বাংলা নিউজ > টুকিটাকি > Ira Khan's Weight Loss: ১৫ দিন ধরে প্রায় কিছুই খাননি! ২০ কেজি ওজন কমানোর প্রসঙ্গে বললেন আমির-কন্যা
ওজন কমাতে কী করছেন ইরা? (ছবি: ইনস্টাগ্রাম)

Ira Khan's Weight Loss: ১৫ দিন ধরে প্রায় কিছুই খাননি! ২০ কেজি ওজন কমানোর প্রসঙ্গে বললেন আমির-কন্যা

  • এই মুহূর্তে প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়েছেন ইরা খান। কিন্তু তাতেও নিয়মে কোনও ফাঁক পড়ছে না। 

ছোট থেকেই স্বাস্থ্য সচেতন। কখনও শরীরে বাড়তি মেদ জমতে দেননি। তার পরেই হঠাৎ জীবন পাল্টে গেল। গত ৩-৪ বছরে কোনও নিয়মের তোয়াক্কা করেননি। আর তাতেই বেড়ে গেল বিপুল ওজন। সব মিলিয়ে ২০ কিলোগ্রাম ওজন বেড়েছে গত কয়েক বছরে। এখনই সেই বাড়িত ওজন তিনি ঝেরে ফেলতে চান।

সম্প্রতি ইনস্টাগ্রামে এমনই জানিয়েছেন আমির খানের কন্যা ইরা খান। হালে ইরা জার্মানি ভ্রমণের ছবি দিয়েছেন ইনস্টাগ্রামে। প্রেমিক নূপুর শিখারের সঙ্গে বেড়াচ্ছেন তিনি। বেড়াতে গিয়েও তাঁর নিয়মে কোনও অদলবদল হচ্ছে না। এমনই জানিয়েছেন ইরা।

কীভাবে ওজন কমাচ্ছেন তিনি? ইরা জানিয়েছেন, টানা ১৫ দিন ধরে প্রায় কিছুই খাননি না তিনি। কারণ তিনি তাঁর বাড়তি ওজন কমাতে চান। ইরার কথায়, ‘২০ কেজি ওজন বেড়ে গিয়েছিল। সারাক্ষণ মনের মধ্যে ঘুরত বিষয়টা।’ জার্মানিতে আরও বহু কাজের মতোই ওজন কমানোটাও একটা লক্ষ্য ছিল, সে কথা জানিয়েছেন তিনি। 

ওজন তাঁর কাছে একটা সংখ্যামাত্র নয়, সুস্থ থাকা এবং চনমনে থাকার একটা মাপকাঠিও। সেকথাও সোশ্যাল মিডিয়ায় লিখেছেন তিনি। জানিয়েছেন, এখন অনেকটা ছন্দে ফিরতে পেরেছেন। 

এর মাঝে সোশ্যাল মিডিয়া থেকে কিছুটা দূরে ছিলেন আমির-কন্যা। ওজন কমানোটা কেন তাঁর কাছে এত গুরুত্বপূর্ণ সে কথা অনুরাগীদের স্পষ্ট করে লিখেছেন তিনি। সঙ্গে জানিয়েছেন নতুন বছরের শুভেচ্ছাও। বলেছেন, তিনিও অনেক নতুন কিছু শুরু করতে চলেছেন। জীবনকে নতুন করে সাজাতে চলেছেন। এবং যা যা নতুন কিছু হবে, তা তিনি অনুরাগীদের জানাতে থাকবেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বন্ধ করুন