বাংলা নিউজ > বায়োস্কোপ > Virat-Anusha Video: উড়ন্ত চুমুতেও থামলেন না! বউয়ে কতটা ভালোবাসেন বিরাট? প্রমাণ দেবে এই ভিডিয়ো

Virat-Anusha Video: উড়ন্ত চুমুতেও থামলেন না! বউয়ে কতটা ভালোবাসেন বিরাট? প্রমাণ দেবে এই ভিডিয়ো

বিরুষ্কার লাভ মোমেন্ট ভাইরাল 

Virat-Anusha Video: 'ভালোবাসা কারে কয়'—এটা বলা বড় মুশকিল। কিন্তু ভালো-স্বামী কারে কয়? সেটা বিরাটকে দেখে শেখা উচিত, এই ভিডিয়ো দেখে বলছে নেটপাড়া। 

সচিনের ঘরের মাঠে এদিন মাস্টার ব্লাস্টারকে ছাপিয় গেলেন বিরাট কোহলি। নিউজিল্যান্ডের বিরুদ্ধে বিশ্বকাপ সেমিফাইনালে সেঞ্চুরি হাঁকালেন অনুষ্কার বিরাট। এদিন বিরাটের ব্যাটে ভর করেই কিউয়িদের সামনে ৩৯৭ রানের পাহাড় খাড়া করে টিম ইন্ডিয়া। কেরিয়ারের ৫০তম এক দিবসীয় শতরান করেই আবেগে ভাসলেন কোহলি।

১০৬ বলে ১০০ রান করে এদিন সচিনকে টপকে গেলেন দিল্লির তারকা ক্রিকটার। গ্যালারিতে বসে সেই মুহূর্তের সাক্ষী থাকলেন অনুষ্কা শর্মা। এদিন মাঠ আর গ্যালারির দূরত্ব কয়েক পলকের জন্য যেন উধাও হয়ে গিয়েছিল! সাজঘরের ঠিক উপরের তলায় বসে বরকে চুমু ছুড়লেন অনুষ্কা, স্বামীর অনন্য কীর্তিক আনন্দে, উচ্ছ্বাসে ডগমগ অভিনেত্রী। পালটা বউকে চুমু ছোড়েন বিরাটও। তবে বিরুষ্কার লাভ মোমেন্ট এইটুকুতেই আবদ্ধ ছিল না।

এদিন ১১৩ বলে ১১৭ রানের ঝোড়ো ইনিংস খেলে সাজঘরে ফেরেন বিরাট। সাউদির বলে কনওয়ে-কে ক্যাচ দিয়ে বসেন কোহলি। এরপর শ্রেয়সকে সঙ্গ দিতে মাঠে নামেন রাহুল। সাজঘরে ফিরে দু-দণ্ড চুপ করে বসলেন না কোহলি। তাঁর মন আটকে অনুষ্কায়। সাজঘরের ব্যালকনিতে এসে মাথা উঁচিয়ে বারবার উপরে দেখার চেষ্টা চালালেন, যদি বউয়ের ঝলক মেলে।

প্রেমিক বিরাটের এই কীর্তি ধরা পড়ে যায় ক্যামেরায়। মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিয়ো নিমেষে ভাইরাল নেটপাড়ায়। নেটিজেনদের মন্তব্য, ‘ভালোবাসা কাক বলে সেটা বিরাটকে দেখে শেখা উচিত’। কেউ লেখেন, ‘ম্যান ইন লাভ’। 

প্রসঙ্গত, কয়েক দিন ধরেই জল্পনা অনুষ্কা নাকি দ্বিতীয়বার মা হতে চলেছেন। নায়িকার সাম্প্রতিক ছবি বা ভিডিয়ো সেই জল্পনা বারেবারে উস্কে দিয়েছে। তাই কি বউকে নিয়ে একটু বেশি চিন্তিত বিরাট? ভামিকার মা-কে এদিন গ্যালারিত দেখা গেল অফ হোয়াইট এবং সবুজ প্রিন্টেট ঢিলেঢালা পোশাকে। বেবি বাম্প খুব সহজেই আড়াল করে রাখলেন ক্যামেরা থেকে। 

মাত্র ১০ দিনের ব্যবধানে ৪৯তম শতরান থেকে ৫০তম এক দিবসীয় শতরানে পৌঁছে গেলেন বিরাট। ঠিক যেন রূপকথা! দলকে টেনে নিয়ে গেলেন বিশ্বকাপ ফাইনালে।  বিরাটের শতরানে গর্বে বুক ফুলেছিল, দিনের শেষ ভারতের জয় সেই আনন্দকে আরও মধুর করে তুলল। এদিন টসে জিতে নিউজিল্যান্ডকে বল হাতে দেন রোহিত শর্মা। প্রথমে ব্যাট করে ৩৯৭ রান তোলে ভারত। সেই লক্ষ্য তাড়া করতে নেমে ৪৮.৫ ওভারে ৩২৭ রানে গুটিয়ে গেল নিউজিল্যান্ডের ইনিংস। আগামী রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বিশ্বকাপ জয়ের লক্ষ্যে নামছে ভারত। প্রতিপক্ষ হয়, পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ান অস্ট্রেলিয়া, না হয় প্রথমবারের জন্য বিশ্বকাপ ফাইনালে কোয়ালিফাই করা প্রোটিয়া শিবির। বৃহস্পতিবারের দ্বিতীয় সেমির ফলাফলের দিকেই এখন চোখ ভারতের। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

জগন্নাথ সরকারের উপরই আস্থা রাখল বিজেপি, রানাঘাটের প্রার্থী হয়েই পুজো দিলেন অনন্ত আম্বানির প্রি-ওয়েডিংয়ে যোগ দিতে পিএসএলের ম্যাচ খেলবেন না কায়রন পোলার্ড এলিট পর্যায়ের ফুটবলে নীল কার্ডের ব্যবহার না করার কথা নিশ্চিত করলেন ফিফা সভাপতি খুশিতে আত্মহারা! ‘চোখ তুলে দেখো না কে এসেছে…’, বিয়ের পর নাচলেন নতুন বউ শ্রীময়ী জোট সম্ভাবনা নিয়ে ‘গুজব’ রটাচ্ছে বিজেপি! অভিযোগ তুলে জল্পনায় জল ঢালল বিজেডি ঝলক দিখলা জা ১১ জিতেছেন, কত টাকা পেলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি? মাটির মানুষ অরিজিৎকে প্রথম দেখেই ভয় পেয়েছিলেন ইমন? বললেন, 'মনে হচ্ছিল যেন...' কেউ ধোনি হতে পারবেন না- জুরেলের প্রশংসা করার পরেই হঠাৎ কেন এমন বললেন গাভাসকর? বিনামূল্যে শহরে করা হবে ফেরুল পরিষ্কার, বড় সিদ্ধান্ত নিয়েছে কলকাতা পুরসভা সিজন চেঞ্জে এই খাবার না খেলেই বিপদ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.