বাংলা নিউজ > টুকিটাকি > Happy Kiss Day Wishes 2024: চুম্বন দিবসের অপেক্ষায় ছিলেন! এই রোম্যান্টিক কথাগুলো মুখস্থ রাখুন এবার, তবেই তো জমবে প্রেম

Happy Kiss Day Wishes 2024: চুম্বন দিবসের অপেক্ষায় ছিলেন! এই রোম্যান্টিক কথাগুলো মুখস্থ রাখুন এবার, তবেই তো জমবে প্রেম

এই রোম্যান্টিক কথাগুলো মুখস্থ রাখুন এবার (Pixabay)

Happy Kiss Day Wishes 2024: এই শুভেচ্ছা, উদ্ধৃতি, এসএমএস, হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক স্ট্যাটাস বার্তা সহ ১৩ ফেব্রুয়ারিতে প্রিয়জনের সঙ্গে চুম্বন দিবস উদযাপন করুন।

কিস ডে, ভ্যালেন্টাইনস সপ্তাহের সপ্তম দিন। আলিঙ্গন দিবসের ঠিক পরে এবং ভালোবাসা দিবসের এক দিন আগে ভালোবাসারই আর এক বিশেষ দিন। ১৪ ফেব্রুয়ারি আসার ১ সপ্তাহ আগে থেকে প্রেমীদের উদযাপন শুরু হয়। ৭ ফেব্রুয়ারি রোজ ডে, ৮ ফেব্রুয়ারি প্রপোজ ডে, ৯ ফেব্রুয়ারি চকলেট ডে, ১০ ফেব্রুয়ারি টেডি ডে, ১১ ফেব্রুয়ারি প্রতিশ্রুতি দিবস এবং ১২ ফেব্রুয়ারি আলিঙ্গন দিবস। এবার এসেছে, কিস ডে, ১৩ ফেব্রুয়ারির পালা। এই বিশেষ উপলক্ষে, দম্পতি বা প্রেমিরা একে অপরের প্রতি নিজেদের রোমান্টিক অনুভূতি প্রকাশ করতে চুম্বন করে থাকেন। আপনি যাঁকে ভালবাসেন তাঁকে একটা মিষ্টি চুম্বন দেওয়ার আগে এই আন্তরিক বার্তাটি পাঠিয়ে দেখুন। কিংবা প্রিয়জনের সামনে দাঁড়িয়ে বলার জন্য মুখস্থ করে রাখুন।

চুম্বন দিবসের জন্য বিশেষ বিশেষ রোম্যান্টিক কথাগুলো

১) আমি তোমাকে চুমু না দিয়ে একদিনও যেতে পারি না। সোনা, তুমি আমার সূর্যের আলো এবং আমার জীবনের সুখ। শুভ চুম্বন দিবস।

২) আমি যখনই আমাদের প্রথম চুম্বনের কথা মনে করি তখনই আমি লাল হয়ে যাই। এটা সবসময় আমার কাছে বিশেষ একটা মুহূর্ত। শুভ চুম্বন দিবস।

৩) তোমার প্রতি আমার ভালবাসা প্রকাশ করার সময় যখনই আমি শব্দের অভাব বোধ করি, আমি তোমাকে চুম্বন করি যাতে তুমি এটি হৃদয় দিয়ে অনুভব করে নিতে পারো! শুভ চুম্বন দিবস।

৪) আমাদের প্রথম চুম্বন ছিল আমার জীবনের সবচেয়ে আনন্দের দিন। আমি তোমাকে সর্বদা ভালোবেসে যাবো। শুভ চুম্বন দিবস, আমার ভালবাসা।

৫) তোমার একটি চুম্বন আমার সারা দিনকে উজ্জ্বল করার ক্ষমতা রাখে। আমি তোমাকে ভালোবাসি. শুভ চুম্বন দিবস।

৬) আমার চোখ সর্বদা তোমাকে দেখতে উদগ্রীব, আমার কান সর্বদা তোমার কথা শোনার জন্য উদগ্রীব, এবং আমার ঠোঁট সর্বদা তোমাকে চুম্বন করতে আগ্রহী। আমি তোমাকে ভালোবাসি। শুভ চুম্বন দিবস।

৭) প্রতিবার যখন তুমি একটি কঠিন সময়ের মধ্য দিয়ে যাবে, আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে আমার চুম্বন দিয়ে তোমার সমস্ত উদ্বেগ দূর করে দেব। শুভ চুম্বন দিবস।

৮) চুম্বন ছাড়া একটি দিন অসম্পূর্ণ মনে হয়। তোমার চুম্বন ভালোবাসার প্রতিশ্রুতি। তোমার ভালবাসা, আশা এবং আনন্দ দিয়ে আমার হৃদয় পূর্ণ। শুভ চুম্বন দিবস।

৯) আমি তোমাকে চুমু খেয়ে প্রতিশ্রুতি দিচ্ছি, তোমাকে ভালবাসব। তোমাকে আজ, আগামীকাল এবং প্রতিদিন অনন্তকাল পর্যন্ত ভালোবেসে যাবো। শুভ চুম্বন দিবস, আমার প্রিয়।

১০) আমাদের চুম্বনে মনে হচ্ছে চাঁদ সূর্যকে চুম্বন করছে। এটা অবিশ্বাস্য, জাদুকরী এবং ইথারিয়াল। আমি তোমাকে ভালোবাসি. শুভ চুম্বন দিবস।

টুকিটাকি খবর

Latest News

কোপা চ্যাম্পিয়ন হয়ে FIFA Rankings-এ শীর্ষস্থান মজবুত হল মেসিদের, ১২৪-এ থাকল ভারত Paris Olympics 2024: অফিসিয়ালি খুলে গেল প্যারিস অলিম্পিক্সের গেমস ভিলেজ ENG vs WI: মাত্র ২৬ বলে ৫০, টেস্টের ইতিহাসে দ্রুততম দলীয় হাফসেঞ্চুরি ইংল্যান্ডের T20-র মতো শুরু, ODI-এর ঢংয়ে শেষ, নটিংহ্যাম টেস্টের ১ম দিনেই ৪০০ টপকাল ইংল্যান্ড মার্কিন প্রেসিডেন্ট ভোট, আসরে হাজির ওবামা, বাইডেনের উপর কি আর ভরসা রাখা সম্ভব? বৌদি সোহিনী শ্বশুরবাড়িতে কতটা খাপ খাইয়ে নিয়েছেন? জানালেন 'ননদিনি' দীপ্সিতা জনতা-পুলিশ খণ্ডযুদ্ধ মালদায়! বিদ্যুৎ বিভ্রাট ঘিরে অবরোধকে কেন্দ্র করে রণক্ষেত্র রেকর্ড ৩.২ কোটি ট্রান্সফার ফি কেরালাকে দিয়ে জিকসনকে নিল ইস্টবেঙ্গল- রিপোর্ট ক্যাপ্টেন্সি এল না, চলে গেল ভাইস-অধিনায়ক, ডিভোর্স- হার্দিকের 'ব্ল্যাক থার্সডে' গড়পড়তা খেলে জায়গা পাচ্ছেন প্যায়ারেলালরা, ১০০ করেও বাদ অভিষেক, ক্ষোভ নেটিজেনদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.