বাংলা নিউজ > বায়োস্কোপ > Rupanjana-Ratool: কটাক্ষে বুড়ে আঙুল, ৬ বছরের ছোট রাতুলকে আজই বিয়ে রূপাঞ্জনার, কেমন সাজবেন বর-কনে?

Rupanjana-Ratool: কটাক্ষে বুড়ে আঙুল, ৬ বছরের ছোট রাতুলকে আজই বিয়ে রূপাঞ্জনার, কেমন সাজবেন বর-কনে?

বিয়েতে কেমন সাজবেন রাতুল আর রূপাঞ্জনা?

সমাজের সব কুসংস্কারকে ভেঙে আজই বিয়ের পিঁড়িতে রাতুল আর রূপাঞ্জনা। মায়ের বিয়ের সাক্ষী হতে চলেছে ছেলে রিয়ানও। বিয়ের জন্য কেমন পোশাক বাছলেন তাঁরা?

শুক্রবারই বিয়ে রাতুল মিত্র আর রূপাঞ্জনা মুখোপাধ্যায়ের। রাজারহাট নিউটাউনের একটি হোটেলে ১৯ তারিখ বিয়ের অনুষ্ঠান। অগ্নিসাক্ষী রেখেই সাত পাক ঘুরবেন। ওইদিনেই হবে রেজিস্ট্রি। তবে বিয়ে-রিসেপশন একই দিনে হচ্ছে। এই নিয়ে দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে রূপাঞ্জনা। ভালোবেসে বিয়ে করেছিলেন রেজাউল হককে। তবে সেই সম্পর্ক সুখের হয়নি। তবে কোলে পেয়েছিলেন রিয়ানকে। এখন সবটা নতুন করে শুরু করার পালা। 

বিয়েতে কেমন সাজ হবে নতুন বর-কনের? লাল-কেই বেছে নিয়েছেন কনে। তাও আবার সিঁদুরে লাল। আনন্দবাজারকে রূপাঞ্জনা জানালেন, ‘বিয়ের শুভ রং তো লাল। আমি সিঁদুরে লালের সঙ্গে একটা অদ্ভুত কম্বিনেশন খুঁজে পেয়েছি। ওকেও বলেছিলাম, এই ৪টে রং শুভ। এর মধ্যে বেছে নিও। রাতুল সেই অনুযায়ী দেখে কিনে এনেছে। রিয়ানের পঞ্জাবিটাও কিনে এনেছে ও।’

‘দিদি আমাকে একটা শাড়ি দিয়েছে। সেটাও সিঁদুরে লাল। ওটা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ, ওটাও পরব আমি। আমার শ্রীদেবীর ইংলিশ ভিংলিশ সিনেমার একটা শাড়ি খুব পছন্দ ছিল। কপাল করে ঠিক তেমনটা খুঁজে পেয়েছি। ওটাও পরব আমি বিয়েতে।’, আরও জানালেন রূপাঞ্জনা। 

আরও পড়ুন: ভোট মিটলেই বিয়ে তৃণমূলের দেবাংশুর? প্রেমিকার সত্যি ফাঁস করলেন ‘খেলা হবে’র জনক

ছেলে রিয়ানও হাজির থাকবেন রূপাঞ্জনা-রাতুলের বিয়েতে। আসলে এই সম্পর্কে প্রথম থেকেই অনুঘটকের কাজ করেছে এই খুদে। রাতুলের সঙ্গে সম্পর্ককে নাম দেওয়ার আগেই, ছেলের সঙ্গে পরিচয় করিয়েছিলেন। বর্তমানে ৩ জন দীর্ঘদিন ধরে থাকেন একসঙ্গে। বাড়িও কিনেছেন একত্রে দক্ষিণ কলকাতায়। 

আরও পড়ুন: মাদক মামলা থেকে আরিয়ানকে ক্লিনচিট দেওয়া সঞ্জয় সিং নিলেন স্বেচ্ছাবসর

হামিমুনেও সঙ্গী হবে রিয়ান। আপাতত তাডোবা-তে যাওয়ার ইচ্ছে রয়েছে। ভয় শুধু গরমের। সেখান থেকে যেতে পারেন গোয়া আর মুম্বই। অবশ্য পরে, পরিকল্পনা বদলাতেও পারে। 

আরও পড়ুন: সাগর পাড়ে নুসরত, পাশে চুপটি করে ঈশান! ছেলের পুরো ছবি প্রথমবার দিলেন হট মাম্মা

বিয়ের আগে পরিবার-বন্ধুরা জমিয়ে আইবুড়ো ভাত খাইয়েছে রাতুল আর রূপাঞ্জনাকে। কালীঘাটে গিয়ে মায়ের দর্শনও সেরে এসেছেন অনুরাগের ছোঁয়ার লাবন্য। সাদা সুতির শাড়ি, কালো ব্লাউজ। গলায় বড় জবার মালা। এমন সাজেই গিয়েছিলেন মায়ের বাড়িতে। আর সেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, 'আজ মেয়ে মায়ের আশীর্বাদ নিয়ে এল। জয় মা।' কিনে এনেছেন শাঁখা-পলাও। 

বায়োস্কোপ খবর

Latest News

CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস বছর ঘুরলেও মোদীর হোটেলের বিলে ৮০ লাখ টাকা বকেয়া? কর্তৃপক্ষ কী বলছে-রিপোর্ট লাপাতা লেডিজ ঘিরে হইচই! টুকে পাশ করেছে আমিরের প্রাক্তন? অনন্তের দাবির পালটা জবাব যেন জলপরী! ছুটির দিনে জলে ভেসেই দিন কাটছে সৌরভ ঘরণীর দর্শনার এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার কেন ছাতুকে বলা হয় সুপার ফুড, এটি খেলে কি কমতে পারে ওজন ‘ভয় পেয়েছে, এটা জমিদারি নাকি?…’ মুখ্য়মন্ত্রীর পাড়ায় প্রচারে বাধা সিপিএমকে T20I-তে বড় নজির- রোহিতকে টপকে এবার কোহলির ঘাড়ে নিঃশ্বাস ফেলছেন বাবর আজম রাজকোট গেমিং জোনে অগ্নিকাণ্ড: 'হতবাক' গুজরাট হাইকোর্টের স্বতঃপ্রণোদিত মামলা 'ঠিক যেন জলপরী', স্নানপোশাকে পুলের জলে ভেসে, নেটপাড়ায় পারদ চড়ালেন দর্শনা

Latest IPL News

CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.