বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: সেনা জওয়ানের স্টান্টে মুগ্ধ 'কম্যান্ডো' বিদ্যুৎ, ‘নমস্কার’ হৃতিকের
বিদ্যুৎ জামওয়াল এবং হৃতিক রোশন।
বিদ্যুৎ জামওয়াল এবং হৃতিক রোশন।

Viral Video: সেনা জওয়ানের স্টান্টে মুগ্ধ 'কম্যান্ডো' বিদ্যুৎ, ‘নমস্কার’ হৃতিকের

  • ভারতীয় সেনার জওয়ান আনমোল চৌধুরীর শারীরিক কসরতের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বিদ্যুৎ জামওয়াল।

ইনস্টাগ্রামে দারুণ জনপ্রিয় ভারতীয় সেনার জওয়ান আনমোল চৌধুরী। সৌজন্যে, তাঁর দুর্দান্ত সব শারীরিক কসরতের ভিডিয়ো। সম্প্রতি, ফের একবার নিজের দুর্ধর্ষ সব স্টান্টের একটি ভিডিয়ো আপলোড করেছিলেন এই জওয়ান। এতটাই ভাইরাল হয় সেই ভিডিয়ো যে তা চোখে পড়ে বলি-তারকা বিদ্যুৎ জামওয়ালের। আর তা দেখামাত্রই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে তা শেয়ার করেছেন এই জনপ্রিয় তারকা।ভারতীয় জওয়ানের স্টান্টের সেই নমুনা দেখে বিদ্যুতের ফলোয়ার্স ছাড়াও মুগ্ধ হয়েছেন হৃতিক রোশন।

সেই ভিডিয়োতে সেনার পোশাকে দেখা যাচ্ছে এই জওয়ানকে। তাঁর একের পর এক সব স্টান্ট দেখে বিস্ময়ে মুখের হাঁ বড় হওয়া ছাড়া আর কোনও উপায় নেই। কখনও তিনটি বোতলের উপর এক হাত ও দু'পা রেখে ওয়ান আর্ম পুশ আপ মারছেন কখনও বা স্রেফ দৌড়ে এসে একটি বাঁশের লাঠি আড়াআড়ি রেখে সেটির উপর দিব্যি দাঁড়িয়ে রয়েছেন! এক জায়গায় আবার দেখা গেল লং জাম্প দিয়ে চারটি জল ভর্তি বালতি পেরিয়ে যাচ্ছেন তিনি। তবে মজাটা হল, ওই পেরিয়ে যাওয়াটুকু সময়ের মধ্যেই সবকটি বালতির জলে পা ছুঁইয়ে যাচ্ছেন।

বিদ্যুতের পোস্টে হৃতিকের সেই কমেন্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)
বিদ্যুতের পোস্টে হৃতিকের সেই কমেন্ট। (ছবি সৌজন্যে - ইনস্টাগ্রাম)

অভিনেতার পাশাপাশি ফিটনেস সচেতন তারকা হিসেবেও বলিপাড়ায় দারুণ নাম রয়েছে এই 'কম্যান্ডো' অভিনেতার। পাশাপাশি ছোট থেকেই কালারিপায়াট্টু মার্শাল আর্টের প্রশিক্ষণ নিয়েছেন। তাঁর অভিনীত সব ছবিতে নিজেই রোম খাড়া করা সব স্টান্ট করেন বিদ্যুত নিজেই। ওদিকে বিদ্যুতের পোস্ট করা এই ভিডিয়ো দেখে মুগ্ধ হয়েছেন হৃতিক। দু'হাত হাত জোড় করা ইমোজি কমেন্ট বক্সে পোস্ট করে নিজের মুগ্ধতা জানিয়েছেন 'ওয়ার' এর নায়ক।

বন্ধ করুন