বাংলা নিউজ > বায়োস্কোপ > World cup Opening Ceremony: বিশ্ব কাপের উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ-আশা-শ্রেয়ারা! আর কোন তারকার থাকার কথা চলছে?

World cup Opening Ceremony: বিশ্ব কাপের উদ্বোধনী অনুষ্ঠানে অরিজিৎ-আশা-শ্রেয়ারা! আর কোন তারকার থাকার কথা চলছে?

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে থাকছেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, আশা ভোঁসলেরাষ 

এই প্রথম একক ভাবে বিশ্বকাজ আয়োজন করল ভারত। দেশের মানুষরা ইতিমধ্যেই ম্যাচের টিকিট নিয়ে প্রায় মারামারি শুরু করেছেন। দেখে নিন গুজরাটের আহমেদাবাদে হতে চলা উব্দোধনী অনুষ্ঠানটি ঠিক কেমন হবে। 

৪ অক্টোবর থেকে শুরু হচ্ছে ক্রিকেট ওয়ার্ল্ডকাপ। দেশে এই মুহূর্তে তাই সাজো সাজো রব। নানা দেশ থেকে ক্রিকেটাররা ইতিমধ্যেই আসতে শুরু করে দিয়েছেন। আপাতত খবর পাওয়া যাচ্ছে উদ্বোধনে বলিউড তারকাদের উপস্থিতি বিশেষ করে লক্ষ্য করা যাবে। 

তারকাদের মধ্যে যারা ওপেনিং শো-তে পারফর্ম করতে পারেন. তাঁদের মধ্যে বিশেষভাবে সামনে আসছে  শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং-দের নাম। এই তিনজনই এর আগের ওয়ার্ল্ড কাপের ক্লোজিং সেরমিনিতে ভাগ নিয়েছিলেন। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এটি। অনুষ্ঠানে শঙ্কর মহাদেবন পারফর্ম করতে পারেন বলেও গুঞ্জন রয়েছে।

অভিনেতাদের মধ্যে নাম উঠে আসঠছে বরুণ ধাওয়ান, রণবীর সিং এবং তামান্না ভাটিয়াদের। এছাড়ও প্রতিযোগী ১০টি দলের অধিনায়করা অনুষ্ঠানে উপস্থিত তো থাকছেনই। প্রথম ম্যাচটি খেলা হবে ৫ অক্টোবর ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের মধ্যে। রেন্দ্র মোদি স্টেডিয়ামেই খেলা হবে। এমনকী টুর্নামেন্টের ফাইনালও হবে আহমেদাবাদেই। টুর্নামেন্ট শুরুর ম্যাচ এবং শেষের ম্যাচ হবে একই ভেন্যুতে। বিশ্বকাপের ফাইনাল হবে ১৯ নভেম্বর। আরও পড়ুন: চুরা কে দিল মেরা-র রিমেককে ‘গোবর’ বললেন কুমার শানু! অনু মালিককে বললেন, ‘খড়ুস’

উদ্বোধনী অনুষ্ঠানের অন্যান্য হাইলাইটগুলির মধ্যে রয়েছে গুজরাটি সংস্কৃতির একটি প্রদর্শনী। ৩ অক্টোবরের মধ্যেই ১০ দলের অধিনায়করা পৌঁছে যাবেন আহমেদাবাদে। উদ্বোধনের আগে ১০টি দলের মধ্যে ছ'টি প্রস্তুতি ম্যাচ খেলা হবে। আরও পড়ুন: নবনীতা-স্নেহালের প্রেমচর্চা তুঙ্গে! ‘আরেকটা বাচ্চা’র সঙ্গে পরিচয় করালেন জিতু

বিশেষ কারণেই প্রথম ম্যাচের আগের দিন, অর্থাৎ ৪ অক্টোবর উদ্বোধনী অনুষ্ঠানটি রাখা হয়েছে। যাতে ম্যাচে অহেতুক দেরি না হয় ও সাংস্কৃতিক অনুষ্ঠানকে যথাযথ সময় দেওয়া যায় তাই এই বিশেষ ব্যবস্থা। 

এই অনুষ্ঠানে ১০ দলের অধিনায়ক উপস্থিত তো থাকছেনই।  এছাড়াও আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি), গ্লোবাল ক্রিকেট গভর্নিং বডির নির্বাহী বোর্ডের সদস্যরা এবং আয়োজক ক্রিকেট সংস্থা অর্থাৎ বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূলকে ভোট না দিলে হাত কেটে নেব, প্রকাশ্যে হুমকি অনুব্রত ঘনিষ্ঠ নেতার এথনিক আউটফিটে নো মেকআপ লুকে আলিয়া, কীসের জন্য তৈরি হচ্ছেন নায়িকা তেজস্বী যাদবের কনভয় পথ দুর্ঘটনার কবলে, মৃত ১, আহত ৬ পুলিশকর্মী–সহ ১০ অবসরপ্রাপ্ত বিচারকদের স্বল্প পেনশন, উদ্বিগ্ন CJI, কেন্দ্রকে সমাধানের নির্দেশ শ্বশুরমশাই বললেন, ‘তোমার রাতে কী হয় বলতো!' মাঝরাতে কৌশিকের কাণ্ড ফাঁস, অবাক রচনা বন্যার জলে আটকে মা-বাচ্চা সমেত গাড়িটি, নিজের প্রাণের ঝুঁকি নিয়ে বাঁচালেন যুবক অস্ট্রেলিয়ার নাগরিকত্ব পেলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক তিলকরত্নে দিলশান হাসপাতালের নামের শেষে ‘রিসার্চ’ শব্দ আছে? কোন গবেষণা হচ্ছে, প্রমাণ দিতে হবে এবার Bally Station: বালি নেমেই কি অফিস যান? বিরাট বদলে যাচ্ছে স্টেশন, চিনতে পারবেন না মদ্যপান করে বিমানে উঠে অভব্য আচরণ, কলকাতা বিমানবন্দরে বিশৃঙ্খলা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.