বাংলা নিউজ > বায়োস্কোপ > বিক্রি করতে হয়েছিল বাড়িও, মায়ের স্বপ্নপূরণে পরে বাড়িই কিনেছেন টাইগার!
বাবা জ্যাকি ও মা আয়েশা শ্রফের সঙ্গে অভিনেতা টাইগার শ্রফ
বাবা জ্যাকি ও মা আয়েশা শ্রফের সঙ্গে অভিনেতা টাইগার শ্রফ

বিক্রি করতে হয়েছিল বাড়িও, মায়ের স্বপ্নপূরণে পরে বাড়িই কিনেছেন টাইগার!

মায়ের স্বপ্ন পূরণে অভিনেতা টাইগার মা আয়েশা শ্রফের নামে বাড়ি কিনেছেন।

২০১৪ সালে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন অভিনেতা টাইগার শ্রফ। তাঁর আসল নাম জয় হেমন্ত শ্রফ। বলিউডে পথ চলা শুরুর পর থেকেই একের পর এক ছবি করে সাফল্যের সিঁড়ি চড়েছেন তিনি। হিরোর থেকে অ্যাকশন হিরো হিসেবে দর্শকদের কাছে বেশি সমাদর পেয়েছেন টাইগার।

এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, পর্দার বাইরে তাঁর সবথেকে গর্বের কাজের কথা। যা করে তিনি নিজেও বেশ খুশি অনুভব করেছেন। বাবা তথা অভিনেতা জ্যাকি শ্রফ এবং মা তথা প্রযোজক আয়েশা শ্রফের জন্য বাড়ি কিনেছেন তিনি।

কেরিয়ারের শুরুতে এক সাক্ষাৎকারে টাইগার জানিয়েছিলেন, একসময় তাঁদের পরিবারের আর্থিক অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। তাঁর মা আয়েশা শ্রফের প্রযোজনা করা ছবি ‘বুম’ (Boom) মুক্তির পরই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। যার ফলে সেই সময় তাঁদের ব্যক্তিগত জিনিসপত্র এমনকী বাড়ি পর্যন্ত বিক্রি করে দিতে হয়। 

অভিনেতা হিসেবে টাইগারের এক এক করে সফলতার পরই তাঁদের পরিবারের আর্থিক অবস্থা ফের ধীরে ধীরে স্বচ্ছল হতে শুরু করে। মুম্বই মিররকে দেওয়া সাক্ষাৎকারে যখন টাইগারকে প্রশ্ন করা হয়েছিল তাঁর সবথেকে বীরত্বের কাজ কোনটি, তখন অভিনেতা বলেন, ‘আমার মনে হয়, বাবা-মায়ের জন্য বাড়ি কেনা। তারা আমায় আমার সেরা শৈশব জীবন দিয়েছে। আমার মনে হয় এটা করে আমি তাঁদের জন্য সামান্য কিছু করতে পারলাম। আমার মা (আয়েশা) সবসময় তাঁর নিজের নামে একটা বাড়ি কিনতে চেয়েছিল, তাই আমি সেটা তাঁর জন্য করেছি.. এমনকী বাবার (জ্যাকির জন্যও। আমার স্বপ্ন তাঁদের স্বপ্ন, আমি আমার কাজেও খুব মনযোগী, পেশায় সফল হয়ে, সেটাকে বজায় রাখতে চাই। মা আমার অনুপ্রেরণা। তাঁকে আনন্দিত, গর্বিত করে তোলার জন্য নিজেকে আরো শক্ত করে গড়ে তুলি আমি।’

বাবা জ্যাকি শ্রফ সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা জানান, উনি গাড়ি ভালবাসেন। অভিনেতা আরও বলেন, ‘আমার বাবা কৃষিকাজ করতে ভালবাসেন, উনি মাটি এবং প্রকৃতিতে ভালোবাসেন। আমি ভবিষ্যতে ওঁনার জন্য তেমনই কিছু কিনতে চাই। উনি গাড়িও ভালোবাসেন। কেরিয়ারের শীর্ষে থাকার সময় বেশ কিছু গাড়ি কালেকশনে রেখেছিলেন তিনি। যদিও তিনি পরে বলেছিলেন, এটা করতে না, জীবনের বড় ভুল ছিল সেটা তাঁর। উনি কঠোর পরিশ্রম করেছেন, আমি তাঁকে তাঁর ভালোবাসার জিনিস দিতে ।চাই’ প্রসঙ্গত, ২০১৮ সালে টাইগার আটটি বেডরুমের সুসজ্জিক একটি বাড়ির মু্ম্বইয়ের খার এলাকায় কেনেন তাঁর বাবা-মায়ের জন্য। 

বন্ধ করুন