বাংলা নিউজ > বায়োস্কোপ > Viral Video: কলকাতা মেট্রোয় ছোট্ট দুর্গার আবির্ভাব! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুকুট-শাড়ি পরা এই খুদে

Viral Video: কলকাতা মেট্রোয় ছোট্ট দুর্গার আবির্ভাব! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মুকুট-শাড়ি পরা এই খুদে

কলকাতা মেট্রোয় ছোট্ট দুর্গার আবির্ভাব!

Viral Video: মাথায় মুকুট-টিকলি, পরনে শাড়ি, গোটা মেট্রো ছোটাছুটি করছে একরত্তি। এ হেন ভিডিয়ো সোশ্যাল মিডিয়া পোস্ট হতেই ভাইরাল হল নিমেষে।

মাথায় মুকুট-টিকলি, ওড়না। পরনে গোলাপি রঙের শাড়ি। খোঁপায় আবার গোলাপ গোঁজা। পায়ে নাগরাই জুতো। এই সাজে ছোট্ট পায়ে দৌড়ে বেড়াচ্ছে এই ছোট্ট মেয়েটা। আর মাঝে মধ্যেই ভুবন ভোলানো হাসি দিয়ে মন জয় করছে সবার। কলকাতা মেট্রোয় এদিন যাঁরা ওর সঙ্গে একই কামরায় সফর করছিলেন কেউ ফোন ঘাঁটায় ব্যস্ত ছিলেন না। রিল দেখছিলেন না বা খবর পড়ছিলেন না। বরং সকলেই ক্যামেরা বের করে এই একরত্তির ভিডিয়ো করতে ব্যস্ত ছিলেন। পুজোর আগে যেন ছোট্ট দুর্গা মর্তে নেমে এসেছেন। সকলেই তাঁর মিষ্টি কাণ্ড কারখানায় মুগ্ধ হয়েছেন।

আজকাল কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেই ডুবে থাকেন সকলে। আর ফেসবুক বা ইনস্টাগ্রাম খুললে কতরকমের রিল, ভিডিয়ো দেখা যায়। কিছু কিছু ভিডিয়ো দেখে যেমন হাসি পায়, তেমন রাগ ধরে। কিন্তু কিছু ভিডিয়ো থাকে যা আপনার মন ভালো করে দেয়, দিতে বাধ্য। আর তেমনই একটি মিষ্টি ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভাইরাল ভিডিয়ো

কী দেখা যাচ্ছে সেই ভিডিয়োতে? এক ছোট্ট শিশুকন্যা শাড়ি গয়না পরে গোটা মেট্রো জুড়ে ঘুরে বেড়াচ্ছে, দৌড়াচ্ছে, হাসছে। মেট্রো স্টেশনেও তাকে খেলে বেড়াতে দেখা যাচ্ছে। আর তার সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে। সকলেই তাকে এক ডাকে ছোট্ট দুর্গার আখ্যা দিয়েছেন।

আরও পড়ুন: বাংলাদেশি বন্ধুদের মজলিস জমল গীতা দত্তের গানে, ফেসবুকে পোস্ট হতে নিমেষেই ভাইরাল, দেখুন ভিডিয়ো

দুর্গাপুজো আসতে আর কটাদিন বাকি। মাত্র খানেকের ব্যাপার, তার আগে এই দৃশ্য দেখে মুগ্ধ সকলেই। নেটিজেনরা তো বটেই ভাইরাল ভিডিয়োতে পর্যন্ত দেখা যাচ্ছে যাঁরা তার সহযাত্রী ছিলেন তাঁরা সকলেই ফোনে ওর ভিডিয়ো করতে, ছবি করতে ব্যস্ত। কেউ কেউ আবার ওর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন। বা ক্যামেরা বের করে ছবি তুলেছেন। আর হবে নাই বা কেন এই একরত্তির থেকে চোখ ফেরানো যে দায়! তার হাসিতেই সে বাজিমাত করেছে যেন।

অনেকেই এই পোস্টে কমেন্ট করেছেন। এক ব্যক্তি লেখেন, 'ওমা ছোট্ট দুর্গাটা কী মিষ্টি! সেরা রিল।' একজন লিখেছেন, 'ওকে তো তুলে নিয়ে আমার বাড়ি চলে আসব।' তবে অধিকাংশ মানুষের বক্তব্যই এক, ' কী মিষ্টি', 'কী সুন্দর', 'ছোট্ট দুর্গা'। ইতিমধ্যেই এই ভিডিয়োটি ৫ লাখের বেশি লাইক পেয়েছে। ভিউজ হয়েছে আরও বেশি।

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 1 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 3/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ?

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.