বাংলা নিউজ > টুকিটাকি > Wedding: বিয়েতে নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! রাগের চোটে চাকরিই ছাড়লেন মহিলা
নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! তারপর?

Wedding: বিয়েতে নিমন্ত্রিত ৭০জনের মধ্যে এলেন মাত্র এক! রাগের চোটে চাকরিই ছাড়লেন মহিলা

  • বিয়েতে কলিগদের অনেককেই আমন্ত্রণ জানিয়েছিলেন তিনি। কিন্তু তাঁদের সকলের মধ্যে এল মাত্র একজন। ক্ষুব্ধ হয়ে মহিলা চাকরিই ছেড়ে দিলেন!

মানুষে নানান কারণে চাকরি ছাড়েন বা বদলান। এর মধ্যে মূল কারণ হল খারাপ কাজ করার পরিবেশ, উন্নতি না হওয়া, ইত্যাদি। কিন্তু কখনও শুনেছেন বিয়েতে কাউকে নিমন্ত্রণ করেছেন আর তাঁরা আসেননি বলে রাগের চোটে কেউ চাকরি ছেড়েছেন? হ্যাঁ! সম্প্রতি এমনটাই ঘটেছে চিনে।

সহুর একটি রিপোর্ট অনুযায়ী, এক মহিলা তাঁর বিয়েতে মোট ৭০ জন কলিগকে নিমন্ত্রণ করেছিলেন। কিন্তু তাঁকে হতাশ করে মাত্র একজন তাঁর বিয়েতে উপস্থিত হয়েছিলেন। বাকিরা কেউই নিমন্ত্রণ রক্ষা করেননি। এই চাইনিজ মহিলা তাঁর অফিসের এক তৃতীয়াংশ সহকর্মীকেই বিয়েতে নিমন্ত্রণ করেছিলেন প্রথমে। কিন্তু তারপর ভাবলেন যদি কাউকে যদি বাদ দেন আর তাঁরা খারাপ ভাবেন তখন? সাত পাঁচ ভেবে তিনি সত্তর জন কলিগকে নিমন্ত্রণ করেন। কিন্তু শেষমেশ বিয়েতে এলেন মাত্র একজন!

মহিলা জানান এঁদের কারণে তিনি বাধ্য হয়েছে বহু খাবার ফেলে দিতে। তিনি যে পরিমাণ খাবার ফেলেছেন সেটা দিয়ে প্রায় ছয় টেবিলে ধরে এত সংখ্যক মানুষকে খাওয়ানো যেত। গোটা ঘটনার ফলে তাঁর মানহানি হয় পরিবারের সামনে।এমনটাই জানান তিনি। এরপর তিনি সেই কোম্পানি থেকে পদত্যাগ করেন।

সেই পদত্যাগের ছবি তিনি কিছুদিন আগে টুইটারে পোস্ট করেন। এবং সেখানে অফিসকে মেনশন করে লেখেন যে 'সিম্পল।' আর তাঁর পদত্যাগের চিঠিতে কী লেখা ছিল জানেন? 'বাই বাই স্যার।' এরপরই তাঁর করা এই টুইট ভাইরাল হয়ে যায়।

বন্ধ করুন