বাংলা নিউজ > বায়োস্কোপ > বৃষ্টিভেজা খামারে ঘুরছেন সলমন, ভিডিয়ো নিয়ে সল্লু-ফ্যানদের পাগলামি
লকডাউনের আগাগোড়াই সলমনের সঙ্গে ফার্মহাউজে আছেন ইউলিয়া।

বৃষ্টিভেজা খামারে ঘুরছেন সলমন, ভিডিয়ো নিয়ে সল্লু-ফ্যানদের পাগলামি

  • সলমনের ভিডিয়ো রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেহরক্ষী শেরা। ইনস্টাগ্রামে প্রেমিকের একগুচ্ছ ছবি পোস্ট করলেন ইউলিয়া ভান্টুর।

সদ্য এক পশলা বৃষ্টির পরে পানভেলে নিজের সুবিশাল খামারবাড়িতে হাঁটতে বেরোলেন ভাইজান। পিছু পিছু অনুসরণ করে সলমনের ভিডিয়ো রেকর্ড করে তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন দেহরক্ষী শেরা। আবার ইনস্টাগ্রামে প্রেমিকের একগুচ্ছ ছবি পোস্ট করলেন সল্লুভাইয়ের গার্লফ্রেন্ড গায়িকা ইউলিয়া ভান্টুর। 

সম্প্রতি সলমনের সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন শেরা। ক্যাপশনে লিখেছেন, ‘কিংবদন্তীকে অনুসরণ করছি.. আমার মালিক।’ 

ভিডিয়োয় দেখা গিয়েছে, ঘন সবুজের সমারোহের মাঝে বৃষ্টির জলে তৈরি হওয়া অসংখ্য ছোট নালা পেরিয়ে হেঁটে চলেছেন সল্লুভাই। তাঁর সঙ্গী হিসেবে আরও কয়েকজনকে দেখা গিয়েছে ভিডিয়োয়। তবে তাঁদের পরিচয় জানাননি শেরা।

শেরার এই ভিডিয়ো লাইক করেছেন অসংখ্য সলমন ফ্যান। তাঁদের কেউ লিখেছেন, ‘লাভ ইউ সলমন ভাই।’ কেউ লিখেছেন, ‘ভিডিয়োর জন্য শেরা ভাইকে ধন্যবাদ।’

এ দিকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রেমিক সলমনের একদগুচ্ছ ছবি পোস্ট করেছেন গার্লফ্রেন্ড গায়িকা তথা সঞ্চালিকা ইউলিয়া ভান্টুর। শোনা যাচ্ছে, লকডাউনের আগাগোড়াই সলমনের সঙ্গে ফার্মহাউজে আছেন ইউলিয়া। 

ঝরনার ধারে নিজের সাম্প্রতিক ছবি পোস্ট করে ইউলিয়া লিখেছেন, ‘যদি সত্যিই প্রকৃতিকে ভালোবাসো, তা হলে সব জায়গাতেই সৌন্দর্য খুঁজে পাবে। এই বার্তা পেয়েছি তোমাদের পাঠানো কমেন্টস থেকেই। মেসেজের জন্য ধন্যবাদ। এই উক্তিটি পাঠিয়েছেন @stepanyan_107। ধন্যবাদ। এসো এক সদর্থক কমিউনিটি গড়ে তুলি এবং সেখানে যে সমস্ত সৌন্দর্য দেখছি, উপভোগ করছি ও শিখছি, সেগুলি শেয়ার করি।’

অন্য এক ছবিতে ইউলিয়ার মন্তব্য, ‘পাথর তার জায়গাতেই দাঁড়িয়ে থাকবে যখন জল বয়ে চলবে।’

লকডাউনে ঘরবন্দি থেকেও অত্যন্ত সক্রিয় রয়েছেন সলমন। নিজের নতুন ইউ টিউব চ্যানেলে তিনটি সিঙ্গল সম্প্রতি পোস্ট করেছেন ভাইজান। এ ছাড়া ত্রাণ কাজেও নিজের অবদান রেখেছেন। শোনা যাচ্ছে, পরিস্থিতি কিছুটা নিরাপদ হলেই নিজের পরবর্তী ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শ্যুটিং শুরু করে দেবেন নায়ক।

 

বন্ধ করুন