বাংলা নিউজ > বায়োস্কোপ > ভামিকার মর্জি মতোই ইংল্যান্ডে সময় কাটছে বিরাট-অনুষ্কার! ফাঁস করলেন কোহলি
বিরাট-অনুষ্কার গোটা জগত এখন ভামিকাকে ঘিরে
বিরাট-অনুষ্কার গোটা জগত এখন ভামিকাকে ঘিরে

ভামিকার মর্জি মতোই ইংল্যান্ডে সময় কাটছে বিরাট-অনুষ্কার! ফাঁস করলেন কোহলি

  • ইংল্যান্ডে বিরুষ্কার রোজনামচা পুরোপুরি নির্ভরশীল ভামিকার উপর। 

বিশ্ব চেস্ট চ্যাম্পিয়ানশিপ খেলতে সেই জুন মাসে ইংল্যান্ড উড়ে গিয়েছেন বিরাট কোহলি, সঙ্গী অনুষ্কা-ভামিকা। তারপর থেকে আপতত রানির দেশেই ঘাঁটি গেড়েছেন এই তারকা দম্পতি, আপতত ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ নিয়ে ব্যস্ত বিরাট। সিরিজ শুরুর আগে ইংল্যান্ডে মেয়েকে নিয়ে বেড়ু বেড়ু করতে যাওয়া থেকে একান্তে ব্রেকফাস্ট ডেট- সবই সামলেছেন বিরুষ্কা।

বিরাট সম্প্রতি ফাঁস করেছেন ইংল্যান্ডে তাঁদের জীবন পুরোপুরি নির্ভরশীল ভামিকার রোজনামচা অনুসারে। দীনেশ কার্তিককে দেওয়া এক সাক্ষাত্কারে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক জানান, ভামিকাকে ঘুম পাড়ানোর পরেই তাঁদের প্রকৃত দিন শুরু হয়।

‘এখন তো আমাদের মেয়েকে ঘুম পাড়ানোটাই প্রথম কাজ। তারপর চটপট ব্রেকফাস্ট সেরে, এক কাপ খেয়ে যখন রুমে ফিরব তখন ফের মেয়ের সঙ্গেই সময় কাটাব। সবচেয়ে বেশি আমরা এখন জোর দিই যাতে ভামিকার শেডিউলের সঙ্গে আমরা সামঞ্জস্য রক্ষা করতে পারি’, এক নিঃশ্বাসে জানান বিরাট।

ইংল্যান্ডেই ভামিকার ছয় মাসের জন্মদিনও সেলিব্রেট করতে দেখা গিয়েছিল বিরাট অনুষ্কাকে। পার্কের মধ্যে মেয়ের জন্মদিন সেলিব্রেট করতে দেখা গিয়েছিল দুজনকে। অনুষ্কার সেই ছবির ক্যাপশনে লিখেছিলেন, ‘ওর একটা হাসি আমাদের পৃথিবীটা পালটে দেয়! আশা করছি আমরা দুজনেই সেই বিশ্বাসটা ধরে রাখতে পারব যে আদরমাখা চোখে ও আমাদের দিকে তাকায়, একসঙ্গে চলার ছয় মাস পূর্তি আমার ছোট্ট সোনা’।

দীনেশ কার্তিককে দেওয়া সাক্ষাত্কারেই বিরাট আক্ষেপ প্রকাশ করেছেন ভামিকাকে তাঁর বাবা  দেখে যেতে পারেননি সেই নিয়ে। বিরাটের কথায়, ‘উনি আমার খেলা দেখে যেতে পারেননি। এবার ভামিকার ক্ষেত্রে সেই খুশিটা আমি আমার মায়ের চোখে দেখতে পাই। মাঝে মধ্যে বসে ভাবি উনি যদি এখনও থাকতেন’।

 ২০১৩ সালে প্রথম পরিচয় হয় বিরুষ্কার, পাঁচ বছর পর ইতালির তাস্কনিতে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিরাট এবং অনুষ্কা। চলতি বছর জানুয়ারিতে অনুষ্কার কোল আলো করে এসেছে ভামিকা। 

বন্ধ করুন