বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের সবে পাঁচ মাস! মা হতে না পারার জন্য প্রকাশ্যেই বরকে দায়ী করলেন সুগন্ধা
 সুগন্ধা মিশ্র  ও সঙ্কেত ভোঁসলে
 সুগন্ধা মিশ্র  ও সঙ্কেত ভোঁসলে

বিয়ের সবে পাঁচ মাস! মা হতে না পারার জন্য প্রকাশ্যেই বরকে দায়ী করলেন সুগন্ধা

  • বরের উপর রাগ! জাতীয় টেলিভিশনেই বেঁফাস মন্তব্য করে বসলেন সুগন্ধা মিশ্র।

মাস কয়েক আগেই সাত পাকে বাঁধা পড়েছেন কমেডিয়ান সংকেত ভোঁসলে ও গায়িকা তথা কৌতুকাভিনেতা সুগন্ধা মিশ্র। আপতত এই দম্পতিকে দেখা যাবে জি কমেডি শো-তে। এই স্ট্যান্ড আপ কমেডি শো-তে সম্প্রতি এমন কাণ্ড ঘটিয়েছেন দুজনে, তা দেখে হেসে খুন দর্শকরা। 

ভিডিয়োতে দেখা যাচ্ছে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন সংকেত আর সুগন্ধাকে দেখা যাচ্ছে তাঁর স্ত্রীর চরিত্রে। বউয়ের ভাই পাকা চোর। তারই খোঁজ করছে সংকেত। অথচ নুলডসের বাটি নিয়ে খেতে ব্যস্ত বউ, দাদার কীর্তি নিয়ে কোনও ভ্রূক্ষেপই নেই তাঁর। যা দেখে সংকেত বলে বসেন, ‘বর খালি পেটে ওর ভাইকে খুঁজছে, আর উনি বসে বসে নুলডস ঠুসছেন, ছাড়ব না তোর দাদাকে আমি’।

এরপর সংকতেকে একহাত নিয়ে সুগন্ধা বেঁফাস মন্তব্য করে বসেন। সংকেত ঘরনির দাবি, ‘ওকে ধরতেই ব্যস্ত থাকো, সঠিক সময়ে আমাকে ধরলে এতোদিনে আমাদের ৩-৪টে সন্তান হয়ে যেত’। এরপরই স্ত্রীর (রিয়েল এবং রিল) দিকে গোলগোল চোখে তাকান সংকেত, এবং কানে কানে বলেন- ‘এটা তো স্ক্রিপ্টে ছিল না’। এরপর জোর গলাতেই সংকেত পত্নীর ঘোষণা- ‘ব্যক্তিগত রাগ-অভিমানও কখনও কখনও এইভাবেই বার করে দিতে হয়’। 

হিন্দি স্ট্যান্ড আপ কমেডির দুনিয়ার অন্যতম চর্চিত নাম সুগন্ধা ও সংকেত। ‘দ্য কপিল শর্মা’ শো থেকেই আলাপ। সেখানেই প্রেমে পড়েন সুগন্ধা মিশ্র ও সঙ্কেত ভোঁসলে। করোনা আবহে, গত এপ্রিল মাসে পরিণতি পেল সেই সম্পর্ক। 

বন্ধ করুন