বাংলা নিউজ > বায়োস্কোপ > মগজ বলছে ব্যায়াম অথচ পেট ধমক দিয়ে চাইছে... নিজের ওজন নিয়ে ভাইরাল কাজলের পোস্ট!
কাজল। ( ছবি সৌজন্যে - ফেসবুক)

মগজ বলছে ব্যায়াম অথচ পেট ধমক দিয়ে চাইছে... নিজের ওজন নিয়ে ভাইরাল কাজলের পোস্ট!

  • সুযোগ পেলে নিজেকে নিয়েও আকছার মজা করতে ছাড়েন না কাজল। এবার ফের একবার নিজের একটি ছবি পোস্ট করে শরীরের ওজন নিয়ে কাজলের মজাদার মন্তব্য দেখে হেসে গড়াগড়ি নেটদুনিয়া।

দক্ষ অভিনয়ের পাশাপাশি কাজলের চূড়ান্ত রসবোধের কথা জানতে আর করোও বাকি নেই। বিভিন্ন সাক্ষৎকারে কিংবা সাংবাদিক বৈঠকে বারে বারে উঠে এসেছে অভিনেত্রীর চরিত্রের সেই দিক। সুযোগ পেলে নিজেকে নিয়েও আকছার মজা করতে ছাড়েন না কাজল। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখে বললেই সেকথার প্রমাণ পাওয়া যাবে। এবার ফের একবার নিজের একটি ছবি পোস্ট করে শরীরের ওজন নিয়ে কাজলের মজাদার মন্তব্য দেখে হেসে গড়াগড়ি নেটদুনিয়া।

'কুছ কুছ হোতা হ্যায়' ছবির একটি গানের সিকোয়েন্স থেকে নিজের একটি পুরোনো ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেছেন এই বলি-অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে নীল শাড়ি পরে চোখ মুখ কুঁচকে বিষম চিন্তায় পড়েছেন কাজল। রীতিমতো কোমরে দু'হাত রেখে মাথা একপাশে হেলিয়ে কোনোকিছু ভেবে চলেছেন 'অঞ্জলি'। নিজের এই থ্রোব্যাক ছবির ক্যাপশনে বলি-অভিনেত্রী লিখেছেন,' যখন তোমার মগজ ক্রমাগত নির্দেশ দিয়ে চলেছে পেটের ব্যায়াম করতে অথচ পেট সেই নির্দেশ ক্রমাগতপাল্টে ফেলে জোর দিচ্ছে পিনাট বাটার খাওয়ার জন্য!'

অভিনেত্রীর এই ক্যাপশন যে নিজের শরীরের ওজন নিয়েই ফুট কাটা তা আর বলে দিতে হয় না। নেটিজেনরাও দারুণ মজা পাওয়ার পাশাপাশি একইসঙ্গে মুগ্ধ কাজলের এই 'স্পোর্টিং স্পিরিট' দেখে। একজন বিরাট মাপের বলি-অভিনেত্রী হওয়া সত্বেও কী অবলীলায় নিজের শরীরের ওজন নিয়ে মজা করছেন কাজল, তাই দেখে মুগ্ধ নেট নাগরিকরা। সইফ আলি খানের বোন সাবা আলি খানও কাজলের এই মন্তব্যের সঙ্গে সহমত পোষণ করেছেন। তিনিও যে বেশ মজা পেয়েছেন তাও জানাতে ভোলেননি।

বন্ধ করুন