ছিলেন না।অবশেষে ' লাল সিং চাড্ডা'-কে বিপদ থেকে মুক্তি পাওয়ার জন্য ডেকে ওঠেন বলি-নায়িকা। শোনামাত্রই এগিয়ে আসেন আমির।

ওই ভিডিওতে দেখা যাচ্ছে কিয়ারার মাস্ক থেকে দুল-চুল আলাদা করার আপ্রাণ চেষ্টা করে চলেছেন বলি-নায়ক। শেষপর্যন্ত সফলও হন। চুল, কানের দুলের 'হাত' থেকে মাস্ক-মুক্ত করেন কিয়ারাকে। ইন্ডাস্ট্রির সহকর্মীর প্রতি বলি-তারকার এহেন আচরণ মুগ্ধ করেছেন নেটিজেনদের। ভিডিওর কমেন্টবক্সে আমিরকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।প্রসঙ্গত, এই অনুষ্ঠানে সিনেমার ভবিষ্যৎ, ওটিটি প্ল্যাটফর্ম এবং প্রেক্ষাগৃহ নিয়ে নানান কথা শেয়ার করেন আমির।

 

বন্ধ করুন