বাংলা নিউজ > ঘরে বাইরে > পরপর দুবার, ২ বছরের শিশুর উপর উঠল গাড়ির চাকা, কী হল এরপর?
সিসি ক্যামেরায় বন্দি হয়েছে সেই ভয়াবহ ছবি। (টুইটার)

পরপর দুবার, ২ বছরের শিশুর উপর উঠল গাড়ির চাকা, কী হল এরপর?

  • ভয়াবহ ঘটনা। হয়তো গাড়ির চালকও বুঝতে পারেননি। একবার শিশুর উপর চাকা উঠে যাওয়ার পরে যদি তিনি থামিয়ে দিতেন তবে হয়তো এতটা ভয়াবহ পরিস্থিতি হত না। এমনটাই মত অনেকের।

একটি গাড়ি পিছন দিকে ঘোরানোর চেষ্টা হচ্ছে। আচমকাই দু বছরের শিশুর উপর উঠে পড়ে গাড়িটি। অন্তত দুবার গাড়িটি ওই শিশুটির উপর উঠে পড়ে। এই ভিডিয়ো ঝড়ের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তামিলনাড়ুর পাত্তানামে শনিবার এই ঘটনার জেরে শিউরে উঠছেন অনেকেই। তবে এত বড় দুর্ঘটনার পরেও বেঁচে আছে ছোট্ট শিশু। পুলিশ সূত্রে খবর, ওই শিশুটির অন্ত্র ক্ষতিগ্রস্ত হয়েছে। মেরুদণ্ডের হাড় ভেঙে গিয়েছে। পাঁজরও ক্ষতিগ্রস্ত হয়েছে। 

স্থানীয় সূত্রে খবর, বাবার দোকানের সামনেই খেলা করছিল ওই শিশুটি। একটি গলি দিয়ে বেরিয়ে আসে শিশুটি। এদিকে সেই সময় একটি গাড়ি কিছুটা এগিয়ে ফের পেছনে আসে। আর পেছনে আসার সময়ই সেটি একটি শিশুকে ধাক্কা মারে। প্রথমে শিশুটি মাটিতে পড়ে যায়। তার উপর দিয়েই গাড়িটি পিছনে যায়। এরপর কিছু বুঝে ওঠার আগে চারচাকা গাড়ির চালক ফের গাড়িটি সামনের দিকে নিয়ে আসেন। তখন আবার শিশুটির উপর দিয়েই গাড়িটি আসে।

এরপরই ছুটে আসেন বাসিন্দারা। গাড়ির চালকও এতক্ষণে বিষয়টি বুঝতে পেরে ছুটে আসেন। জানা গিয়েছে জখম শিশুটির নাম কে ধারুন। তার বাবার একটি লন্ড্রির দোকান রয়েছে। পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। এই দুর্ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। 

বন্ধ করুন