বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > কংগ্রেস নেতার অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধারে আলোড়ন, দু’‌দিন ধরে নিখোঁজ ছিলেন তামিলনাড়ুর নেতা

কংগ্রেস নেতার অগ্নিদগ্ধ মৃতদেহ উদ্ধারে আলোড়ন, দু’‌দিন ধরে নিখোঁজ ছিলেন তামিলনাড়ুর নেতা

অগ্নিদগ্ধ কংগ্রেস নেতার মৃতদেহ উদ্ধার প্রতীকী ছবি।

বিশেষ টিম গঠন করার কারণ কোনও অ্যাঙ্গেল যেন বাদ না যায় তদন্তে। এই ঘটনায় এআইএডিএমকে সরাসরি আক্রমণ করেছে শাসকদল ডিএমকেকে। রহস্যজনক মৃত্যু প্রমাণ করছে রাজ্যে কোনও আইনশৃঙ্খলা নেই। এআইএডিএমকে প্রধান কে পালানিস্বামী দাবি করেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে। তিনটি তদন্তকারী দল গঠন করা হয়েছে।

আগামী ৭ মে তৃতীয় দফার লোকসভা নির্বাচন। আর তার ৪৮ ঘণ্টা আগে অগ্নিদগ্ধ কংগ্রেস নেতার মৃতদেহ উদ্ধার হল তামিলনাড়ুতে। এই কংগ্রেস নেতা দু’‌দিন ধরে নিখোঁজ ছিলেন। তবে অগ্নিদগ্ধ মৃতদেহটি উদ্ধার হয়েছে তাঁর কৃষিজমি থেকে। এই ঘটনা প্রকাশ্যে আসায় আলোড়ন পড়ে গিয়েছে। পুলিশ তিনটি বিশেষ দল গঠন করে তদন্ত শুরু করেছে। কেমন করে অগ্নিদগ্ধ হলেন কংগ্রেস নেতা?‌ এটা খুন নাকি আত্মহত্যা?‌ যদি খুন হন তাহলে কারা জড়িত?‌ খুনের উদ্দেশ্য কী?‌ এইসব প্রশ্ন উঠতে শুরু করেছে।

এদিকে পুলিশ সূত্রে খবর, নিহত কংগ্রেস নেতার দেহ উদ্ধার হয়েছে শনিবার। আর তিরুনেলভেলি থেকে তা উদ্ধার হয়। এই কংগ্রেস নেতার নাম কেপিকে জয়কুমার। তিনি তিরুনেলভেলি পূর্ব জেলার সভাপতি ছিলেন। বৃহস্পতিবার থেকে এই কংগ্রেস নেতা নিখোঁজ ছিলেন। তাই তাঁর ছেলে শুক্রবার থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করেন। একটি চিঠি উদ্ধার করেছে পুলিশ। মৃত্যুর আগে চিঠিটি লিখে যান তিনি বলে মনে করা হচ্ছে। তবে আদৌ চিঠিটি তাঁর লেখা কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তাহলে কি এটা সুইসাইড নোট?‌ নাকি খুন করে জয়কুমারের নামে এটা লেখা হয়েছে?‌ উত্তর খুঁজছে পুলিশ।

আরও পড়ুন:‌ নির্বাচনের ৪৮ ঘণ্টা আগে আইসি বদল করল কমিশন, সরানো হল হবিবপুর থানার ইন্সপেক্টর ইনচার্জকে

অন্যদিকে এই লিখিত কাগজ পুলিশ হাতে পাওয়ার পর খতিয়ে দেখছে। প্রাথমিকভাবে তাঁরা তথ্য পেয়েছেন, এই কংগ্রেস নেতাকে টাকার জন্য কেউ বা কারা চাপ দিত। শুধু তাই নয়, এই কংগ্রেস নেতা জয়কুমারকে টাকার জন্য ঠকানোও হয়েছিল। এমনকী এই চিঠি থেকে বেশকিছু প্রভাবশালীর নাম উঠে এসেছে। আসলে জয়কুমারকে খুন করে তদন্তের মোড় অন্যত্র ঘুরিয়ে দিতেই এমন চিঠির ব্যবহার কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। এই প্রভাবশালীর নাম জয়কুমার লিখেছেন নাকি অন্য কেউ লিখে দিয়ে খুন করেছেন সেটাও ভাবা হচ্ছে। আবার খুন করার আগে গানপয়েন্টে এই চিঠি লেখা হয়েছে কিনা তাও ভাবাচ্ছে পুলিশকে।

এছাড়া এই ঘটনার পর পুলিশ সুপার এন সিলামবরশন জানান, তিনটি তদন্তকারী দল গঠন করা হয়েছে। এই বিশেষ টিম গঠন করার কারণ কোনও অ্যাঙ্গেল যেন বাদ না যায় তদন্তে। এই ঘটনা নিয়ে এআইএডিএমকে সরাসরি আক্রমণ করেছে শাসকদল ডিএমকে–কে। এই রহস্যজনক মৃত্যু প্রমাণ করছে রাজ্যে কোনও আইনশৃঙ্খলা নেই। এআইএডিএমকে প্রধান কে পালানিস্বামী দাবি করেছেন, অবিলম্বে দোষীদের গ্রেফতার করে শাস্তি দিতে হবে। কংগ্রেসের তামিলনাড়ুর প্রদেশ সভাপতি তথা বিধাযক কে সেলভাপেরুনথাগাই এই মৃত্যুর তীব্র নিন্দা করেছে।

ভোটযুদ্ধ খবর

Latest News

‘যোদ্ধারা ফিরেছেন’, সংসদের প্রথম দিনে ছবি পোস্ট করে হুঙ্কার মহুয়ার, কী বললেন MP? ১৬ বছর পুরনো ‘শারীরিক হেনস্থা’র ক্ষত আজও দগদগে, নানা পাটকরকে কী বললেন তনুশ্রী? রথযাত্রা ২০২৪র তারিখ এগিয়ে আসছে! দেবদেবীদের পুরীর রথের নামকরণ একনজরে WTC-র জন্য প্রস্তুত হতে পাকিস্তান ও নিউজিল্যান্ডের এ দলের সঙ্গে খেলবে টাইগাররা ভগবান রাম ও শ্রীকৃষ্ণের সম্পর্কিত স্থানগুলিকে তীর্থক্ষেত্র হিসেবে গড়ে তুলবে MP প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ইন্ডিয়া না ভারত, পাঠ্যপুস্তকে কি ব্যবহার করা হবে, জানিয়ে দিল NCERT ‘আমাদের বদনাম করার জন্য…’ হিন্ডেনবার্গ রিপোর্ট নিয়ে মুখ খুললেন আদানি ২৫৮ কোটি থেকে কয়েক মাসেই ফান্ড বেড়ে ৯০০০০ কোটি! এই MF সংস্থার ওপর নজর সেবির আর কাগুজে নথি নয়, মোবাইলেই দেখা যাবে কেস ডায়েরি, নয়া অ্যাপ আনছে পুলিশ

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.