বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: বাইক দুর্ঘটনায় গুরুতর আহত স্বামী নিক জোনাস!লন্ডন থেকে উড়ে এলেন প্রিয়াঙ্কা
স্বামী নিকের সঙ্গে প্রিয়াঙ্কা। ( ছবি সৌজন্যে - ফেসবুক)
স্বামী নিকের সঙ্গে প্রিয়াঙ্কা। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

Video: বাইক দুর্ঘটনায় গুরুতর আহত স্বামী নিক জোনাস!লন্ডন থেকে উড়ে এলেন প্রিয়াঙ্কা

  • বাইক দুর্ঘটনায় গুরুতর আহত প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। খবর পাওয়ামাত্রই লন্ডনে সমস্ত শুটিং ফেলে আমেরিকায় উড়ে গেছেন 'পিগি চপস'।

বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনাস। দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই লন্ডনের শুটিং ফেলে তড়িঘড়ি আমেরিকায় উড়ে আসেন 'পিগি চপস'। ছোটপর্দার জনপ্রিয় শো 'অলিম্পিক ড্রিমস'-এর শুটিং চলাকালীন এই দুর্ঘটনার কবলে পড়েন এই জনপ্রিয় মার্কিনি পপ তারকা। এই শোয়ের শুটিংয়ে নিকের সঙ্গে ছিলেন তাঁর দুই ভাই জো জোনাস ও কেভিন জোনাসও।

এই 'অলিম্পিক ড্রিমস' প্রতিযোগিতায় বিভিন্ন ধাপ পেরোতে হয় অংশগ্রহনকারীদের। তারই মধ্যে একটি ছিল স্পোর্টস সাইকেল করে মাটির উঁচু উঁচু ঢিপি পেরোনো। তাতেই দিব্যি রাজি হয়েছিল জোনাস ভাইরা। এরপরেই শুরু বিপত্তি। শুটিং চলাকালীন মাটির উঁচু ঢিপি পেরোতে গিয়ে সাইকেল সমেত সজোরে আছাড় খান নিক। টাল সামলাতে না পেরে পিছনে থাকা তাঁর দুই ভাই জো ও কেভিন সাইকেল থেকে গড়িয়ে পড়েন নিচে। এরপরেই অবশ্য নিককে বাঁচাতে ছুটে আসেন তাঁরা। অবশ্য ততক্ষণে তাঁরা বুঝতে পেরেছেন নিকের আঘাত বেশ গুরুতর।

এরপর যত দ্রুত সম্ভব হাসপাতালে নিয়ে যাওয়া হয় নিককে। ভিডিওতে দেখাও যায় স্ট্রেচারে করে আহত নিককে তোলা হচ্ছে অ্যাম্বুলেন্সে। তবে গভীর চোট পাওয়া সত্ত্বেও কাজ চালিয়ে গেছেন নিক। বাইক দুর্ঘটনা যে তাঁকে দমিয়ে রাখতে পারেনি তার প্রমাণ হাসপাতাল থেকে ছাড়া পাওয়ামাত্রই দুই ভাই জো এবং কেভিনের সঙ্গে বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ড –এর সঞ্চালনার কাজও করছিলেন। এদিকে স্বামীর দুর্ঘটনার খবর পাওয়ামাত্রই লন্ডনে সমস্ত শুটিং বন্ধ রেখে আমেরিকায় উড়ে আসেন প্রিয়াঙ্কা। এতবড় দুর্ঘটনার কবলে পড়া সত্ত্বেও কাজের প্রতি নিকের সম্মান ও একাগ্রতা দেখে মুগ্ধ হয়েছেন তাঁর স্ত্রী। 

ইনস্টাগ্রামের দেওয়ালে নিকের প্রতি সেই শ্রদ্ধা দেখাতেও কোনওরকম কার্পণ্য বোধ করেননি প্রিয়াঙ্কা। নিজের সঙ্গে নিকের একটি ছবি দিয়ে 'দেশি গার্ল' এর পোস্ট,' দুর্ঘটনাও তোমাকে তোমার লক্ষ্য থেকে সরাতে পারেনি। দমাতে পারেনি। তোমার জন্য আমি ভীষণ গর্বিত। প্রতিদিন তুমি অনুপ্রাণিত কর আমায়। লাভ ইউ সো মাচ।'

অন্যদিকে জেমস কর্ডেন-কে দেওয়া এক সাক্ষাৎকারে নিক জোনাস জানিয়েছেন বিপদ বাড়তে পড়তে আরও। তবে এ যাত্রায় শুধু পাঁজর ভাঙার ওপর দিয়ে গেছে। কপাল ভালো তাই আর কিছু হয়নি। তবে এই দুঃসময়ে অনুরাগীদের তরফে যে শুভেচ্ছা পেয়েছেন তাতে আপ্লুত তিনি।

বন্ধ করুন