বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : শ্রদ্ধার গায়ে রঙ লাগানোর প্রয়াস খুদেদের, ‘নেহি’ বলে চিত্‍কার নায়িকার
শ্রদ্ধা কাপুর (ছবি-বারিন্দর চাওলা)
শ্রদ্ধা কাপুর (ছবি-বারিন্দর চাওলা)

ভিডিয়ো : শ্রদ্ধার গায়ে রঙ লাগানোর প্রয়াস খুদেদের, ‘নেহি’ বলে চিত্‍কার নায়িকার

  • মাঝ রাস্তায় জল রঙ ভর্তি বেলুন ছুঁড়ে মারবার হুমকি পেলেন শ্রদ্ধা। দেখুন নায়িকার মজাদার প্রতিক্রিয়া-

করোনা আবহের মধ্যেই হোলি এবং দোল উদযাপনের জন্য প্রস্তুত দেশবাসী। এবছর করোনার জন্য মহারাষ্ট্রে হোলি সেলিব্রেশন নিয়ে বিধিনিষেধ জারি রয়েছে। রঙের এই উত্সব ছোটদের মতো করে আর কেউই এনজয় করে না। শনিবার রঙের উত্সবে মাতোয়ারা একদল খুদে ভয় দেখানোর চেষ্টা করল শ্রদ্ধা কাপুরকে। মুম্বইয়ের ফেরি ঘাটে এদিন দেখা মিলল শ্রদ্ধা। এক্কেবারে দুধসাদা ফর্ম্যাল শার্ট ও ডেনিমে দেখা মিলল অভিনেত্রীর। প্রিয় নায়িকা দেখা মাত্র ‘হ্যাপি হোলি’ বলে চিত্‍কার করে উঠে খুদের দল। পালটা জবাবও দেন নায়িকা, হাত নেড়ে সারেন সৌজন্য বিনিময়। 

শ্রদ্ধার কাছ থেকে জবাব পেয়ে ফেরিঘাটের আশপাশের এই খুদেদের মনে দুষ্টুমি জেগে উঠে। এবং শ্রদ্ধাকে জল রঙ ভরা বেলুন ছোঁড়বার হুমকি দেয় তাঁরা। হোলির সময় এইরকম হামলার আতঙ্কে ভুগতে থাকা শ্রদ্ধা সঙ্গে সঙ্গে ‘নেহি’ বলে চিত্‍কার করে উঠেন। যদিও সেইসব খুদেরা নেহাত ফাঁকা আওয়াজই দিচ্ছিল, কেউ শেষ পর্যন্ত বেলুন ছুঁড়ে রাঙিয়ে দেয়নি শ্রদ্ধাকে।  

সম্প্রতি মলদ্বীপে মাসির ছেলে প্রিয়াঙ্ক শর্মা ও শাজা মোরানির বিয়ের জন্য উপস্থিত হয়েছেন শ্রদ্ধা কাপুর সহ তাঁর গোটা পরিবার। হাজির ছিলেন নায়িকার চর্চিত প্রেমিক রোহন শ্রেষ্ঠাও। অন্যদিকে শ্রদ্ধাকে শেষ বার দেখা গিয়েছিল বাগী ৩ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে। আগামীতে রণবীর কাপুরের সঙ্গে লভ রঞ্জনের পরিচালনায় একটি ছবিতে কাজ করার কথা রয়েছে শ্রদ্ধার। পাশাপাশি নাগিন ছবিতে দেখা মিলবে শক্তি কাপুর কন্যার।

বন্ধ করুন