বাংলা নিউজ > বায়োস্কোপ > রণবীরের 'চান্না মেরেয়া' একসঙ্গে গেয়েছিলেন 'প্রাক্তন' দীপিকা ও 'বর্তমান' আলিয়া
রণবীর কাপুরের 'প্রাক্তন' দীপিকা ও 'বর্তমান' আলিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
রণবীর কাপুরের 'প্রাক্তন' দীপিকা ও 'বর্তমান' আলিয়া। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

রণবীরের 'চান্না মেরেয়া' একসঙ্গে গেয়েছিলেন 'প্রাক্তন' দীপিকা ও 'বর্তমান' আলিয়া

  • ২০১৮ সালে ছোটপর্দার শো 'কফি উইদ করণ'-এ একসঙ্গে আড্ডা মেরেছিলেন রণবীর কাপুরে প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। একসঙ্গে গেয়েছিলেন রণবীরের 'চান্না মেরেয়া' গানটিও।

মনে করুন, আপনার 'প্রাক্তন' ও 'বর্তমান' আপনার বিষয়ে জমিয়ে খোশগল্প করছে প্রকাশ্যে। পাশাপাশি বসে খুনসুটি থেকে দেদার মজা করছে। সঙ্গে গুনগুন করে আপনাকে নিয়ে গেয়ে উঠছে গান। নিশ্চয়ই মনে হচ্ছে আদ্যপান্ত একটি অলীক কল্পনা কিংবা কোনও কল্পবিজ্ঞানের গল্পের কোনও অংশ ? মোটেই না। এই 'ব্যাপার'-এ আপনার চিন্তা করতে কষ্ট হলেও রণবীরের কাপুরের কিন্তু মোটেই তা হবে না। তাঁর ক্ষেত্রে এই ঘটনা ঘোর বাস্তব। আজ্ঞে হ্যাঁ। রণবীর কাপুরের প্রাক্তন প্রেমিকা দীপিকা পাড়ুকোন ও বর্তমানে যাঁর সঙ্গে তিনি সম্পর্কে রয়েছেন সেই আলিয়া ভাট রীতিমতো সোফায় পায়ের ওপর পা তুলে জমিয়ে খোশগল্প করেছিলেন একসঙ্গে বসে।তাও আবার প্রকাশ্যে।

২০১৮ সালে ছোটপর্দার জনপ্রিয় চ্যাট শো 'কফি উইদ করণ'-এ একসঙ্গে হাজির হন 'রকস্টার'-এর 'প্রাক্তন' ও 'বর্তমান' .সেখানে গল্প,হাসি ভাগ করার পাশাপাশি রণবীরের ব্যাপারে পরস্পরের পছন্দ,অপছন্দের বিষয়ের ওপর দেদার টিপ্পনি দেন দীপিকা,আলিয়া দু'জনেই। তবে পাশে বসা আলিয়ার ব্যাপারে মন্তব্য করতে গিয়ে হাসিমুখে সাবধানী সুরে দীপিকাকে বলতে শোনা যায় ,' আমি আলিয়াকে এখনও ওতটাও ভালো করে চিনে উঠিনি যে ওঁর খারাপ দিকগুলোর বিষয় বলতে পারবো। তবে হ্যাঁ,আলিয়ার স্বতঃস্ফূর্ততা আমার দারুণ লাগে!' জবাব দিতে দেরি করেননি রণবীরের বর্তমান প্রেমিকাও। উছ্বসিত প্রশংসায় 'পিকু'-কে ভরিয়ে দিয়েছিলেন তিনি।

তবে আসল মজা এখনও বাকি ছিল। শোয়ের সঞ্চালক থেকে শুরু করে দর্শকদের অবাক করে দিয়ে রণবীর অভিনীত 'অ্যায় দিল হ্যায় মুশকিল' ছবির হৃদয় বিদারক গান ' চান্না মেরেয়া' একসঙ্গে গেয়ে ওঠেন দীপিকা-আলিয়া!

বন্ধ করুন