বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat Kohli: সোশ্যাল মিডিয়ার 'ডেলুলু সোলুলু' ট্রেন্ড শুনে তাজ্জব বিরাট, হাসতে হাসতে কী উত্তর দিলেন কিং কোহলি?

Virat Kohli: সোশ্যাল মিডিয়ার 'ডেলুলু সোলুলু' ট্রেন্ড শুনে তাজ্জব বিরাট, হাসতে হাসতে কী উত্তর দিলেন কিং কোহলি?

সোশ্যাল মিডিয়ার 'ডেলুলু সোলুলু' ট্রেন্ড শুনে তাজ্জব বিরাট

Virat Kohli: বিরাট কোহলি থুড়ি কিং কোহলি মানেই প্রাক্তন ভারতীয় ক্যাপ্টেন, অ্যাগ্রেসন এবং আরও অনেক কিছু। কিন্তু সম্প্রতি স্টার স্পোর্টসের তরফে তাঁকে একটি কথা বলতে বলা হল, সেটা শুনে কী বললেন বিরাট?

বিশ্বকাপ ফিভারে এখন ৮ থেকে ৮০ সকলেই আক্রান্ত। আর হবে নাই বা কেন এবারের বিশ্বকাপে ভারতের যা পারফরমেন্স সেটা দেখে মুগ্ধ হতে হয় বইকি। আর এই লাগাতার ৮টি জয়ের অন্যতম কারিগর হলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক তথা বিরাট কোহলি। সম্প্রতি তিনি স্টার স্পোর্টসের একটি অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে তাঁকে বর্তমানের একটি ট্রেন্ড ফলো করে বলতে বলা হয়, 'মাই দেলুলু ইজ দ্য ওনলি সোলুলু।' এই দেলুলু এবং সোলুলু কথা শুনে হেসে খুন কিং কোহলি। সোশ্যাল মিডিয়া ট্রেন্ডের ব্যাপারে মোটামুটি জ্ঞান থাকে তাঁর, কিন্তু এই বিষয়টা একেবারেই অজানা ছিল। আর সেটা শুনে তিনি হেসে হেসে খুন।

এবারের চলতি বিশ্বকাপে বিরাট কোহলি ৮টি ইনিংস খেলে ৫৪৩ রান বানিয়েছেন, সঙ্গে আছে দুটো একশো এবং চারটি ৫০। এমনকি তিনি এই বিশ্বকাপেই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে নেমে সচিন তেন্ডুলরের ৪৯ সেঞ্চুরির রেকর্ড ভাঙেন। সম্প্রতি এ হেন ক্রিকেটারের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: হিন্দুদের জন্যই গণতন্ত্র পেয়েছে ভারত! দীপোৎসবে গিয়ে সকলকে 'জয় সিয়া রাম' বলার আহ্বান জাভেদ আখতারের

আরও পড়ুন: 'বাবা হিসেবে...', সন্তানের জন্য জিতুর মুখোমুখি জিৎ, অ্যাকশনে ভরপুর ট্রেলার বলল মানুষের কোন গল্প?

বিরাট কোহলির ভাইরাল ভিডিয়ো

স্টার স্পোর্টসের একজন সঞ্চলককে তাঁকে 'মাই দেলুলু ইজ দ্য ওনলি সোলুলু' কথাটি বলার অনুরোধ করছেন। সেটা শুনেই বিরাট বলে ওঠেন, 'না ভাই এভাবে কে কথা বলে?' বলেই হেসে ওঠেন তিনি। যদিও পরে তাঁকে সেই কথাটা বলতে শোনা যায়। প্রসঙ্গত ২০১৪ সালে কে পপ ভক্তরা এই শব্দ দুটো চালু করেছিলেন।

কে কী বলছেন?

বিরাটের উত্তর শুনে মজা পেয়েছেন অনেকেই। এক ব্যক্তি বলেন, 'এটা, এটাই আমি। আমিও একই উত্তর দিয়েছিলাম।' কেউ আবার লেখেন, 'এভাবে, এত মিষ্টি করে কে উত্তর দেয়?' 'বিরাট হল আমি, আমি হলাম বিরাট, এই লাইন শুনে একই উত্তর দিয়েছিলাম আমি' মন্তব্য আরেকজনের।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন রামেশ্বরমের ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম এক বলেই আউট মণীশ, অনুকূলের লড়াই ব্যর্থ করলেন যুব বিশ্বকাপ মাতানো অর্শিন-সচিন আপনি কি SBI গ্রাহক? FD-তে মোটা সুদ থেকে গৃহঋণে ছাড় পাওয়ার এই 'লাস্ট চান্স' Kanchan-Sreemoyee: কাঞ্চনের আদুরে ভালোবাসা! মেহেন্দি দিয়ে হাতে লিখলেন শ্রীময়ীর নাম রাজভবনে ফিরতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসবেন মুখ্যমন্ত্রী, উঠবে নানা ইস্যু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.