বাংলা নিউজ > ঘরে বাইরে > লোকালয়ে ঢুকে আস্ত ছাগল গিলে ফেলেছিল বিশালাকার অজগর, আতঙ্ক মধ্যপ্রদেশের গ্রামের

লোকালয়ে ঢুকে আস্ত ছাগল গিলে ফেলেছিল বিশালাকার অজগর, আতঙ্ক মধ্যপ্রদেশের গ্রামের

সেই অজগর। ছবি লাইভ হিন্দুস্থান 

এদিন গ্রামবাসীরা অজগরটিকে একটি ছাগলের শাবক শিকার করতে দেখেন। বিষয়টি লক্ষ্য করার পরেই তড়িঘড়ি গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে অজগরের মুখ থেকে ছাগল শাবককে উদ্ধার করে। তবে ততক্ষণে শাবকটি মারা যায়। গ্রামবাসীদের বক্তব্য, অজগরটির দৈর্ঘ্য প্রায় ১২ ফুট। 

গত কয়েকদিন ধরে গ্রাম থেকে গায়েব হয়ে যাচ্ছিল ছাগল, ভেড়া সহ একের পর এক গৃহপালিত পশু। যা নিয়ে বেশ আতঙ্কের মধ্যেই ছিলেন গ্রামবাসীরা। গৃহপালিত পশু এভাবে কী কারণে নিখোঁজ হয়ে যাচ্ছিল তা নিয়ে দুশ্চিন্তার মধ্যে ছিলেন গ্রামবাসীরা। সে বিষয়ে অনুসন্ধান চালাতেই তারা জানতে পারেন বিশালাকার একটি অজগর ঢুকে পড়েছে গ্রামে। আর সেই অজগর একটি একটি করে গ্রামের বেশ কয়েকটি ছাগল ভেড়া খেয়ে ফেলেছিল। শুক্রবার সন্ধ্যায় অজগরকে আস্ত একটি ছাগল খেয়ে ফেলতে দেখেন গ্রামবাসীরা। তড়িঘড়ি তারা অজগরের মুখ থেকে ছাগলটিকে উদ্ধার করলেও বাঁচানো সম্ভব হয়নি। গ্রামবাসীদের কাছ থেকে খবর পেয়ে বন কর্মীরা অজগরটিকে থেকে উদ্ধার করে নিয়ে যায়। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়াই। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের আগর মালওয়া জেলার কানহাখেদা ব্লকের বারাউদ গ্রামে। 

আরও পড়ুন: ভয়ানক! কাঁধে পাইথন নিয়ে নাচ, তারপর যা হল...ধরা পড়ল ভিডিয়োয়

জানা গিয়েছে, এদিন গ্রামবাসীরা অজগরটিকে একটি ছাগলের শাবক শিকার করতে দেখেন। বিষয়টি লক্ষ্য করার পরেই তড়িঘড়ি গ্রামবাসীরা সেখানে জড়ো হয়ে অজগরের মুখ থেকে ছাগল শাবককে উদ্ধার করে। তবে ততক্ষণে শাবকটি মারা যায়। গ্রামবাসীদের বক্তব্য, অজগরটির দৈর্ঘ্য প্রায় ১২ ফুট। এই ঘটনার পরে গ্রামবাসীরা বনদফতরের রেঞ্জার লক্ষ্মী নারায়ণ চৌধুরীকে বিষয়টি জানান। তড়িঘড়ি বন কর্মী পদ্মসিং পারমার এবং রাকেশ কুম্ভকার ঘটনাস্থলে এসে অজগরটিকে উদ্ধার করে নিয়ে যান। 

গ্রামবাসীরা জানান,গত কয়েকদিন ধরে এলাকার ছাগল, ভেড়া একটি একটি করে উধাও হয়ে যাচ্ছিল। প্রথমে তারা এই পশুগুলি উধাও হওয়ার পিছনে রহস্য বুঝতে পারেননি। পরে তারা জানতে পারেন সেগুলিকে অজগর খেয়ে ফেলেছে। এদিকে, বনদফতরের তরফে অজগরটিকে উদ্ধার করে চিকিৎসার পর জঙ্গলে ছেড়ে দেওয়া হয়। বনদফতর সূত্রে জানা গিয়েছে, অজগরটিকে উদ্ধার করার জন্য গ্রামবাসীরা তাদের সাহায্য করেছিলেন। অজগর উদ্ধার হওয়ার পরে গ্রামবাসীদের মধ্যে আতঙ্ক কমেছে। প্রসঙ্গত, মধ্যপ্রদেশের এই জেলায় প্রায়ই লোকালয়ে অজগর চলে আসে। একই ধরনের ঘটনা ঘটেছিল মাসখানেক আগে। সেই সময় একটি ছাগল শিকার করেছিল প্রায় ১০ ফুট লম্বা একটি অজগর। ছাগলের চিৎকার শুনে গ্রামবাসীদের সেখানে ছুটে গিয়ে দেখেন বিশালাকার একটি অজগর ছাগল শিকার করেছে। এরপর তারা ছাগলটিকে অজগরের মুখ থেকে উদ্ধার করে এবং পরে অজগরটিকে পিটিয়ে মেরে ফেলার আগুন দিয়ে পুড়িয়ে দেন।

 

ঘরে বাইরে খবর

Latest News

লোকসভার পর ক্লাসটেস্টে ফেল BJP,১৩ বিধানসভা উপনির্বাচনে ১টিতে ৭০০ ভোটে এগিয়ে পদ্ম টালমাটাল পাকিস্তান ক্রিকেট! রাজ্জাক-রিয়াজ অপসারিত হলেও থেকে গেলেন মহম্মদ ইউসুফ মধুপর্ণা ঠাকুর বড় ব্যবধানে এগিয়ে যেতেই উঠল জয় বাংলা স্লোগান, গণনাকেন্দ্রে আলোড়ন ময়ূরপঙ্খীতে চড়ে মণ্ডপে এল রাধিকা, অনন্তকে নিয়ে এল দুই কাছের মানুষ, কারা তাঁরা? নিজের বুথে পেয়েছেন ৪১টা ভোট, হিন্দু ব্লক সভাপতিকে ছাড়াই সভা করলেন হুমায়ুঁ লেজেন্ডস লিগের ফাইনালে ভারত-পাক লড়াই, ২০০৭-এর স্মৃতি ফিরবে? খেলা দেখবেন কোথায়? ‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.