বাংলা নিউজ > টুকিটাকি > Condom order on New Year's Eve: ‘একবারে ৮০টা কন্ডোম চাই’, জনৈকের অনলাইন অর্ডার শুনে নেটপাড়ার চোখ কপালে
অর্ডার করা কন্ডোমের সংখ্যা শুনে রসিকতায় মেতেছেন অনেকেই। (ফাইল ছবি)
অর্ডার করা কন্ডোমের সংখ্যা শুনে রসিকতায় মেতেছেন অনেকেই। (ফাইল ছবি)

Condom order on New Year's Eve: ‘একবারে ৮০টা কন্ডোম চাই’, জনৈকের অনলাইন অর্ডার শুনে নেটপাড়ার চোখ কপালে

  • বছর শেষের সন্ধ্যায় দেশের বহু মানুষ মেতেছিলেন পার্টিতে। অনলাইন কী কী অর্ডার করলেন তাঁরা? জানা গেল তার পরিসংখ্যান।

বছর শেষে সন্ধ্যা। অনেকেরই আনন্দ-ফূর্তি বাধ মানেনি। তার প্রমাণ সোশ্যাল মিডিয়া ভরপুর রয়েছে। কিন্তু বছর শেষে পার্টি জমাতে কোন কোনজিনিসের দরকার সবচেয়ে বেশি হয়েছে? কী করে জানা যেতে পারে সেই তথ্য? একটি ইনস্ট্যান্ট ডেলিভারি অ্যাপ নিজেদের ডেলিভারির পরিসংখ্যান জানিয়েছে টুইটারে। তা থেকেই উঠে এসেছে নানা তথ্য।

‘ব্লিংকইট’ নামের প্রতিষ্ঠানের কর্ণধার দীপিন্দর গোয়েল জানিয়েছেন, তাঁদের প্রতিষ্ঠান বছর শেষের রাতে কোন কোন জিনিস কী কী পরিমাণে ডেলিভারি করেছে। 

  • সোডা: ১,৩০,১৫৪ লিটার
  • আইস প্যাকস: ১১, ৯৪৩টা
  • নাচোস এবং চিপসের সঙ্গে খাওয়ার মতো ডিপস: ৪, ৮৮৪টা
  • আইস ক্রিম: ৬, ৭১২ টিউব
  • ইনস্ট্যান্ট পপকর্ন: ২৮, ২৪০ প্যাকেট

গোয়েলের এই টুইটের পরেই টুইটারে অনেকে প্রশ্ন করেন, কতগুলো কন্ডোম ডেলিভারি করা হয়েছে এই রাতে। প্রথমে সেই প্রশ্নের উত্তর দেননি তিনি। মজা করে এড়িয়ে গিয়েছেন। বলেছেন, কন্ডোমের পরিসংখ্যান দেবেন না।

তবে কিছু ক্ষণ বাদেই তিনি সেই পরিসংখ্যানও দিয়ে দিয়েছেন। বলেছেন, সকের দাবি মেনেই উত্তরটা দিচ্ছেন। বলেছেন, ৩৩, ৪৪০টা কন্ডোম অর্ডার করা হয়েছে সারা দিনে। তার মধ্যে কোনও এক জন ব্যবহারকারীই শুধু একবারে অর্ডার করেছেন ৮০টা।  

এই ৮০টা কন্ডোমের কথা শুনেই রসিকতা শুরু করেছেন নেটিজেনরা। কেউ বলেছেন, ওই ব্যক্তির সঙ্গে দেখা করতে চান। কেউ প্রশ্ন তুলেছেন, কেমন পার্টি চলছে, যেখানে একসঙ্গে এতগুলো কন্ডোমের দরকার হতে পারে? 

তবে অনেকে এর চেয়েও বেশি মজা করেছেন। যেমন একজন বলেছেন, উনি বোধহয় বেলুন কিনতে পারেননি। তাই এতগুলো কন্ডোম দিয়ে সেই কাজটাই সারছেন।

তবে সব মিলিয়ে গোটা ঘটনাটা মজার পরিবেশ সৃষ্টি করেছেন সোশ্যাল মিডিয়ায়। এবং তার সঙ্গে অনেককেই বিস্মিত করেছে এই কাণ্ড।

বন্ধ করুন