বাংলা নিউজ > টুকিটাকি > Moye Moye Trend: মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

Moye Moye Trend: মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে নেটপাড়া, কিন্তু বিষয়টা ঠিক কী?

Moye Moye Trend: গোটা সোশ্যাল মিডিয়া এখন মোয়ে মোয়ে ট্রেন্ডে ভাসছে। কিন্তু বিষয়টা কী? কোথা থেকেই বা শুরু হল?

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে এখন চারদিকে কেবল মোয়ে মোয়ে ট্রেন্ড। কিন্তু কী এই বিষয়টা? এই সোশ্যাল মিডিয়া ট্রেন্ডটা শুরু হয়েছিল একটি সার্বিয়ান গান থেকে যা টিকটকে দারুণ জনপ্রিয়, এবং এটাই ধীরে ধীরে অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এই গানটি মূলত রিলিজ করেছিলেন সার্বিয়ান গায়ক এবং গান লেখক তেরা দোরা। এই গানটির আসল নাম ছিল জানাম। ইউটিউবে এই গানটি ইতিমধ্যেই ৫৭ মিলিয়ন ভিউজ পেয়েছে। গানটির সুরটা দারুণ জনপ্রিয়।

এই গানটিতে মূলত যন্ত্রণা, হতাশা এবং দুঃস্বপ্নের কথা উঠে এসেছে। যদিও সোশ্যাল মিডিয়ায় এটিকে মজার একটি শব্দ বলেই মনে করে সবাই ব্যবহার করছেন। এটা নিয়ে নানা মিম, মজার নানা কনটেন্ট বানানো হয়েছে। সমব্যথী বোঝাতেও অনেকে এই শব্দটি ব্যবহার করছেন আবার।

আরও পড়ুন: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

আরও পড়ুন: 'রায়কে পাঠাতে গিয়ে হাজরাকে...' পরমপিয়া বিয়ে করায় বিপাকে অনুপম হাজরা! গায়কের ভাগের সমবেদনা পাচ্ছেন তিনি

মোয়ে মোয়ে গানটি প্রাথমিক ভাবে জনপ্রিয় হয় এই রিদম এবং সুরের জন্য। পরে ভাইরাল হয়ে যায় কেবল এই শব্দ দুটো। মোয়ে মোয়ে গানটির আসল অর্থ আগেই বলা হয়েছে, কিন্তু বর্তমানে অন্যান্য মজা এবং মিম ছাড়াও এটিকে ইনস্টাগ্রামে রিল বানানোর কাজে ব্যবহার করা হচ্ছে। যেখানে একবার করে মোয়ে মোয়ে শব্দটি উচ্চারিত হলেই হাত বা পা ভেঙে যাওয়ার অভিনয় করছেন নেটিজেনরা।

এই মোয়ে মোয়ে ট্রেন্ড ভারতে আরও বেশি করে জনপ্রিয় হয় যবে অস্ট্রেলিয়ার কাছে ভারত আইসিসি ওয়ার্ল্ড কাপের ফাইনালে হেরে যায়। এই মন খারাপ করে দেওয়া ম্যাচের পর মূলত বিশ্বকাপ সম্পর্কিত ভিডিয়োতে এই গানটি ব্যবহার করা হচ্ছিল যা দিয়ে কোনও কিছুকে ভেঙে যাওয়া বোঝাতে চেয়েছে নেটিজেনরা।

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি প্রথমেই ধোনি বনাম বিরাট, তারপর সামনে GT, IPL-এ কবে কার বিরুদ্ধে নামবে CSK? কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.