বাংলা নিউজ > ঘরে বাইরে > ভুল করে দাদুর মদ খেয়ে মৃত্যু ৫ বছরের শিশুর, নাতির অবস্থা দেখে মারা গেলেন বৃদ্ধও
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

ভুল করে দাদুর মদ খেয়ে মৃত্যু ৫ বছরের শিশুর, নাতির অবস্থা দেখে মারা গেলেন বৃদ্ধও

আন্না নগরের কান্নিকোলি স্ট্রিটের বাসিন্দা ৬২ বছরের চিন্নাস্বামী নিজের বাড়িতে বসে ব্র‌্যান্ডি খাচ্ছিলেন।

ফলের রস ভেবে দাদুর মদ খেতে গিয়েছিল। গলায় আটকে মৃত্যু হল পাঁচ বছরের শিশুর। চোখের সামনে নাতিকে অসুস্থ হতে দেখে দাদুও জ্ঞান হারিয়ে ফেলেন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁরও মৃত্যু হয়। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ভেল্লোরের আন্নানগরে।

পুলিশ সূত্রে খবর, আন্না নগরের কান্নিকোলি স্ট্রিটের বাসিন্দা ৬২ বছরের চিন্নাস্বামী নিজের বাড়িতে বসে ব্র‌্যান্ডি খাচ্ছিলেন। বোতলে কিছুটা ব্র‌্যান্ডি বাকি ছিল, সেই অবস্থাতেই রেখে এদিক–ওদিক গিয়েছিলেন তিনি। এর ফাঁকে চিন্নাস্বামীর নাতি ৫ বছরের রাকেশ এসে বোতলে বাকি থাকা ব্র‌্যান্ডি খেয়ে ফেলেন। সেটা খেতে গিয়ে গলায় আটকে যায় রাকেশের। সঙ্গে সঙ্গে সে অসুস্থ হয়ে পড়ে। রাকেশকে অসুস্থ হয়ে যেতে দেখে নিজেকে সামলে রাখতে পারেননি চিন্নাস্বামী। তিনিও অসুস্থ হয়ে পড়েন। দুজনকেই প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। সেখানেই চিন্নাস্বামীর মৃত্যু হয়। এরপর ৫ বছরের ওই শিশুটিকে খ্রিষ্টান মেডিকেল কলেজ এবং হাসপাতালে রেফার করা হয়। কিন্তু শিশুটিকে স্থানান্তরিত করা সম্ভব হয়নি। তার আগেই তাঁর মৃত্যু হয়।

দুটি দেহ ময়নাতদন্তের জন্য ভেল্লোরের মেডিকেল কলেজ এবং হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। এই ঘটনার পিছনে আর কোনও কারণ জড়িয়ে রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। একই পরিবারের দাদু ও নাতির এই রকম অকস্মাৎ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বন্ধ করুন