বাংলা নিউজ > ঘরে বাইরে > পাঁচ বছরের শিশুকে টেনে নিয়ে গেল পথকুকুরের দল, ছিঁড়ে খেল দিদির সামনে
পাঁচ বছরের শিশুকে টেনে নিয়ে যায় পথকুকুরের দল। প্রতীকী ছবি। (HT_PRINT)

পাঁচ বছরের শিশুকে টেনে নিয়ে গেল পথকুকুরের দল, ছিঁড়ে খেল দিদির সামনে

  • দিদির সঙ্গে হাঁটতে বেরিয়েছিল শিশুটি। এমন সময় হামলা চালায় কুকুরের দল। ভাইকে বাঁচাতে সবরকম চেষ্টা করে দিদি। কিন্তু ভাইকে টেনে আরও নির্জন নিয়ে যায় কুকুরের দল। এরপর খুবলে দেয় তার শরীর।

শিউরে ওঠার মতো ঘটনা। মহারাষ্ট্রের নাগপুরের ঘটনা শোরগোল পড়ে গিয়েছে গোটা দেশে। পাঁচ বছর বয়সী এক নাবালককে ছিঁড়ে খেল পথকুকুরের দল। এমনকী ওই শিশুকে একটি নির্মীয়মাণ বিল্ডিংয়ে টেনে নিয়ে যায় সারমেয়রা। পরে সেখান থেকে কোনওরকমে উদ্ধার করে ওই শিশুকে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। চিকিৎসকরা মৃত ঘোষণা করেছে ওই শিশুকে। শনিবার সকালে নাগপুর শহর থেকে প্রায় ৬০ কিমি দূরের এই ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে খবর ওই শিশুটি তার দিদির সঙ্গে রাস্তায় বেরিয়েছিল। সেই সময় কয়েকটি পথ কুকুর আচমকাই তার উপর ঝাঁপিয়ে পড়ে। সেই সময় তার দিদি ভাইকে বাঁচানোর জন্য সবরকম চেষ্টা করে। কিন্তু কুকুরের দল তাকে টেনে একটি নির্মীয়মাণ বাড়িতে নিয়ে চলে যায়। এরপর দিদি আতঙ্কে চিৎকার শুরু করে দেয়।

খবর পেয়েই অভিভাবকরা ও পথচারীরা ওই জায়গায় ছুটে যান। কোনওরকমে কুকুরের মুখ থেকে ওই শিশুকে ছাড়িয়ে আনেন তাঁরা। এরপর রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই জানা গিয়েছে। কতোল পুলিশ ইতিমধ্যেই দুর্ঘটনাজনিত মৃত্যুর মামলা রুজু করেছে।

 

বন্ধ করুন