বাংলা নিউজ > বায়োস্কোপ > Dadagiri-Sourav: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’

Dadagiri-Sourav: ফুডি বাঙালি ইউটিউবারের জীবনে জড়িয়ে দাদা! দেখেশুনে সৌরভও বললেন ‘ওয়াও’

দাদাগিরিতে ইউটিউবার ফুডি বাঙালি। 

দাদাগিরি-র ১০ নম্বর সিজনের টিআরপি শুরু থেকেই উঁচুতে। কদিন আগেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে খেলতে এসেছিলেন ইউটিউবার ফুডি বাঙালি। নিজের কেরিয়ারের সঙ্গে কীভাবে জড়িয়ে আছে দাদা?

বাংলার জাতীয় ক্রাশ সৌরভ গঙ্গোপাধ্য়ায়কে বললে একটুও অত্যুক্তি করা হয় না! দাদার ফ্যানবেসের সঙ্গে টক্কর দেওয়া মুশকিল জনপ্রিয় অভিনেতাদেরও। আপাতত জি বাংলায় চলছে দাদাগিরি-র ১০ নম্বর সিজন। সাধারণ মানুষ থেকে ইউটিউবার, অভিনেতা থেকে খেলোয়াড়, সকলেই জমিয়ে আড্ডা জমায় প্রিয় মানুষটার সঙ্গে।

সম্প্রতি দাদাগিরি-তে খেলতে এসেছিলেন ফুডি বাঙালি চ্যানেলের জনপ্রিয় ইউটিউবার কমলিকা দে। নেটিজেনরা যারা খাবারের ভ্লগ দেখতে ভালোবাসেন, তাঁদের বেশিরভাগই পরিচিত এই বাঙালি কন্যেটির সঙ্গে। কলকাতার অনেক বড় বড় রেস্তোরাঁর রিভিউ করে ফলেছে এই দিদি।

আরও পড়ুন: ‘আমার সামনেই ওরা…’, শোভন-সোহিনীর প্রেমে শিলমোহর ইমনের! ফাঁস করল কোথা থেকে শুরু

সৌরভকে এসে কমলিকা জানালেন, ভিডিয়ো করার শুরুটা হয়েছি তাঁর সৌরভ গঙ্গোপাধ্যায়ের হাত ধরেই। তিনি তখন সবে শুরু করেছেন ডিজিটাল ক্রিয়েটারের জার্নি। একদিন হাজির হয়েছিলেন দাদার বেহালার বাড়ির সামনে। গিয়ে দেখেছিলেন, দেশ-বিদেশের নানা প্রান্ত থেকে মানুষ এসে সৌরভের বাড়ির সামনে জড়ো হয়েছে। একটা ছবি বা এক ঝলক দেখার আশায়। যদিও সেদিন কপাল মন্দ, দেখা করতে পারেননি সৌরভের সঙ্গে। তবে সেদিনই ঠিক করেছিলেন, কঠিন পরিশ্রম করবেন যতটা সম্ভব, একদিন আসবেনই তিনি দাদার সামনে।

আরও পড়ুন: আসেনি ইন্ডিয়ান আইডলের ট্রফি! নেহার হাত ধরে শিলিগুড়ির শুভ সুপারস্টার সিঙ্গারে, হল অরিজিতের সঙ্গে তুলনা

সৌরভ গঙ্গোপাধ্যায়ের জন্য বিশেষ ভিডিয়োও বানিয়ে এনেছিলেন। যা প্লে করা হল। এটির শ্যুট করা হয়েছিল সেই যেদিন তিনি সৌরভের বাড়ির সামনে দীর্ঘ অপেক্ষা করেছিলেন সেদিন। সেখানে উপস্থিত দাদার অন্য ভক্তদের বক্তব্যকে ক্যামেরাবন্দি করে এনেছিলেন। যেখানে ছিল ‘দাদি’র জন্য বার্তা। 

ভিডিয়ো ম্য়াসেজটি মন ছুঁয়ে গেল বাংলার মহারাজের। ভিডিয়ো শেষ হতেই বলে উঠলেন, ‘ওয়াও’!

ফেসবুকে কমলিকার ‘ফুডি বাঙালি’ পেজটিকে ফলো করেন প্রায় সাড়ে ছয় লাখ মানুষ। ইউটিউবেও ফলোয়ার্সের সংখ্যা সাড়ে তিন লাখ। তিনি নিজেই জানান দাদাগিরিতে, বিনা নিমন্ত্রণে বিয়েবাড়ি-র ভিডিয়ো তাঁকে প্রথম জনপ্রিয়তা এনে দিয়েছিল। সেই সময় চাকরি করতেন। আর সেখান থেকে ফিরে রাত জেগে ভিডিয়ো বানাতেন। কদিন আগে ভিডিয়ো করে উপার্জিত টাকা দিয়ে হুন্ডাইয়ের একটি নতুন গাড়িও কিনেছেন। 

আরও পড়ুন: লোকসভা ভোটে তৃণমূলের টিকিটে রচনা! কোন আসন থেকে দাঁড়াবেন টিভির দিদি নম্বর ১

প্রসঙ্গত, দিদি নম্বর ১-এর সানডে স্পেশাল এপিসোডে গিয়েছিলেন সৌরভ-পত্নী ডোনা। এমনিতে দাদাগিরিতে দাদা প্রায়ই নিজের বউকে নিয়ে করেন নানা মস্করা। আর এই নিয়ে দিদি নম্বর ১-এ ডোনাকে প্রশ্ন করতেই জবাব এল, এসবই নাকি টিআরপি পেতে। তাঁর বর (ডোনা যদিও স্বামীকে প্রকাশ্যে দাদা বলেই ডাকেন) নাকি জানেন দর্শক কী দেখতে ভালোবাসে। 

বায়োস্কোপ খবর

Latest News

CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে মদের বোতল হাতে প্রতীক! মহারাজ-পূজারিণীর জীবনের ‘উড়ান’ এবার জলসায়,নায়িকাকে চেনেন দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ রাতেই ৪ জেলায় বৃষ্টি, ৪০ কিমিতে ঝড়, বুধবার থেকে অপেক্ষা করে আছে ‘জ্বলন্ত কড়া’ সত্য়জিৎবাবুর হাত আমি সারা জীবন ধরতে চেয়েছি, তবে প্রতি অন্যায় করেছিলাম: মাধবী ‘‌মমতা বন্দোপাধ্যায়ের বাড়ি ঘেরাও করুন’‌, এসএসসি কাণ্ডে সুর চড়ালেন শুভেন্দু আমিই তো ‘নির্ভয়া দিদি’! গোলাপী গাড়ি চেপে প্রচারে, এমন নাম কেন প্রার্থীর? 'ইন্দিরা গান্ধী সোনা দিয়েছিলেন যুদ্ধে , আমার মায়ের মঙ্গলসূত্র…', সরব প্রিয়াঙ্কা 'গোয়ায় সংবিধান চাপিয়ে দেওয়া হয়েছে'-মন্তব্য কং প্রার্থীর, পাল্টা দিলেন মোদী

Latest IPL News

দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.