বাংলা নিউজ > টুকিটাকি > Gurugram accident: এক লহমায় পুড়ে ছাই ২ কোটির পোর্শে স্পোর্টস কার, শেষ পর্যন্ত কী হল চালকের

Gurugram accident: এক লহমায় পুড়ে ছাই ২ কোটির পোর্শে স্পোর্টস কার, শেষ পর্যন্ত কী হল চালকের

এক লহমায় পুড়ে ছাই ২ কোটির পোর্শে স্পোর্টস কার (PTI)

২ কোটি টাকার পোর্শে কার। কিন্তু দুর্ঘটনা আসলে কাউকেই রেয়াত করে না। সে তার দাম ২ কোটি হোক বা ২ টাকা। সম্প্রতি একটি পোর্শে কারের মর্মান্তিক পরিনতি দেখে এমন কথাই বলছেন নেটিজেনদের একাংশ।

২ কোটি টাকার পোর্শে কার। কিন্তু দুর্ঘটনা আসলে কাউকেই রেয়াত করে না। সে তার দাম ২ কোটি হোক বা ২ টাকা। সম্প্রতি একটি পোর্শে কারের মর্মান্তিক পরিনতি দেখে এমন কথাই বলছেন নেটিজেনদের একাংশ। ঘটনাটি গুরগাঁওয়ের। একটি পোর্শে স্পোর্টস কার চালাতে চালাতে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন বছর পঁয়ত্রিশের গাড়ি চালক মনকিরাত সিং। আর তারপরেই একটি গাছের গায়ে গিয়ে সজোরে ধাক্কা মারে ওই গাড়ি। সেক্টর ২৭-এ গল্ফ কোর্স রোডের উপর এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সঙ্গে সঙ্গে দাউ দাউ করে আগুন ধরে যায় ওই গাড়িতে। আগুনের জেরে হাত ও পায়ের একাংশ ঝলসে যায় মনকিরাতের। তাঁকে দ্রুত সেখান থেকে উদ্ধার করে সেক্টরে ৩৭-এর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: ওজন কমাতে এটি অনেকেই খান, কিন্তু এর ক্ষতিকর দিকও রয়েছে, জানলে সাবধান হবেন আজই

আরও পড়ুন: বয়স বাড়লেও হার্ট থাকবে চাঙ্গা তরুণের মতো, রোজ পাতে ৪ খাবার রাখলেই কেল্লা ফতে

দুর্ঘটনা ঘটার পর গাড়িটির পুড়ে যাওয়ার ভয়াবহ দৃশ্য সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়ে। দেখা যায়, দাউ দাউ করে জ্বলে যাওয়া পোর্শে স্পোর্টস মডেল কারের প্রায় কিছুই অবশিষ্ট নেই। পুলিশে কথায়, গাড়ির যেটুকু অংশ গলে গিয়েছে, সেটুকু অংশই আগুনের হাত থেকে বেঁচে গিয়েছে। বাকি সবটাই পুড়ে ছাই হয়ে যায়। উদ্ধারের পর মনকিরাত সিং পুলিশকে জানান, দুর্ঘটনার সময় তিনিই একাই ছিলেন ওই গাড়িতে। গাড়ি চালাতে চালাতে হঠাৎই সামনে একটি কুকুরকে দেখতে পান। তাকে বাঁচাতে গিয়েই গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মনকিরাত। এর পরেই রাস্তার ধারের একটি গাছে গিয়ে সজোরে ধাক্কা মারে তাঁর পোর্শে। 

পুলিশের তরফে জানা গিয়েছে, দুর্ঘটনার দিন একটি জন্মদিনের পার্টি সেরে বাড়ি ফিরছিলেন মনকিরাত। সেক্টর ৫৬ থেকে গাড়ি চালিয়ে ফেরার সময়েই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনা এতটাই ভয়াবহ ছিল যে গাড়িটি মুহূর্তের মধ্যে জ্বলে ওঠে। এমনকি গাড়ির ভাঙা টুকরো ছড়িয়ে পড়ে প্রায় ১০০ থেকে ১৫০ মিটার জুড়ে। পুলিশের কথায়, গাড়িটি প্রথমে একটি ডিভাইডারে সজোরে ধাক্কা মারে। এরপর পাশের বাইলেনে ছিটকে পড়ে একটি গাছের গায়ে গিয়ে ধাক্কা খায়। আচমকা স্টিয়ারিং ঘোরানোর ফলেই এমন ভয়াবহ দুর্ঘটনা ঘটেছে বলে মনে করছে পুলিশ।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup 

টুকিটাকি খবর
বন্ধ করুন

Latest News

রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক বিনা যুদ্ধে তৃণমূলকে উপহার, বিজেপির প্রার্থী তালিকা দেখে আর কী লিখলেন দেবাংশু?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.