বাংলা নিউজ > বায়োস্কোপ > একসঙ্গে কী করছেন যশ-রোশন? দু'জনের ছবি ঘিরে হইচই নেটদুনিয়ায়
একফ্রেমে যশ ও রোশন 
একফ্রেমে যশ ও রোশন 

একসঙ্গে কী করছেন যশ-রোশন? দু'জনের ছবি ঘিরে হইচই নেটদুনিয়ায়

  • রোশনের জিমখানায় ওয়ার্কআউট করতে হাজির যশ।শরীরচর্চার ফাঁকে লেন্সবন্দি দু'জনে। 

একফ্রেমে রোশন সিং ও যশ দাশগুপ্ত। দু'জনের মধ্যেই একটা কমন লিঙ্ক হল বিতর্ক। এই দুই ব্যক্তিত্বই সাম্প্রতিক সময়ে টলিগঞ্জের ‘টক অফ দ্য টাউন’ হয়ে উঠেছেন। একজন শ্রাবন্তীর সঙ্গে বিয়ে ভাঙার জেরে, অন্যজন ‘বিবাহিত’ নুসরত জাহানের সঙ্গে প্রেমের চর্চার জেরে। রোশনের কাছে এখন শ্রাবন্তী ‘অতীত’। যদিও আইনিপথে হেঁটে বিবাহবিচ্ছেদের আবেদন তাঁরা জানিয়েছেন কিনা তা স্পষ্ট নয়। অন্যদিকে দীর্ঘ ৫ বছরেরও বেশি সময় ধরে ভালো বন্ধু থাকবার পর আচমকাই টলিপাড়ায় মাথাচাড়া দিয়েছে যশ-নুসতরের প্রেমের গুঞ্জন। সম্পর্কের সমীকরণে যখন জেরবার যশ-রোশন,তখন তাঁরা একসঙ্গে সময় কাটালেন। কী কারণে? 

রোশনের জিমখানায় সম্প্রতি হাজির হয়েছিলেন যশ। আর ওয়ার্কআউট সেশনের ফাঁকেই রোশনের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন যশ দাশগুপ্ত। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে রোশন লিখেছেন- ‘যখন বন্ধুরা হাজির হয় বন্ধুত্বমাখা ওয়ার্কআউট-এর জন্য’।

ছবিতে একদম ক্যাজুয়াল লুকে পাওয়া গেল দুজনকে। ছবির ব্যাকগ্রাউন্ডই বলে দিচ্ছে জিমের অন্দরের ছবি এটি। রোশনের পরনে ছিল ব্লু ডেনিম ও কালো টি-শার্ট। অন্যদিকে যশের দেখা মিলল কালো ট্র্যাক প্যান্ট, ধূসর রঙা স্লিভলেস টি-শার্টে, কোমরে বাঁধা রয়েছে জ্যাকেট।

এই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিয়েছেন যশও। 

যশের ইনস্টাগ্রাম স্টোরি
যশের ইনস্টাগ্রাম স্টোরি

এক সাম্প্রতিক সাক্ষাত্কারে রোশন জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ক ভাঙলেও ইন্ডাস্ট্রির বহু তারকার সঙ্গেই তাঁর সুসম্পর্ক বজায় রয়েছে। যশ,অঙ্কুশ সহ বহু টলিউড অভিনেতার সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রোশনের। ওয়ার্কআউট করতে দারুণ ভালোবাসেন যশ, আর রোশন শুধু জিমের মালিক নন, তাঁর প্যাশনও শরীরচর্চা। এই কমন ফ্যাক্টর মিলিয়ে দিল দুজনকে তা বলাই যায়। 

বন্ধ করুন