বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: আমফানের ঝড়ের মধ্যে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! ‘কামড়ে দেয়..’, রাজ-টিয়ার গল্প শুনে হেসে খুন রচনা

Didi No 1: আমফানের ঝড়ের মধ্যে ১৫ মিনিটে প্রেম, ৩ বার পালিয়ে বিয়ে! ‘কামড়ে দেয়..’, রাজ-টিয়ার গল্প শুনে হেসে খুন রচনা

‘কামড়ে দেয়..’, রাজ-টিয়ার গল্প শুনে হেসে খুন রচনা, দিদির মঞ্চে ফাঁস একগুচ্ছ সিক্রেট

Raj-Tia Love Story: রচনার কাছে টিয়ার বড় সিক্রেটও ফাঁস করেছেন রাজ। জানিয়েছেন, ও নাকি ‘কামড়ে দেয়’। এরপরই টিয়া জানান, সম্পর্কের বয়স যখন ৯ মাস তখন বার বার ঝগড়া হচ্ছে বলে বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। তিন বার বিয়ে করেছেন।

‘দিদি নম্বর ১’-এর মঞ্চে হাজির জনপ্রিয় ইউটিউবার রাজ-টিয়া। মঞ্চে হাজির হয়েই দিদি রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে গল্প আড্ডায় মেতে ওঠেন এই দম্পতি। জানিয়েছেন কীভাবে আমফানের ঝড়ে শুরু হয়েছিল তাঁদের লাভ স্টোরি। গল্প শুনে হাসতে হাসতে পেটে খিল ধরে যায় রচনার।

আমফানের ঝড়ে প্রেম

খুব অল্প বয়সেই বিয়ের করে নেন রাজ-টিয়া। নিজেদের প্রেমের গল্প জানিয়ে টিয়া বলেন আমফানের দিন, ‘ফোনে আমার ১৫ পার্সেন্ট চার্জ ছিল, আর সেই ১৫ পার্সেন্ট চার্জের মধ্যেই রিলেশনে এসে গেলাম। ১৫ মিনিটের মধ্যেই প্রোপোজ হয়ে গেল, ভালোবাসা হয়ে গেল'। শুনে অবাক রচনা বললেন, ‘বাবা তোমাদের তো মনে হচ্ছে আমফানের থেকেই বেশি স্পিড’।

আরও পড়ুন: চিনে ২০ হাজার স্ক্রিনে মুক্তি পেতে চলেছে ‘১২ ফেল’, উচ্ছ্বসিত বিক্রান্ত বললেন, ‘অনেকদিন পর এমন কিছু..’

১৫ মিনিটে প্রেম শুরু

টিয়া জানালেন, প্রথমে রাজ একটা ভয়েস মেসেজ পাঠিয়েছিল তাঁকে। ভয়েস মেসেজ শোনার পরই রাজের কণ্ঠ বেশ ‘কিউট’ লেগেছিল টিয়ার। সঙ্গে সঙ্গে বেশ পছন্দ হয়েছিল তাঁর। এরপরই দেরি না করে টিয়া তাঁকে জিজ্ঞেস করেন, ‘তুমি আবার BF (পড়ুন বয়ফ্রেন্ড) হবে?’ বিন্দুমাত্র দেরি না করে সম্মতি জানিয়েছে রাজও। শুনে হেসে কুটোপাটি রচনা। সঞ্চালিকার মন্তব্য, ‘টিয়ার তখন মনে হচ্ছে, রাজ হচ্ছে কোকিল’। এদিকে টিয়ার ফোনের চার্জ প্রায় শেষ। তাই রাজকে নিজের করে নেওয়ার জন্য, তড়িঘড়ি ফেসবুক পাসওয়ার্ড নিয়ে নেন টিয়া। ৫ মিনিটের মধ্যে সেই পাসওয়ার্ড দিয়েও দেন রাজ।

আরও পড়ুন: ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করেছেন মুমতাজ, ‘সহকর্মীদের ক্ষতি করিনি..’, পালটা মুখ খুললেন জিনাত

রাজ-টিয়ার প্রথম দেখা

এরপর রাজের ফেসবুক প্রোফাইল হাতে পেয়ে পাসওয়ার্ড বদলে দেন টিয়া। এরপর রাজ পালটা ফোন করে বলেন, তিনি ফেসবুক খুলতে পারছেন না। সঙ্গে সঙ্গে টিয়ার জবাব, ‘আমি পাওয়ার্ড বদলে দিয়েছি। আমার ফোনে চার্জ নেই। আমি যদি চার্জ না দিতে পারি তুমি অন্য কোনও মেয়ের সঙ্গে কথা বলবে তখন!’ এই ঘটনার তিন মাস পর একসঙ্গে পড়তে গিয়ে প্রথম দেখা হয় তাঁদের। রাজ অবশ্য বলেন, টিয়াকে সামনাসামনি দেখে নাকি চিনতেই পারেননি তিনি। ছবিতে আর সামনাসামনি সম্পূর্ণ আলাদা দেখতে।

আরও পড়ুন: লতা দীননাথ মঙ্গেশকর পুরস্কারে সম্মানিত হচ্ছেন অমিতাভ বচ্চন, কেন দেওয়া হয় এই পুরস্কার

রচনা প্রশ্ন, ‘কোন টিয়াকে ভালো লেগেছে রাজের? ছবিরটা না সামনেরটা?' রাজ বলেছেন ছবিরটা। তিনি নাকি সমানে থেকে দেখে চিনতেই পারেননি ‘এটা সেই মেয়ে’। এসব শুনে তো মাথায় হাত টিয়ার। হেসে গড়িয়ে পড়েন রচনা।

তিন বার পালিয়ে বিয়ে

টিয়ার বড় সিক্রেটও ফাঁস করেছেন রাজ। জানিয়েছেন, ও নাকি কামড়ে দেয়। এরপরই টিয়া জানান, সম্পর্কের বয়স যখন ৯ মাস তখন বার বার ঝগড়া হচ্ছে বলে বিয়ে করার সিদ্ধান্ত নেন তাঁরা। তিন বার বিয়ে করেছেন। দুজনেরই বাড়ির লোক মানেনি, তাই ৩ বারই পালিয়ে বিয়ে করেছেন। প্রথমবার করেছেন মন্দিরে, এরপর পরের বার এমনি এমনিই রাস্তায় করে নিয়েছেন। তৃতীয় বারও মানেনি, এরপর চতুর্থ বার বাড়ির লোক দেখেছে এদের যতই আটকানো হোক বার বার বিয়ে করছে, তাই মেনেই নিয়েছে।

শাশুড়ি অবশ্য় রচনাকে সার্টিফিকেট দিয়েছেন, খুব ভালো বৌমা টিয়া। মেয়ে নেই, তাই মেয়ের জায়গায় টিয়া দখল করে নিয়েছে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সকাল থেকেই চড়া রোদ, তবে ঘূর্ণিঝড়ের জেরে একধাক্কায় ৬ ডিগ্রি নামবে কলকাতার পারদ বাংলায় পে কমিশনের রিপোর্ট নিয়ে বড় আপডেট, আদালতে জোর ধাক্কা খাবে রাজ্য? করণের ৫২ বছরের জন্মদিনের পার্টিতে চাঁদের হাট! কে কে ছিলেন অতিথি তালিকায়? ইজরায়েলের প্রেসিডেন্ট হওয়ার কথা ছিল আইনস্টাইনের! তারপর… চারিদিকে হেমা-ধর্মেন্দ্রর ছবি, বিশাল নাচের ঘর, জুহুর বাংলোর অন্দরমহল দেখালেন এষা 'ওঠা পড়া সবটাই দেখেছি...', অনিশ্চয়তায় ভরা পেশা নিয়ে কী জানালেন মাফিন? আমেরিকার পড়ুয়ারা কীভাবে হামাসকে সমর্থন করলেন, উদ্বেগ প্রকাশ রুশদির RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা কাঁচা দুধের কারণে বাড়তে পারে বার্ড ফ্লুর জীবাণু, পরীক্ষায় ধরা পড়ল নতুন তথ্য 'মিসেস মাহি' হওয়ার জন্য কীভাবে নিজেকে তৈরি করেছেন জাহ্নবী? নিজেই জানালেন সেই কথা

Latest IPL News

RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.