বাংলা নিউজ > ঘরে বাইরে > অশালীন ভঙ্গিতে ছেলের সঙ্গে নাচ, যুবতীর বিরুদ্ধে এফআইআর
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

অশালীন ভঙ্গিতে ছেলের সঙ্গে নাচ, যুবতীর বিরুদ্ধে এফআইআর

  • দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল জানান, নাবালকের কাউন্সিলিং প্রয়োজন।

নিজের ছোট্ট ছেলের সঙ্গেই অশালীন নাচ মায়ের। সেই অশালীন নাচের ভিডিয়ো প্রকাশও করা হয়েছে। স্বভাবতই মায়ের ভূমিকা নিয়েই প্রশ্ন উঠতে শুরু করেছে। কীভাবে নিজের ছেলের সামনে এই ধরনের নাচ করতে পারেন ওই যুবতী, এই প্রশ্ন তুলে কয়েকজন ইতিমধ্যে মহিলা কমিশনে অভিযোগ দায়েরও করেছে। কমিশনের তরফে ওই যুবতীর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

সম্প্রতি ইনস্টাগ্রামে এক নাবালকের সঙ্গে তাঁর মায়ের নাচের ভিডিয়ো প্রকাশ্যে আসে। ভিডিয়োটিতে দেখা যায়, অশালীন ভঙ্গিমায় নাচছেন ওই যুবতী। সেটি দেখে অনেকেই সরব হন। দিল্লি মহিলা কমিশনে এই বিষয়ে অভিযোগও দায়ের করা হয়। মহিলা কমিশনের তরফে বিষয়টি খতিয়ে দেখা হয়। এরপর কমিশনের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, মা হয়ে কীভাবে নিজের অল্প বয়সী ছেলের সঙ্গে অশালীন নাচ করতে পারেন ওই যুবতী?‌ এই ঘটনা খুবই লজ্জার। সমাজে এই ধরনের ঘটনার খারাপ প্রভাব পড়তে পারে। এরপরই মহিলা কমিশনের তরফে দিল্লি পুলিশকে নির্দেশ দেওয়া হয়, যাতে ওই যুবতীর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়।

দিল্লি মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল জানান, নাবালকের কাউন্সিলিং প্রয়োজন। কাউন্সিলিংয়ের মাধ্যমে কোনটা ঠিক বা কোনটা ভুল সেটা তাঁকে বোঝানো প্রয়োজন। ভিডিয়োটিকে যাতে নেট মাধ্যম থেকে সরিয়ে ফেলা হয় সেই কথাই জানিয়েছি। জানা গিয়েছে, ইনস্টাগ্রামে এই বিষয়ে বিতর্ক সৃষ্টি হওয়ার পরই ওই ক্লিপটিকে সরিয়ে ফেলা হয়েছে।

বন্ধ করুন