বাংলা নিউজ > টুকিটাকি > Wedding: বিয়েতে নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! রাগের চোটে চাকরিই ছাড়লেন মহিলা

Wedding: বিয়েতে নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! রাগের চোটে চাকরিই ছাড়লেন মহিলা

নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! তারপর?

বিয়েতে কলিগদের অনেককেই আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। কিন্তু তাঁদের সকলের মধ্যে এল মাত্র একজন। ক্ষুব্ধ হয়ে মহিলা চাকরিই ছেড়ে দিলেন!

মানুষে নানান কারণে চাকরি ছাড়েন বা বদলান। এর মধ্যে মূল কারণ হল খারাপ কাজ করার পরিবেশ, উন্নতি না হওয়া, ইত্যাদি। কিন্তু কখনও শুনেছেন বিয়েতে কাউকে নিমন্ত্রণ করেছেন আর তাঁরা আসেননি বলে রাগের চোটে কেউ চাকরি ছেড়েছেন? হ্যাঁ! সম্প্রতি এমনটাই ঘটেছে চিনে।

সহুর একটি রিপোর্ট অনুযায়ী, এক মহিলা তাঁর বিয়েতে মোট ৭০ জন কলিগকে নিমন্ত্রণ করেছিলেন। কিন্তু তাঁকে হতাশ করে মাত্র একজন তাঁর বিয়েতে উপস্থিত হয়েছিলেন। বাকিরা কেউই নিমন্ত্রণ রক্ষা করেননি। এই চাইনিজ মহিলা তাঁর অফিসের এক তৃতীয়াংশ সহকর্মীকেই বিয়েতে নিমন্ত্রণ করেছিলেন প্রথমে। কিন্তু তারপর ভাবলেন যদি কাউকে যদি বাদ দেন আর তাঁরা খারাপ ভাবেন তখন? সাত পাঁচ ভেবে তিনি সত্তর জন কলিগকে নিমন্ত্রণ করেন। কিন্তু শেষমেশ বিয়েতে এলেন মাত্র একজন!

মহিলা জানান এঁদের কারণে তিনি বাধ্য হয়েছে বহু খাবার ফেলে দিতে। তিনি যে পরিমাণ খাবার ফেলেছেন সেটা দিয়ে প্রায় ছয় টেবিলে ধরে এত সংখ্যক মানুষকে খাওয়ানো যেত। গোটা ঘটনার ফলে তাঁর মানহানি হয় পরিবারের সামনে।এমনটাই জানান তিনি। এরপর তিনি সেই কোম্পানি থেকে পদত্যাগ করেন।

সেই পদত্যাগের ছবি তিনি কিছুদিন আগে টুইটারে পোস্ট করেন। এবং সেখানে অফিসকে মেনশন করে লেখেন যে 'সিম্পল।' আর তাঁর পদত্যাগের চিঠিতে কী লেখা ছিল জানেন? 'বাই বাই স্যার।' এরপরই তাঁর করা এই টুইট ভাইরাল হয়ে যায়।

টুকিটাকি খবর

Latest News

রাইসির মৃত্যুতে শোক প্রকাশ মোদীর, কে হবেন ইরানের পরবর্তী প্রেসিডেন্ট? 'ঠাস-ঠাস করে চড় মারল মহিলা, বাঁচান আমায়', ভোটকেন্দ্রে আকুতি ‘অঙ্কের স্যার’-র SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ মা হলেন ইয়ামি গৌতম, হিন্দুশাস্ত্র মেনে সন্তানের নাম, ছেলে হল না মেয়ে? হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার জাঙ্গিপাড়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ, গ্রেফতার কেন্দ্রীয় বাহিনীর জওয়ান IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে এতদিন ছিলেন কানাডার নাগরিক! প্রথমবার ভোট দিলেন অক্ষয় কুমার, ‘যোগ্য প্রার্থীকে..’ ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য দক্ষিণবঙ্গে জারি ঝড়বৃষ্টির কমলা সতর্কতা, সাগরে তৈরি হওয়া নিম্নচাপ এগোবে কোনদিকে

Latest IPL News

SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.