বাংলা নিউজ > বায়োস্কোপ > Parambrata-Anupam: জন্মদিনের রাতে পরমব্রতর মুখোমুখি অনুপম! বউদের ছাড়াই দু'জনে হাজির ফিল্মফেয়ারে

Parambrata-Anupam: জন্মদিনের রাতে পরমব্রতর মুখোমুখি অনুপম! বউদের ছাড়াই দু'জনে হাজির ফিল্মফেয়ারে

মুখোমুখি পরমব্রত-অনুপম

জন্মদিনে ফিল্মফেয়ারের লাল গালিচায় প্রশ্মিতা নয়, অনুপমের সঙ্গ দিল অন্য দুই ‘লেডি’! সঞ্চালক হিসাবে নজরকাড়া পরমব্রত, তবে হাজির হননি পিয়া। অনুপমকে এড়াতেই এই সিদ্ধান্ত? 

একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে তাঁদের বন্ধুত্ব গড়ে উঠেছিল। অনুপম রায়ের সূত্রেই তাঁর স্ত্রীর সঙ্গে আলাপ হয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়ের। কিন্তু গত কয়েক বছরে বদলে গিয়েছে সম্পর্কের সমীকরণ। পিয়ার সঙ্গে দাম্পত্য চুকেছে অনুপমের। সেই সম্পর্ক ভাঙার পিছনে উঠে এসেছে পরমব্রতর নাম। গত বছর নভেম্বরে অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করেন নায়ক। এরপর ‘বউ চোর’ কটাক্ষে জেরবার হন পরম।

গত মাসের শেষে অনুপমের তৃতীয় বিয়ের খবর সামনে আসার পর নেটিজেনদের হাত থেকে খানিক রেহাই পেয়েছেন পরমব্রত। নায়ক জানিয়েছেন পরমব্রতর সঙ্গে তাঁর কোনও তিক্ততা নেই। একই ইন্ডাস্ট্রিতে কাজের সূত্রে পরস্পর পরস্পরের মুখোমুখি হবেন, এমনটাই স্বাভাবিক। শুক্রবার ছিল তেমনই একটা রাত। ২৯শে মার্চ অনুপম রায়ের জন্মদিন। সকালে ফ্যান ক্লাবের সঙ্গে বিশেষ দিনটা সেলিব্রেট করে ‘আমাকে আমার মতো থাকতে দাও’ গায়ক সন্ধ্যায় পৌঁছেছিলেন ফিল্মফেয়ার বাংলার আসরে।

অনুষ্ঠানে বিশেষ দায়িত্বে ছিলেন পরমব্রত। ফিল্মফেয়ার বাংলা সঞ্চালনা করলেন নায়ক। আর পরমব্রতর উপস্থিতিতেই মঞ্চে উঠে দু-বার সেরার পুরস্কার নিলেন অনুপম। সেরা গীতিকার (অর্ধাঙ্গিনীর আলাদা আলাদা) এবং সেরা মিউজিক অ্যালব্যাম (দশম অবতার)-এর জন্য সম্মানিত অনুপম। অনুষ্ঠানের রেড কার্পেটে নতুন বউ প্রশ্মিতাকে নিয়ে হাজির হননি সঙ্গীতশিল্পী। বরং একাই গিয়েছিলেন। দুই ব্ল্যাক লেডি-কে হাতে নিয়ে মাঝপথেই অনুষ্ঠান ছেড়ে যান অনুপম। পরমব্রতর সঙ্গে কথা হল তাঁর? প্রকাশ্যে সে ছবি ধরা পড়েনি। 

অন্যদিকে চকোলেট রঙা বন্ধগলায় ফিল্মফেয়ারের স্টেজে পাওয়া গেল পরমব্রতকে। সৌরভ দাস ও সৌরসেনী মিত্রর সঙ্গে অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন পরম। তাঁর সঙ্গেও দেখা মেলেনি পিয়ার। অনুপমের জন্মদিনটা নিজের পরিবারের সঙ্গে আড্ডা দিয়ে কাটালেন প্রাক্তন স্ত্রী। 

রেড কার্পেটে পরমব্রতকে বলতে শোনা গেল, ‘গত বছর আমার ফিল্মফেয়ার পাওয়ার সৌভাগ্য হয়েছিল, এই নিয়ে আমি চার থেকে পাঁচ বার ফিল্মফেয়ার বাংলা হোস্ট করছি, এটা আমার কাছে হোম গ্রাউন্ড’।

মিউজিক অ্যালবমের জন্য সেরার পুরস্কার পেয়ে সেটি নিজের গোটা টিমের সঙ্গে ভাগ করে নেন অনুপম। সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘মিউজিক অ্যালবাম হল গোটা টিমের পুরস্কার। আমার প্রত্যেক গায়ক, মিউজিশিয়ান, টেকনিশিয়ানদের প্রতি কৃতজ্ঞ, সবার জন্যই এটা সম্ভব হয়েছে। ধন্যবাদ টিম। কাজে ফিরছি, এই বছর আরও অনেক গান আসছে’।

অনুপমের জন্মদিনের প্ল্যানিং আগেই ফাঁস করেছিলেন প্রশ্মিতা। অনুপমের নতুন বউ জানান, তিনি অফিস যাবেন। অনুপমেরও কাজ রয়েছে। রাতে দুই পরিবার একসঙ্গে মিলে ডিনার সারবেন। পেশাগত দায়িত্ব সামলে বউ ও পরিবারের সঙ্গে নৈশভোজ জমিয়ে এনজয় করেছেন অনুপম।

প্রসঙ্গত, অনুপম-প্রশ্মিতার বিয়ের পর শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া-পরম। যদিও প্রাক্তন স্ত্রীর বিয়ের খবর নাকি কিছুই জানতেন না তিনি, সংবাদমাধ্যমে এমনটা বলতে শোনা গিয়েছে অনুপমকে। এই দাবি ভুয়ো জানান পরমব্রত। নিবেদিতা অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে কিছুদিন আগে পরম জানান, 'ও এটা কেন বলেছে জানি না। কিন্তু অনুপমকে সবটা জানানো হয়েছিল। ও জানত আমাদের বিয়ের বিষয়ে। এই বিষয়ে আমি নিশ্চিত।'

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সাধুনিন্দা করে আঘাত দিয়েছেন সনাতনীদের, মমতার বিরুদ্ধে পদক্ষেপ চেয়ে মামলা করল VHP বাড়ির লেটার বক্সে চিঠি ফেলে গৃহত্যাগ স্কুলপড়ুয়ার, কোথায় গেল?‌ খোঁজ উত্তরপাড়ায় রণবীর ভোট দিলেও তিনি দেননি, নাগরিকত্ব বিতর্কের মাঝেই ইঙ্গিতপূর্ণ পোস্ট আলিয়ার 'রাজনৈতিক যোগ' নিয়ে মমতার অভিযোগের জবাব রামকৃষ্ণ মিশনের, কী বলল বেলুড় মঠ? ভোটে জিতলে অভিনয় ছাড়তে পারেন কঙ্গনা! তবে কে হবে প্রসেনজিতের ‘বিনোদিনী’? গ্রেফতার বিজেপির মণ্ডল সভাপতি, লোকসভা নির্বাচনের মরশুমে খড়গপুরে আলোড়ন কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? ‘‌সৌরভ দাদার শালবনিতে ইস্পাত কারখানার কি হল!‌’‌, এক্স হ্যান্ডেলে খোঁচা তথাগতর ‘‌প্রধানমন্ত্রী কি তামিলদের ডাকাত তকমা দিতে চান?‌’‌‌ মোদীকে আক্রমণ স্ট্যালিনের জমি রামকৃষ্ণ মিশনেরই, মহারাজের বিরুদ্ধে দায়ের অভিযোগ ভুয়ো, মেনে নিল মমতার পুলিশ

Latest IPL News

কেমন থাকবে পিচ, কী হতে চলেছে দুই দলের প্রথম একাদশ? বৃষ্টিতে খেলা না হলে কী হবে? RR vs RCB ম্যাচ এক তরফা জিতবে এই দল- IPL 2024 নিয়ে গাভাসকরের ভবিষ্যদ্বাণী KKR-এর মেন্টরই হবেন টিম ইন্ডিয়ার পরবর্তী কোচ? BCCI সূত্র থেকে ভেসে আসছে বড় খবর 'হেডের আউট দেখে ভারত ভাবছে যে WC ফাইনালে হল না কেন', রবির কথায় হেসে খুন স্টার্ক প্রত্যেকে নিজেদের দায়িত্ব দারুণ ভাবে পালন করেছে- টিম গেমের স্তুতি শ্রেয়সের মুখে মা এখনও হাসপাতালে, কিন্তু KKR তো আমার পরিবার, তাই দরকারের সময় ফিরে এলাম- গুরবাজ দিনটা আমাদের ছিল না- KKR-এর কাছে বিশ্রী হারের পরেও আশার কথা শোনালেন কামিন্স দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.