বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘বাজিগর’-এর শ্যুটিংয়ে লুকিয়ে কাজলকে চিমটি কেটেছিলেন শাহরুখ! কারণ জানলে অবাক হবেন
‘বাজিগর’ ছবির দৃশ্যে শাহরুখ-কাজল
‘বাজিগর’ ছবির দৃশ্যে শাহরুখ-কাজল

‘বাজিগর’-এর শ্যুটিংয়ে লুকিয়ে কাজলকে চিমটি কেটেছিলেন শাহরুখ! কারণ জানলে অবাক হবেন

  • করণ জোহরের শো- কফি উইথ করণে গিয়ে গোপন তথ্য ফাঁস করেন শাহরুখ। 

মুক্তিতেই বাজিমাত করেছিল ‘বাজিগর’। সুপারহিট হয়েছিল ছবি, তার ততখানি প্রশংসা কুড়িয়েছিল শাহরুখ-কাজল জুটি। ১৯৯৩ সালে মুক্তি পায় এই কালজয়ী ছবি। 

করণ জোহরের শো, কফি উইথ করণের মঞ্চে হাজির হয়ে এই ছবি নিয়ে একবার গোপন তথ্য ফাঁস করেন শাহরুখ। শাহরুখ জানান, একটি দৃশ্যে কাজলকে নাটকীয়ভাবে প্রতিক্রিয়া দিতে হত। কিন্তু শাহরুখ এবং কাজল দুজনেই সেই সময় আনারি অভিনেতা। তাই শাহরুখের সামনে কাজলের প্রতিক্রিয়া দিতে সমস্যা হচ্ছিল। ফলে দৃশ্যটি শ্যুটিংয়ের সময় বার বার কাট করতে হচ্ছিল। 

অভিনেতা জানান. ‘বাজিগর' -এর টাইটেল ট্র্যাকের একটি রোম্যান্টিক দৃশ্যে কামুক আচরন করতে হত কাজলকে। কিন্তু তখন নতুন অভিনেত্রী হওয়ার দরুন কাজল কিছুতেই করতে পারছিলেন না। কাজলও একই কথা বলেন। এরপরই কোরিওগ্রাফার সরোজ খান শাহরুখের কানে কানে বলেন, ‘তুমি ওকে একটু চিমটি কেটে দাও’।

এরপরই শাহরুখ জানান, দৃশ্যের শ্যুটিংয়ের সময় কাজলকে চিমটি কাটেন তিনি। আর দৃশ্য অনুযায়ী প্রতিক্রিয়া দেন কাজল। যদিও শুনতে খারাপ লাগলেও এটা খারাপভাবে করেননি তিনি। স্পষ্ট করে জানান শাহরুখ। যদিও গল্পটা বলতে গিয়ে হেসে লুটোপুটি খাচ্ছিলেন এসআরকে-কাজল।

‘বাজিগর’এর পর একাধিক হিট ছবিতে জুটি হিসেবে কাজ করেন শাহরুখ-কাজল। ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’, ‘করণ অর্জুন’, ‘কুছ কুছ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গাম’ এবং ‘মাই নেম ইজ খান’। বক্স অফিসে শেষ বার ‘দিলওয়ালে’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছে শাহরুখ-কাজল। বি-টাউনের সবচেয়ে আইকনিক রোম্যান্টিক জুটি হিসাবে ধরা হয় এসআরকে-কাজলকে, বাস্তব জীবনেও খুব কাছের বন্ধু দুজনে। 

বন্ধ করুন