বাংলা নিউজ > বায়োস্কোপ > Tiger 3-Katrina Kaif: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

Tiger 3-Katrina Kaif: বউকে ভয় পান ভিকি! 'টাইগার ৩'-এ ক্যাটরিনাকে তোয়ালে পর মারপিট করতে দেখে কী বলেছিলেন?

টাইগার ৩-এ ক্যাটরিনার তোয়ালে পরে মারপিটের দৃশ্য দেখে ভয় পেয়ে যান ভিকি

Tiger 3-Katrina Kaif: দীপাবলির সময় মুক্তি পেয়েছে টাইগার ৩। এই ছবিতেই ক্যাটরিনা কাইফকে তোয়ালে পরে দুর্ধর্ষ অ্যাকশন দৃশ্য করতে দেখা গিয়েছে।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সলমন খান, ক্যাটরিনা কাইফ অভিনীত টাইগার ৩। দীপাবলির সময় মুক্তি পাওয়া এই ছবিতে ফের জোয়ার চরিত্রে অবতীর্ণ হয়েছেন নায়িকা। আর সেখানেই তাঁকে প্রতিপক্ষের সঙ্গে তোয়ালে পরে মারপিট করতে দেখা গিয়েছে। এই সিন নিয়ে চলেছে তুমুল চর্চাও। এবার সেই দৃশ্য প্রসঙ্গে কথা বললেন ক্যাটরিনা কাইফের বেটার হাফ ভিকি কৌশল।

ক্যাটরিনার তোয়ালে সিন নিয়ে কী বললেন ভিকি

আর মাত্র কয়েকদিনের অপেক্ষা। তারপরই ভারতের প্রথ ফিল্ড মার্শাল হয়ে পর্দায় ধরা দেবেন ভিকি কৌশল। ১ ডিসেম্বর মুক্তি পাবে তাঁর ছবি স্যাম বাহাদুর। বর্তমানে তিনি ফাটিয়ে প্রচার চালাচ্ছেন এই ছবির। সেখানেই তিনি জানালেন যে তিনি প্রথম যখন এই সিনটি দেখেছিলেন তখন তাঁর অভিব্যক্তি কী ছিল।

আরও পড়ুন: 'এই আমার অত বয়স মোটেই নয়...' দাদাগিরিতে আলোর কোলের আয়েশাকে ধমক সৌরভের, কী হল?

আরও পড়ুন: 'পুরনো শ্রাবণকে ফেরান নইলে...' জল্পনা সত্যি করে লাভ বিয়ে আজকালে এন্ট্রি তৃণার, ক্ষুব্ধ দর্শকরা

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেতা বলেন, 'আমি ছবিটির স্পেশাল স্ক্রিনিংয়ে গিয়েছিলাম, ছবিটা দেখছি তখন। পর্দায় যখন সেই সিনটি শুরু হয় গোটা সিকোয়েন্সের মধ্যে তখন আমি ওর (ক্যাটরিনার) দিকে সরে এসে বলি আমি আর তোমার সঙ্গে কখনও ঝগড়া করব না। নইলে তুমি তোয়ালে পরেই আমাকে পিটিয়ে দেবে। আমার তো মনে হয় ও দুর্দান্ত ভাবে গোটা বিষয়টা তুলে ধরেছে পর্দায়। আমি ওকে এটাও বলেছি যে বর্তমানে ওই বোধহয় বলিউডের সব থেকে ভালো অ্যাকশন অভিনেত্রী।'

ক্যাটরিনা নিজেও এই অ্যাকশন দৃশ্যের বিষয়ে আগে একবার কথা বলেছিলেন। তিনি জানিয়ে ছিলেন তাঁরা যেহেতু স্টিমে ভরপুর একটি ঘরে শুট করেছিলেন তাই হাত ধরতে খুব অসুবিধা হচ্ছিল। পাঞ্চ করতে, হাত ধরে সমস্যা হচ্ছিল বলেও জানান অভিনেত্রী। তবে অভিনেত্রীর কথায় তিনি যে অ্যাকশন করতে ভালোবাসেন সেটা তাঁকে বারবার টাইগার ফ্র্যাঞ্চাইজির ছবি সুযোগ করে দেয়। এটা তাই তাঁর খুব ভালো লাগে।

টাইগার ৩ প্রসঙ্গে

১২ নভেম্বর মুক্তি পেয়েছে টাইগার ৩। মণীশ শর্মা পরিচালিত এই ছবিতে নাম ভূমিকায় আছেন সলমন খান। এছাড়া রয়েছেন ইমরান হাশমি। ২০১৭ সালের টাইগার জিন্দা হ্যায়র পর এই ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি হিসেবে এটি মুক্তি পেল। টাইগার ৩ অবশ্য যশরাজ স্পাই ইউনিভার্সের অংশও বটে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

WBPSC SI পদের জন্য পরীক্ষা আগামী মাসেই, রুটিন দেখুন এখানে, খাদ্য দফতরে বড় চাকরি ইউরোপের পরে এশিয়ার চ্যাম্পিয়ন্স লিগের জয়ের পথে CR7, কোয়ার্টারে উঠল আল নাসের সন্দেশখালির ওসির ফোনের কল রেকর্ড পরীক্ষা করলেই শাহজাহানের খোঁজ মিলবে: সুকান্ত রণবীরের সঙ্গে শয্যা দৃশ্যে অভিনয়, এবার কার্তিকের সঙ্গে কোন বিশেষ চমক দেখাবেন তৃপ্তি TRP Non Fiction: মমতাকে ঘিরে চর্চায়,এই সপ্তাহে দাদাকে হারিয়ে শীর্ষে দিদি নম্বর ১ হার্ট অ্যাটাকের বড় কারণ ঘুমের সমস্যা! নতুন গবেষণায় বেরিয়ে এল ভয়ঙ্কর তথ্য SL vs AFG: আম্পায়ারিং ছেড়ে দিন, হাই ফুল টসকে নো বল না দেওয়ায় ক্ষুব্ধ হাসারাঙ্গা কলকাতা লিগ, IFA শিল্ডকে 'স্পেশাল উইন্ডো', ঝুলিয়ে রাখল ফেডারেশন, লাভ হল না বৈঠকে সিংহের নাম সম্রাট অশোক রাখবেন? সীতা-আকবর নিয়ে রাজ্যকে তুলোধোনা হাইকোর্টের নদীর পাড়ে হাঁটু গেড়ে বসে প্রেম নিবেদন! জঙ্গলে এ কার সঙ্গে একান্তে নন্দিনী দিদি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.