বাংলা নিউজ > বায়োস্কোপ > MasterChef India Update: মাস্টারশেফে দ্যুতির 'কবিতাময় পটল প্ল্যাটার' চেখে বাক্যহারা বিকাশ খান্না

MasterChef India Update: মাস্টারশেফে দ্যুতির 'কবিতাময় পটল প্ল্যাটার' চেখে বাক্যহারা বিকাশ খান্না

মাস্টারশেফে দ্যুতির 'কবিতাময় পটল প্ল্যাটার'

MasterChef India Update: পটল দিয়েই বাজিমাত! পটলের বাহারি পদই সেরা ১৬-তে পৌঁছে দিল বঙ্গতনয়াকে। তাঁর তৈরি খাবার খেয়ে মুগ্ধ হয়ে যান বিকাশ খান্না। কী বললেন তিনি?

বাজারের অতি পরিচিত এবং বারোমাসি সবজি হল পটল। কিন্তু রোজ এই এক সবজি খেতে অনেকেই পছন্দ করেন না। দেখলেই নাক সিঁটকান। অথচ এই আমাদের বাংলাতেই পটল দিয়ে কত ভালো ভালো পদ রয়েছে। এই পদ যাঁরা একবার খেয়েছেন তাঁদের মুখে সেটা লেগে রয়েছে। কী নেই তাতে পটলের দোলমা থেকে পটলের খোসা বাটা, পটল পোস্ত, পটল ভাজা, ইত্যাদি! আর এবার বাংলার এই বাহারি পদগুলোকেই জাতীয় টেলিভিশনের পর্দায় পৌঁছে দিলেন বাংলার দ্যুতি বন্দ্যোপাধ্যায়।

মাস্টারশেফ ইন্ডিয়ায় সেরা ১৬-তে যাওয়ার লড়াইয়ের জন্য দ্যুতি এদিন ‘পোয়েট্রি উইথ পটল প্ল্যাটার' বানিয়েছিলেন। সেখানে তিনি পটল দিয়ে তৈরি নানা পদ রেখেছিলেন। তাতে ছিল পটলের দোলমা, পোস্ত পটল, সঙ্গে ছিল পটলের খোসা বাটা। এই তিনটি পদ যেমন তিনি আলাদা আলাদা করে সাজিয়ে রেখেছিলেন তেমনই তিনি সেগুলো দিয়ে তিনভাগে ভাত মেখে একসঙ্গে সেটাকে সাজিয়ে পরিবেশন করেন।

দ্যুতির এই এনার্জি আর পরিবেশন দেখে ভীষণ খুশি হন বিকাশ খান্না। তিনি বলেন, 'আপনি আপনার রান্নায় অনেক কিছু ব্যবহার করেছেন এবং রেখেছেন। তাতে যেমন টক পদ আছে, তেমনই আছে ঝাল।' বঙ্গতনয়ার প্রশংসা করে তিনি বলেন, এই প্ল্যাটারটি একটি 'জিনিয়াস ক্রিয়েশন।' আর এই খাবারের হাত ধরেই তিনি এদিন মাস্টারশেফ ইন্ডিয়ার সেরা ১৬তে জায়গা করে নেন।

ভাবুন আমরা যাঁরা অনেকেই পটল দেখে বলে দিই খাব না সেই পটল এবং তার রেসিপি কতটা উপাদেয় হতে পারে যে একাধিক খাবারকে হারিয়ে সেরা ১৬তে জায়গা করে নেওয়ার ক্ষমতা রাখে।

এই বিশেষ পর্বটি ৬ জানুয়ারি দেখানো হয় সোনি টিভি চ্যানেলে। প্রতি সোমবার থেকে শুক্রবার পর্যন্ত এই কুকিং রিয়েলিটি শোটি দেখা যায় উল্লিখিত চ্যানেলে। গত ২ জানুয়ারি থেকে এই শো শুরু হয়েছে। বিচারক হিসেবে রয়েছেন বিকাশ খান্না, রণবীর ব্রার এবং গরিমা আরোরা।

বায়োস্কোপ খবর

Latest News

বিয়ের পিঁড়িতে বসছেন গোবিন্দার ভাগ্নি আরতি সিং, পাত্র কে 'আমার ছেলে যা করেছে…' বলছেন অভিযুক্তের মা, কর্ণাটকে লাভ জেহাদ?হিন্দু তরুণীকে খুন নওয়াদায় অধীর চৌধুরীর প্রচারে TMCর হামলার নিন্দা করলেন দলেরই বিধায়ক ১৯ দিন পর ছেলের বিয়ে! আদৃতকে নিয়ে আবেগঘন বাবা, কী লিখলেন কৌশাম্বির হবু শ্বশুর? বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ Luton Town vs Brentford Live Score, Luton Town 0-0 Brentford EPL 2023 Sheffield United vs Burnley Live Score, Sheffield United 0-0 Burnley EPL 2023 Everton vs Nottingham Forest Live Score, Everton 0-0 Nottingham Forest EPL 2023 'রাজনৈতিক মতাদর্শ বদলান...' লোকসভার আগে ইঙ্গিতবহ পোস্ট বীরের, নিশানায় কোন দল?

Latest IPL News

বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ কীভাবে বড় স্কোর তুলছে SRH? কামিন্সদের সাফল্যের কৌশল ফাঁস করলেন ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী? কেন উপরের দিকে ব্যাটিং করছেন না ধোনি! ফ্লেমিং-এর উত্তরে মন ভাঙবে মাহি ভক্তদের ‘বউও বলেনি যে আমার হাসিটা দারুণ’...কার কথায় একেবারে গলে গেলেন KKR মেন্টর গম্ভীর? ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.