বাংলা নিউজ > বায়োস্কোপ > Writwik Mukherjee-Shritama Mitra: 'শেষটা ভালো হবে...' বিশেষ বান্ধবী শ্রীতমার জন্মদিনে রহস্যময় পোস্ট ঋত্বিকের

Writwik Mukherjee-Shritama Mitra: 'শেষটা ভালো হবে...' বিশেষ বান্ধবী শ্রীতমার জন্মদিনে রহস্যময় পোস্ট ঋত্বিকের

বিশেষ বান্ধবী শ্রীতমার জন্মদিনে রহস্যময় পোস্ট ঋত্বিকের

Writwik Mukherjee-Shritama Mitra: মন দিতে চাই ধারাবাহিকের সহ-অভিনেতাকে নাকি চুপিচুপি মন দিয়ে বসে আছেন অভিনেত্রী শ্রীতমা মিত্র। তাঁর জন্মদিনেই সেই বিশেষ মানুষটির থেকে শুভেচ্ছা বার্তা এল। ঋত্বিক মুখোপাধ্যায় তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন।

মন দিতে চাই ধারাবাহিকে নাকি চুপিচুপি মন দেওয়া নেওয়া সেরে ফেলেছেন শ্রীতমা মিত্র এবং ঋত্বিক মুখোপাধ্যায়। যদিও এই বিষয়ে তাঁরা প্রকাশ্যে কোনও কথাই বলতে নারাজ, কিন্তু তাঁরা যে ভীষণ ভালো বন্ধু একে অন্যের সেটা তাঁদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। এই ধারাবাহিকের আগে থেকেই যদিও তাঁদের বন্ধুত্ব ছিল। এখন কাজের পাশাপাশি অন্যত্র তাঁদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। এদিন অভিনেত্রীর জন্মদিনে বিশেষ বন্ধুর থেকে শুভেচ্ছা বার্তা এল।

ঋত্বিক অর্থাৎ এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের সাত্যকি বা মন দিতে চাই ধারাবাহিকের সোমরাজ তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন শ্রীতমার সঙ্গে। সেখানে তাঁদের পাশাপাশি দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে হাসিমুখে। অভিনেত্রীর পরনে চেক টপ এবং কালো শর্ট স্কার্ট এবং অভিনেতার পরনে প্রিন্টেড শার্ট এবং প্যান্ট।

আরও পড়ুন: 'রূপাং দেহি', দুর্গাপুজো আসতে এখনও দেরি, তার আগেই দেবীরূপে আবির্ভূত হলেন দেবচন্দ্রিমা-শ্রীতমা

আরও পড়ুন: শ্রীতমাকেই বাস্তবে মন দিলেন উর্মির টুকাই বাবু? প্রেমচর্চা তুঙ্গে, জবাব ঋত্বিকের

এই ছবি পোস্ট করে ঋত্বিক লেখেন, 'আজীবন এভাবেই হাসতে থেকো। দেখবে শেষটা ভালো হবে। তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই।' তবে কি এখানেই নিজেদের জীবনের শেষ পরিণতির ইঙ্গিত দিলেন ঋত্বিক? উত্তরটা স্পষ্ট নয়। তবে বিশেষ বন্ধুর পোস্টে ধন্যবাদ জানিয়েছেন শ্রীতমা।

শ্রীতমা নিজেও মধ্যরাতে কেক কেটে নিজের জন্মদিন উদযাপন করেন। তাঁকে তাঁর বাড়িতে একসঙ্গে তিনটি কেকের সামনে বসে থাকতে দেখা যায় হাসিমুখে। পাশে ফুলের তোরা এবং সুন্দর সাজানো ঘর নজরে পড়ে। তিনি এই ছবি পোস্ট করে লেখেন, 'এটা একটা নতুন শুরু, নতুন স্বপ্ন। এবং অবশ্যই একটা নতুন গন্তব্যের উদ্দেশ্যে পথ চলা কারণ এটা আমার জন্মদিন।' তাঁর ভক্ত এবং বন্ধুরা তাঁকে তাঁর পোস্টে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু? শ্রীময়ীর সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিলেন কাঞ্চন, দেখুন বিয়ের পর প্রথম ছবি গায়ে হলুদে বরের গাল ধরে আদর শ্রীময়ীর, সন্ধ্যায় সারলেন কাঞ্চনের সঙ্গে মালাবদল প্লে-অফ নিশ্চিত মুম্বই আর ওড়িশার, এদিকে বাগান নেমে গেল তিনে,পতন হল লাল-হলুদেরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.