বাংলা নিউজ > বায়োস্কোপ > Siddhaanth vir suryavanshis death 'দারুন চেহারা পেতে সবাই বিভ্রান্তের মতো ছুটছে', আক্ষেপ বিবেক অগ্নিহোত্রীর

Siddhaanth vir suryavanshis death 'দারুন চেহারা পেতে সবাই বিভ্রান্তের মতো ছুটছে', আক্ষেপ বিবেক অগ্নিহোত্রীর

সিদ্ধান্ত বীর সূর্যবংশীর মৃত্যুর পর বিবেক অগ্নিহোত্রী তাঁর মতামত জানালেন

Vivek Agnihotri: সিদ্ধান্ত বীর সূর্যবংশীর মৃত্যুর পর বিবেক অগ্নিহোত্রী এই বিষয়ে তাঁর মতামত জানালেন, বললেন আকর্ষণীয় শারারীক গঠন তৈরি করতে গিয়ে আদতে ক্ষতি হচ্ছে।

ছোটপর্দার অন্যতম পরিচিত মুখ সিদ্ধান্ত বীর সূর্যবংশী শুক্রবার জিমে শরীর চর্চা করার সময় আচমকাই প্রাণ হারান। এরপরই পরিচালক বিবেক অগ্নিহোত্রী এই বিষয়ে তাঁর মতামত জানান। বিবেক ঘটনাটিকে দুঃখজনক জানিয়ে বলেন, কোনও রকম মেডিক্যাল তত্ত্বাবধান ছাড়াই যেভাবে মানুষ শরীর চর্চা এবং দেহ গঠনের দিকে দৌড়াচ্ছেন এটা ভয়াবহ।

বিবেক অগ্নিহোত্রী টুইট করেছেন এই বিষয়ে। তিনি লেখেন, 'এটা অত্যন্ত দুঃখজনক ঘটনা। দারুন আকর্ষণীয় দৈহিক গঠন পেতে মানুষ যেভাবে উন্মাদের মতো দৌড়াচ্ছে তাও কোনও রকম মেডিক্যাল সুপারভিশন ছাড়া সেটা অত্যন্ত ভয়ংকর। অতিরিক্ত জিম করা এখন একটা নতুন ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এটার উপর নজরদারি করা উচিত। সমাজের আবার ভাবা উচিত এই বিষয়টা নিয়ে।' এরপর তিনি আবার সিদ্ধান্তের মৃত্যুর জন্য দুঃখ প্রকাশ করেন এবং তাঁর আত্মার শান্তি কামনা করেন।

সিদ্ধান্ত বীর সূর্যবংশী প্রথম নন। এর কয়েক মাস আগেও আমরা এক ঘটনার সাক্ষী থেকেছি। বিখ্যাত কমেডিয়ান রাজু শ্রীবাস্তব জিম করার সময় কীভাবে হার্ট অ্যাটাকের শিকার হন। তাঁকে অবশ্য হার্ট অ্যাটাক হওয়ার সঙ্গে সঙ্গেই অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি মাসখানেকের উপর আইসিইউতে চিকিৎসাধীন থাকেন। তারপর মাত্র ৫৮ বছর বয়সে তিনি ২১ সেপ্টেম্বর পরলোক গমন করেন।

সিদ্ধান্ত বীর সূর্যবংশীর মাত্র ৪৬ বছর বয়স ছিল। তিনি তাঁর স্ত্রী আলেশিয়া রাউতের সঙ্গে থাকতেন, যিনি পেশায় একজন মডেল। সিদ্ধান্ত এবং তাঁর প্রথম স্ত্রীর একটি কন্যা আছে, ইরা। অন্যদিকে তাঁর এবং আলেশিয়ার একটি পুত্র। সিদ্ধান্তের মৃত্যুতে জয় ভানুশালী শোক প্রকাশ করেছেন, তিনি লিখেছেন, 'অনেক জলদি চলে গেলে।'

কুসুম, একতা কাপুরের ধারাবাহিকের মাধ্যমে সিদ্ধান্ত তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। এরপর তাঁকে কৃষ্ণ অর্জুন, কসৌটি জিন্দেগি কী, বিরুদ্ধ, মমতা, কয়ামত, সহ একাধিক জনপ্রিয় ধারাবাহিকে দেখা গিয়েছে। তাঁকে শেষ প্রধান চরিত্রে দেখা গিয়েছে কিউ রিশতো মেঁ কাট্টি বাট্টি ধারাবাহিকে। তাঁর বিপরীতে দেখা গিয়েছে নেহা মর্দাকে। সোনি সাব চ্যানেলের জিদ্দি ধারাবাহিকে তাঁকে শেষ দেখা গিয়েছে। সেখানে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন। মেজর পরম শেরগিলের চরিত্রে অভিনয় করছিলেন।

বন্ধ করুন