বাংলা নিউজ > বায়োস্কোপ > Deepika-Ranver Baby: গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর

Deepika-Ranver Baby: গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর

গর্ভাবস্থাতেই ‘ঢিসুম ঢিসুম’ দীপিকার, ছেলে না মেয়ে চাই? মনের ইচ্ছে জানালেন রণবীর (AP)

Deepika-Ranver Baby: দীপিকার ছেলেবেলার ছবি রোজ দেখেন রণবীর! বউয়ের মতো মিষ্টি কন্যা সন্তান চাই তাঁর, বলেছিলেন রণবীর সিং। 

দীপিকার মতো ফুটফুটে কন্যা সন্তান চাই তাঁর! পুরোনো এক সাক্ষাৎকারে বলতে শোনা গিয়েছিল রণবীর সিং-কে। দীপুকে চোখে হারান রণবীর, অন্তঃসত্ত্বা পত্নীকে সারাক্ষণ আগলে রাখছেন তিনি। সেপ্টেম্বরেই দীপবীরের কোল জুড়ে আসবে সন্তান। শোনা যাচ্ছে, প্রেগন্যান্সির দ্বিতীয় পর্যায়ে পা দিয়েছেন দীপিকা, চার মাসের অন্তঃসত্ত্বা তিনি। আরও পড়ুন-অ্যাকশন দৃশ্যের শ্যুটে ৪ মাসের প্রেগন্যান্ট দীপিকা,নায়িকার বেবি বাম্প ঘিরে রহস্য!

যদিও দীপিকা কিন্তু থেমে নেই। কারণ সম্প্রতি রোহিত শেট্টির ‘সিংঘম এগেন’-এর সেটে অ্যাকশন দৃশ্যের শ্যুটিংয়ে দেখা মিলেছে দীপিকার। খাকি উর্দিতে ‘লেডি সিংঘম’ দীপিকাকে দেখে বোঝবার জো নেই তিনি চার মাসের প্রেগন্যান্ট! তাই অনেকেই দাবি করছেন, বাবা-মা হতে সারোগেসির সাহায্য নিচ্ছেন তারকা দম্পতি। এই নিয়ে অবশ্য মুখে কুলুপ দুজনের। তবে কন্যা সন্তান না পুত্র সন্তান চাই রণবীরের, সেই নিয়ে অবশ্য একটা সময় খুলে কথা বলেছেন অভিনেতা। 

হবু বাবাকে মনের ইচ্ছের কথা বলেছিলন ‘জয়েশভাই জোরদার’-এর প্রমোশন্যাল ইভেন্টে। এই ছবিতে লিঙ্গ বৈষম্যের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা গিয়েছিল রণবীরকে। সেই সময় অভিনেতা তাঁর ভাবী সন্তান সম্পর্কে ছবির সংলাপ ধার করে বলেছেন, ‘ঈশ্বরের মন্দিরে গিয়ে প্রসাদ নিয়ে বাছবিচার কি করি আমরা? না। তাই ঈশ্বর যা দেবেন তাতেই আমি খুশি।’ 

বিগ পিচকার্স নামের এক টক শো-তে গিয়ে রণবীর অবশ্য জানিয়েছিলেন কন্যা সন্তানের বাবা হতে চান তিনি। তাঁকে বলতে শোনা গিয়েছিল, ‘২-৩ বছরে আমার বাচ্চা হবে, কী বলব! তোমাদের বৌদি (দীপিকা) এত কিউট ছিল না… আমি তো রোজ ওর ছোটবেলার ছবি দেখি, আর বলি- আমাকেও এমন একটা বাচ্চা দিয়ে দাও ভগবান জীবনে আর কিচ্ছু চাই না। আমি তো নাম বাছতেও শুরু করে দিয়েছি’। 

রণবীর কেন ছেলের চেয়ে বেশি মেয়ের বাবা হতে চান? কারণ রণবীর মনে করেন, মেয়েরা বেশি মিষ্টি, দয়ালু, বুদ্ধিমান এবং পরিবারের প্রতি দায়িত্বপরায়ণ হয়।  আরও পড়ুন-চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ? আচমকা হলটা কী হবু মায়ের

২০১৫ সালে রণবীরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেন দীপিকা। তিন বছর পর ইতালির লেক কোমোয় ধুমধাম করে বিয়ের আসর বসেছিল। সন্তান কোলেই ষষ্ঠ বিবাহবার্ষিকীর উদযাপন করবেন তাঁরা। জানা যাচ্ছে, মুম্বই নয় বেঙ্গালুুরুতে সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। সেখানেই থাকেন দীপিকার বাবা-মা। প্রেগন্যান্সির শেষ পর্যায়ে মায়ের আদর-যত্নেই থাকবেন দীপিকা।

ওদিকে প্রেগন্যান্সিতে নতুন কাজে মন দিয়েছেন দীপিকা। শিখছেন সেলাই। চটের উপর লাল-সবুজ সুতোর কাজ করছেন রণবীর ঘরণী। লিখেছেন, ‘আশা করছি পুরোটা তৈরি হলে সবার সঙ্গে ভাগ করে নিতে পারব’।

রোহিত শেটির কপ ইউনিভার্সের ছবি সিংঘম এগেন-এ রণবীর ফিরছেন সিম্বার ভূমিকায়। এই ছবিতে দেখা মিলবে দীপিকার, এছাড়াও অক্ষয় কুমার, টাইগার শ্রফ ও কারিনা কাপুররাও থাকছেন। পাশাপাশি ফারহান আখতার-এর নতুন ডন হিসাবেও দেখা যাবে রণবীর সিং-কে। 

বায়োস্কোপ খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর West Indies বনাম South Africa-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল West Indies গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.