বাড়ি > বায়োস্কোপ > 'সইফের মেয়ে হাতজোড় করে ভিক্ষা চেয়েছিল তাই কাজ দিয়েছি',ভাইরাল রোহিত শেট্টির পুরোনো ভিডিয়ো
ভাইরাল রোহিত শেট্টির মন্তব্য 
ভাইরাল রোহিত শেট্টির মন্তব্য 

'সইফের মেয়ে হাতজোড় করে ভিক্ষা চেয়েছিল তাই কাজ দিয়েছি',ভাইরাল রোহিত শেট্টির পুরোনো ভিডিয়ো

  • সারাকে ছবিতে কাজ পাওয়ার জন্য ভিক্ষা চাইতে দেখে নাকি ইমোশ্যানাল হয়ে পড়েছিলেন রোহিত শেট্টি। তাই সিম্বায় লিড হিরোইন হিসাবে কাস্ট করেন তাঁকে! ভাইরাল পুরোনো ভিডিয়ো।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জেরে নেপোটিজম নিয়ে যে বিতর্ক দানা বেঁধেছে তা আগে কোনওদিনও দেখা যায়নি । স্বজনপোষণের জেরে বলিউডের সুবিধাভোগী শ্রেণি অর্থাত্ স্টারকিডরা অতি সহজেই লাইম লাইটে উঠে আসেন, অথচ আউটসাইডারদের লড়াইটা অনেক কঠিন হয়। স্টার কিডদের স্ট্রাগল নিয়ে অতীতেও অনেক মিম সামনে এসেছে। এবার তো পরিচালক রোহিত শেট্টির একটি পুরোনো ভিডিয়ো নিয়ে হইচই টুইটার জুড়ে!

একথা কারুরই অজানা নয় পরিচালক রোহিত শেট্টির সিম্বায় (২০১৮) অভিনয় করেছিলেন সারা আলি খান। সারার কেরিয়ারের দ্বিতীয় ছবি সিম্বা। সম্প্রতি টুইটারে ভাইরাল হয়েছে এই ছবির প্রমোশনের একটি ভিডিয়ো যেখানে রোহিত শেট্টিকে বলতে শোনা যাচ্ছে কেন এই ছবিতে তিনি সারাকে কাস্ট করেছেন!

দ্য কপিল শর্মা শোয়ের এই ভিডিয়োয় সিম্বার প্রচারে অনুষ্ঠানে আসা পরিচালক রোহিত শেট্টি বলেন, তিনি প্রচন্ড আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সারাকে হাতজোড় করে একটি চরিত্রের জন্য কাঁদতে দেখে। 

রোহিত শেট্টিকে ভিডিয়োয় বলতে শোনা গেল, ‘স্যার দয়া করে আমাকে কাজ দিয়ে দিন, ঠিক এইভবাে ও বলেছিল। সারা সইফ আলি খানের মেয়ে! অমৃতা সিং এবং সইফ আলি খানের মেয়ে একা অফিসে এসে, একজন পরিচালকের সামনে বসে এটা বলা স্যার প্লিজ আমাকে কাজ দিন, এই কথা শুনে আমার কান্না পেয়ে গিয়েছিল। আমি বললাম তুই ছবিটা করে ফেল’।

নেটিজেনরা স্বভাবতই মনে করিয়ে দেন,'এটাই হল স্টার কিডদের স্ট্রাগলের সংজ্ঞা'। দেখুন টুইটারের বাসিন্দাদের প্রতিক্রিয়া-

গত সারা নিজের মুখে স্বীকার করে নিয়েছিলেন বলিউডে স্টার কিডদের জার্নি অনেক সহজ হয়। তিনি বলেন, ‘আমার অবশ্যই মনে হয় ইন্ডাস্ট্রির মানুষজনকে চেনাটা অনেক বেশি সাহায্য করে। সেই বিষয়টা আমি কোনওভাবেই অস্বীকার করতে পারব না। নেপোটিজমের একটা ভালো দিক হল আমরা (স্টারকিড) অনেক সহজে কোনও মানুষের কাছে যেতে পারি। আমি করণ জোহরকে ফোন করতে পারি, কোনও ছবি না করলেও। আমি রোহিত শেট্টির অফিসে যেতে পারি। এই সুবিধাগুলো আমরা পাই,সেটা সম্পর্কে আমি অবগত’।

২০১৮ সালে অভিষেক কাপুরের কেদারনাথ ছবির সঙ্গে বলিউডে অভিষেক হয় সারার। তাঁর প্রথম ছবির হিরো ছিলেন সুশান্ত সিং রাজপুত। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে সারা অভিনীত কুলি নম্বর ওয়ান। এছাড়া শীঘ্রই নিজের আসন্ন ছবি আতরঙ্গি রে-র দ্বিতীয় পর্বের শ্যুটিং শুরু করবেন সারা। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবিতে সারার বিপরীতে দেখা মিলবে অক্ষয় কুমার ও ধনুশের।

বন্ধ করুন