বাংলা নিউজ > ঘরে বাইরে > Drunk Techie: মাতাল আইটি ইঞ্জিনিয়ারের কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু!

Drunk Techie: মাতাল আইটি ইঞ্জিনিয়ারের কাণ্ড! গাড়ি চালিয়ে ৬ মিনিটে ৬জনকে ধাক্কা, ১জনের মৃত্যু!

একের পর এক গাড়িতে ধাক্কা। প্রতীকী ছবি পিক্সাবে।

ভয়াবহ দুর্ঘটনা। একের পর এক গাড়িকে ধাক্কা। মাতাল আইটি ইঞ্জিনিয়ারের কাণ্ড!

মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে একের পর এক দুর্ঘটনা। ৩০ বছর বয়সি এক সফটওয়ার ইঞ্জিনিয়ারের কাণ্ডে কার্যত শোরগোল পড়ে গিয়েছে হায়দরাবাদে। তার নাম পাতারসা ক্রান্তি কুমার। তিনি একটি ভল্কসওয়াগেন পোলো গাড়ি চালাচ্ছিলেন।  সেই সময় তিনি প্রথমে একটি চারচাকা গাড়িকে ধাক্কা দেন। এরপর তিনি এক পথচারীকে, তিনটি বাইকে ধাক্কা দেন। অতিরিক্ত মদ্যপান করার জেরেই তিনি এই কাণ্ড ঘটান বলে মনে করা হচ্ছে। তাকে পুলিশ গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে। 

সূত্রের খবর, প্রথম দুর্ঘটনাটি হয়েছিল রাত ১২টা ৪৫ মিনিট নাগাদ। আর শেষটা হয় রাত ১২টা ৫১ মিনিটে। ৬ মিনিটে ৬টা দুর্ঘটনা। জুবিলি হিলস থেকে নিজামপেটের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। পথে একের পর এক দুর্ঘটনা। পরপর তিনটি বাইকে ধাক্কা দেন। অটো, পথচারী একের পর এক ধাক্কা। 

একাধিক রিপোর্টে জানা গিয়েছে, তিনি গাড়ি চালানোর আগে একটা বারে ছিলেন। মাইন্ড স্পেসের কাছেই ওই বার। রাত ১০টা পর্যন্ত তিনি সেখানে মদ খান। এরপর তিনি গাড়িতে চাপেন। কিন্তু অনেকেই তাকে বারণ করেছিলেন এভাবে গাড়ি চালাবেন না। কিন্তু কে শোনে কার কথা। তিনি গাড়িতে বসে পড়েন। এরপর তিনি গাড়ি চালাতে শুরু করে দেন। 

তবে বারের স্টাফরা বলেছিলেন ক্যাবে করে চলে যান। এভাবে মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে যাবেন না। তবে ওই ব্যক্তি বলেন, সব ঠিক আছে। তিনি এখানেই থাকবেন। তারপর যাবেন। এদিকে স্টাফরা যখন নিজেদের কাজে ব্যস্ত হয়ে পড়়েন তখন ওই ব্যক্তি টুক করে গাড়িতে চেপে পড়েন। এরপর তিনি চালাতে শুরু করেন। 

এরপর রাস্তায় একের পর এক দুর্ঘটনা। একাধিক সংবাদমাধ্যমে এনিয়ে সংবাদ প্রকাশিত হয়েছে। পুলিশ শেষ পর্যন্ত গাড়িটিকে আটক করেছে। তাকে গ্রেফতার করা হয়েছে। 

এদিকে মদ্যপান করে গাড়ি না চালানোর জন্য বার বার আবেদন করা হয়, সতর্ক করা হয় পুলিশের তরফে। কিন্তু তারপরেও অনেকে কথা কানে নেন না। কিন্তু তার পরিণতি যে এমন ভয়াবহ হতে পারে তা ভাবতেই শিউরে উঠছেন অনেকেই। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে বলে খবর। 

ওই ব্যক্তি একেবারে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। একের পর এক গাড়িতে ধাক্কা দেন। তার গাাড়ির সামনের অংশটাও ভেঙে গিয়েছে। পুলিশ তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত করে দেখছে। 

ঘরে বাইরে খবর

Latest News

'বাংলায় আমরা... আসন পাব', ভোট পঞ্চমীতে শাহের গলায় কোন পরিসংখ্যান? শ্লীলতাহানির অভিযোগে বিদ্ধ জওয়ানকে নিয়ে কড়া পদক্ষেপ কমিশনের, থানায় দায়ের FIR তৃণমূল নেতাকে কোপ রক্তাক্ত আরামবাগ, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে সরব কল্যাণ কাজের চাপ একটু ভুলে থাকুন, পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, থাকুন একদম মনের আনন্দে T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন ত্রিকোণ প্রেমে রণবীর-আলিয়া-ভিকি! লাভ অ্যান্ড ওয়ার নিয়ে বড় আপডেট বনশালির 'BJP এজেন্টের গায়ে হাত দিলে...', সুর চড়ালেন লকেট, রচনাকে আহ্বান বিজেপিতে 'কেউ বেঁচে নেই', অবশেষে খোঁজ মিলল ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টারের হোটেলে হানা দিয়ে উদ্ধার বিপুল টাকা, অভিযুক্ত বিজেপি নেতা অগ্নিমিত্রা ঘনিষ্ঠ ‘‌মহিলাদের উচিত ওঁকে ঝাঁটা দিয়ে পেটানো’‌, এবার অভিজিৎকে নিশানা করলেন দেবাংশু

Latest IPL News

T20 WC 2024-এর আগে রোহিতদের সতর্ক করলেন রায়না, হার্দিকের ফর্ম নিয়েও মুখ খুললেন MI ছাড়ছেন রোহিত? ভক্তদের হার্টবিট বাড়িয়ে দিল হিটম্যানের পোস্ট, শুরু জল্পনা ভারতের তরুণ ওপেনারকে বল করতে ভয় পাচ্ছেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক প্যাট কামিন্স! সঞ্জুদের কপাল পোড়াল বৃষ্টি, ভেস্তে যাওয়া ম্যাচ থেকে ১ পয়েন্ট নিয়ে এলিমিনেটরে RR যারা আমাদের দেখে হাসছিল, তাদের জন্য… সমালোচকদের জবাব দিলেন RCB-র মহিলা ক্রিকেটার বিরাট এনার্জিই আমাদের গোটা দলকে চার্জ করত- প্লে অফে ওঠার আসল রহস্য ফাঁস সকলেই দশকের পর দশক ধরে এই RCB দলকে মনে রাখবে- কেন এমন বললেন দীনেশ কার্তিক বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.